৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রেকের বদলে ভুল করে পা পড়ে গিয়েছিল অ্যাক্সিলেটরে। এর জেরে মেয়েকে নিয়ে গাড়িসমেত জলে পড়ে গেলেন এক বৃদ্ধা। গত মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে আমেরিকার নিউ জার্সি শহরে। বিষয়টি দেখতে মা ও মেয়েকে উদ্ধার করে ঘটনাস্থলে থাকা জনতা। নিউ জার্সির হ্যাকেনস্যাক দমকল বিভাগের তরফে সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার ছবি পোস্ট করা হতেই বিষয়টি প্রকাশ্যে আসে। পরে ওই ঘটনার ভিডিও ফেসবুকে পোস্ট করা হয় হ্যাকেনস্যাক দমকল বিভাগের তরফে।

[আরও পড়ুন- আমাজনের জঙ্গল কেটে তেলের খনি নয়, আদালতের রায়ে পরাস্ত কর্পোরেট দুনিয়া]

মঙ্গলবার দুপুরে হ্যাকেনস্যাক নদীর ধারে একটি  সেন্টারে গাড়ি সার্ভিসিংয়ের জন্য এসেছিলেন ৬৪ বছরের এক বৃদ্ধা। সঙ্গে তাঁর মেয়েও ছিলেন। গাড়ির সব কাজ হয়ে যাওয়ার পর ওই সেন্টারটি থেকে ফেরার সময় দুর্ঘটনাটি ঘটে যায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই বৃদ্ধার গাড়িটি পরিষ্কারের পর ব্রেক ঠিক আছে কি না দেখতে বলেছিলেন ওই সার্ভিসিং সেন্টারের কর্মীরা। এই কথা শুনে গাড়িতে স্টার্ট দিয়ে ব্রেকের অবস্থা পরীক্ষা করতে যান বৃদ্ধা।

কিন্তু, তাড়াহুড়োয় ব্রেকের বদলে পা দিয়ে চেপে ধরেন অ্যাক্সিলেটর। এর ফলে গাড়িটি থামার বদলে গতি বাড়িয়ে সোজা গিয়ে পড়ে সামনে থাকা হ্যাকেনস্যাক নদীতে।চোখের সামনে এই ধরনের ঘটনা ঘটতে দেখে প্রথমে হকচকিয়ে যান ঘটনাস্থলে উপস্থিত সার্ভিসিং সেন্টারের কর্মীরা। কী করে এই ঘটনা ঘটল তা বুঝতেই কিছুটা সময় পেরিয়ে যায়।

[আরও পড়ুন- জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিকাণ্ডে মৃত অন্তত ২৪, অন্তর্ঘাতে ধৃত আততায়ী]

যদিও পরে ঘটনাটির গুরুত্ব বুঝতে পেরে ঝাঁপিয়ে পড়েন জলে। আর তারপর মা ও মেয়েকে ওই গাড়ির ভিতর থেকে বহুকষ্টে বাইরে বের করেন আনেন তাঁরা। সঙ্গে সঙ্গে দু’জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর ছেড়ে দেওয়া হয়। গাড়িটিও তুলে আনা হয় নদী থেকে।

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং