BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জেলেনস্কির সঙ্গে প্রেম করছেন পুতিনের মেয়ে! রয়েছে ২ বছরের সন্তানও! ব্যাপারটা কী?

Published by: Biswadip Dey |    Posted: May 22, 2022 1:31 pm|    Updated: May 22, 2022 6:19 pm

Vladimir Putin's daughter Katerina dating with a man named Zelensky। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের (Vladimir Putin) কন্যা কাতেরিনার (Katerina Tikhonova) প্রেমিক জেলেনস্কি (Zelensky)। ২ বছরের সন্তানও রয়েছে তাঁদের। এইটুকু শুনলেই যে কারও চোখ কপালে উঠে যেতে পারে। শেক্সপিয়র যতই বলুন, নামে কী আসে যায়, সবক্ষেত্রে তা সত্য়ি নয়। এক্ষেত্রেও তাই। দেখতে দেখতে তিন মাস হতে চলল রাশিয়া-ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War)। গোটা পৃথিবীর নজরে জেলেনস্কি-পুতিন দ্বৈরথ। আর তাঁর মেয়েই কি না… না, যা ভাবছেন তা নয়। ক্যাটরিনার প্রেমিকের পদবি জেলেনস্কি হলেও তিনি অন্য একজন। ইগর জেলেনস্কি। ইউক্রেনের প্রেসিডেন্ট ভোলোদিমির সমনামী। স্রেফ নামের ধাক্কাতেই এই চমক।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, পুতিনের ছোট মেয়ে কাতেরিনার বয়স ৩৫ বছর। তাঁর সঙ্গেই প্রেম ৫২ বছরের জেলেনস্কির। তিনি একজন পেশাদার ব্যালে নর্তক ও এক ব্যালে সংস্থার প্রাক্তন অধিকর্তা। রুশ সংবাদমাধ্যম ‘আইস্টোরিস’ ও জার্মানির সংবাদমাধ্যম ‘ডের স্পিগেল’ এমনটাই জানাচ্ছে। জানা যাচ্ছে, ইগর জার্মানির বাসিন্দা। আর তাঁর সঙ্গে দেখা করতেই মস্কো যেতেন কাতেরিনা। তাঁদের সন্তান, ২ বছরের মেয়েটি জেলেনস্কির সঙ্গেই থাকে।

[আরও পড়ুন: ঘুরপথে কলকাতায় মাঙ্কিপক্স ঢুকছে না তো? জ্বর-মাথার যন্ত্রণায়ও আইসোলেশনের পরামর্শ]

এর আগে রাশিয়ার তরুণতম ধনকুবের কিরিল শামালোর সঙ্গে সম্পর্ক ছিল পুতিন কন্যার। ২০১৭ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়। এরপরই জেলেনস্কির সঙ্গে সম্পর্কে জড়াতে শুরু করেন কাতেরিনা। স্বাভাবিক ভাবেই যুদ্ধের আবহে হইহই পড়ে গিয়েছে কাতেরিনার প্রেমিকের নাম নিয়ে।

রুশ প্রেসিডেন্টের প্রাক্তন স্ত্রী লিউদমিলা স্কেরেনেভার দুই কন্যাসন্তান মারিয়া ভরনোতসোভা এবং কাতেরিনা তিখনোভার বয়স যথাক্রমে ৩৬ ও ৩৫। মারিয়া পেশায় একজন চিকিৎসক এবং কাতেরিনা একজন ব্যবসায়ী। রাশিয়ায় বিলাসবহুল জীবনযাপন করেন তাঁরা। ২০১৩ সালে নৃত্যশিল্পী হিসেবে অবশ্য বেশ খ্যাতি পেয়েছিলেন কাতেরিনা। পুতিনের দুই মেয়ের ওপরই নিষেধাজ্ঞা আরোপ করেছে আমেরিকা ও ব্রিটেন।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে হদিশ করোনার নয়া ভ্যারিয়েন্টের, দেশে একদিনে অনেকটা বাড়ল মৃতের সংখ্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে