BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২৫ ফুট উঁচু গন্ডোলা থেকে পড়ে গেল কিশোরী, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 26, 2017 10:25 am|    Updated: June 26, 2017 10:30 am

Watch! Teen falls from fun ride, crowd catches her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কথায় বলে রাখে হরি মারে কে ! প্রবাদটি যে মিথ্যা নয়, ফের একবার তার প্রমাণ মিলল। আমেরিকার নিউইয়র্কে ২৫ ফুট উঁচু গন্ডোলা থেকে পড়ে গিয়েও বেঁচে গেল এক কিশোরী। মাটিতে পড়ার আগেই ওই কিশোরীকে ধরে ফেলে উপস্থিত জনতা। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[যুক্তরাষ্ট্রের সরকারি ওয়েবসাইটে আইএস হ্যাকারদের হানা]

ঘটনাটি ঘটেছে নিউইর্য়কের একটি বিনোদন পার্কে। ভিডিও-তে দেখা গিয়েছে, গন্ডোলা থেকে ঝুলন্ত অবস্থা চিৎকার করছে এক কিশোরী। গন্ডোলায় বসে ছিল আরও একজন। ওই কিশোরীর চিৎকার শুনে গন্ডোলার নীচে লোকজন জড়ো হয়ে যায়। হাত ছড়িয়ে দাঁড়িয়ে পড়েন তাঁরা। এরপরই এক ব্যক্তি গন্ডোলা পাশে থাকা একটি গাছে ওঠে ডালপালা সরানোর চেষ্টা করে। এরপর ওই ব্যক্তিকে  কিশোরীর উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘ ওরা তোমার ধরে ফেলবে… চিন্তা কর না… ঝাঁপিয়ে পড়।…’ এরপরই প্রায় ২৫ ফুট উঁচু ওই গন্ডোলা থেকে ঝাঁপিয়ে পড়ে ওই কিশোরী। তাকে ধরে ফেলেন গন্ডোলার নীচে থাকা লোকেরা। এরপরেই ঘটনার উচ্ছ্বাসে ফেটে পড়েন উপস্থিত সবাই।

দেখুন ভিডিও

জানা গিয়েছে, আমেরিকার ডেলাওয়ার শহর থেকে নিউ ইয়র্কের ওই বিনোদন পার্কে বেড়াতে এসেছিল বছর চোদ্দোর ওই কিশোরী। ঘটনার পরই পার্কের কর্মীরাই তার প্রাথমিক চিকিৎসা করেন। পরে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, কিশোরীর গুরুতর কোনও আঘাত লাগেনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। যদিও ওই কিশোরীকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও একজন।

[দীর্ঘদিনের প্রথায় ইতি, হোয়াইট হাউসে ইফতারে না ট্রাম্পের]

জানা গিয়েছে, ‘স্কাই রাইড’  নামের ওই গন্ডোলাটি নিউ ইয়র্কের ওই বিনোদন পার্কটির মূল আকর্ষণ। প্রতিদিনই বহু মানুষ গন্ডোলায় চড়েন। পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর বিপদের খবর পেয়েই গন্ডোলাটি বন্ধ করে দিয়েছিলেন পার্কের কর্মীরা। না হলে, আরও বড় দুর্ঘটনা ঘটতেই পারত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement