২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বের সবচেয়ে সেক্সি ওয়েদার গার্লের সঙ্গে সম্পর্কে ইতি বয়ফ্রেন্ডের!

Published by: Sulaya Singha |    Posted: December 8, 2018 9:47 pm|    Updated: December 8, 2018 9:47 pm

Weather Girl dumped by boyfriend

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরের প্রতিটা ভাঁজ যেন হাতে ধরে তৈরি করা। এমন সুন্দর দোহারা চেহারা নিঃসন্দেহে প্রতিটি মেয়ের কাছেই কাঙ্খিত। শুধু তো চেহারা নয়, তাঁর রূপেও মজে গোটা দুনিয়া। তাঁকে গার্লফ্রেন্ড হিসেবে পাওয়ার স্বপ্ন দেখেন, এমন পুরুষের সংখ্যা হাতে গোনা দায়। আর এহেন লাস্যময়ী যুবতীকেই নাকি ছেড়ে দিলেন তাঁর বয়ফ্রেন্ড! ভাবা যায়! ছবির চিত্রনাট্য  হলেও হয়তো মেনে নেওয়া যেত। কিন্তু কঠোর বাস্তবেই ঘটেছে এ ঘটনা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। বিশ্বের সবচেয়ে সেক্সি ওয়েদার গার্ল ইয়ানেট গার্সিয়ার সঙ্গে সম্পর্কে ইতি টানলেন তাঁর বয়ফ্রেন্ড ডউ মার্টিন। কিন্তু কেন?

[কেবল মুখমেহনেই যৌন চাহিদা মেটাতে পারে এই যন্ত্র]

Garcia

আমার আপনার মতো সাধারণ মানুষের মনে এমন প্রশ্ন তো আসবেই। যে যুবতীকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তাঁর অগণিত অনুরাগী, ইনস্টাগ্রামে যাঁর ফলোয়ারের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে, যৌনতায় ভরপুর যাঁর ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, সেই যুবতীর সঙ্গেই কিনা আর সম্পর্ক রাখতে ইচ্ছুক নন বয়ফ্রেন্ড! পেশায় গেমার মার্টিন নিজেই জানান, আসলে তিনি নিজের কাজে আরও মনোযোগী হতে চান। অনলাইন গেমার হিসেবে আরও নতুন নতুন কাজ করতে চান। সেই কারণেই আর গার্সিয়ার সঙ্গে প্রেমটা চালিয়ে যেতে চান না তিনি। তবে জানলে আরও অবাক হবেন যে মার্টিনের এমন সিদ্ধান্তে বিন্দুমাত্র বিস্মিত হননি তাঁর গার্সিয়ার সহকর্মীরা। উলটে মার্টিন যে একেবারে ঠিক কাজই করেছেন, তাও প্রকাশ্যে জানিয়েছেন অনেকেই।

[পুরুষ না মহিলা, দীর্ঘদিনের সম্পর্কে ভাঙনের জন্য দায়ী কে?]

Garcia

২০১৫ সালে একটি বৈদ্যুতিন মাধ্যমে আবহাওয়ার খবরের সঞ্চালিকা হিসেবে প্রথমবার সাড়া ফেলেছিলেন ২৮ বছরের মেক্সিকান যুবতী। তারপর ইউটিউবে তাঁর অর্ধনগ্ন ভিডিও উষ্ণতা ছড়িয়েছিল। প্রতিদিনই বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ্যা। আর তাতেই তিনি হয়ে উঠেছিলেন বিশ্বের সবচেয়ে সেক্সি ওয়েদার গার্ল। তবে নেটদুনিয়ায় যেভাবে নিজের নিতম্ব প্রদর্শন করে ছবি পোস্ট করেন, তা
একেবারেই পছন্দ নয় গার্সিয়ার সহকর্মীদের। তাঁদের অভিযোগ, অকারণে আবহাওয়ার খবর পড়াকালীনও নিজের নিতম্ব দর্শকদের দেখাতেই বেশি ব্যস্ত থাকেন তিনি। যা একেবারেই গ্রহণযোগ্য নয়। তবে এসব সমালোচনায় বিশেষ কান দেন না গার্সিয়া। তিনি রয়েছেন আপন মেজাজেই। ইনস্টাগ্রামে এখনও উষ্ণতা ছড়াচ্ছেন লাস্যময়ী ওয়েদার গার্ল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে