BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অশরীরীদের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছি, চাঞ্চল্যকর দাবি মহিলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2017 3:20 pm|    Updated: September 20, 2019 3:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বাসে মিলায় বস্তু। কিন্তু তা বলে এভাবে! এমনটাও কি হতে পারে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে আমেরিকার আইটিভি’র সকালের চ্যাট শোয়ের দর্শকদের। যেখানে সম্প্রতি এক তরুণী দাবি করেছেন, অন্তত জনা ২০ অশরীরীর সঙ্গে যৌনতার সম্পর্কে লিপ্ত হয়েছেন তিনি। প্রত্যেকের সঙ্গেই চরম সুখের অনুভূতি হয়েছে তাঁর। কিন্তু কীভাবে?

[টিভিতে কন্ডোমের বিজ্ঞাপন দেখানোর সময় বেঁধে দিচ্ছে কেন্দ্র]

অ্যামেথিস্ট রিয়্যালম নামের ২৭ বছরের ওই মহিলা জানান, বিষয়টি শুরু হয়েছিল প্রায় ১০ বছর আগে। নিজের তৎকালীন প্রেমিকের সঙ্গে একটি নতুন ফ্ল্যাটে থাকতে গিয়েছিলেন তিনি। কাজের খাতিরে বেশিরভাগ সময়ই বাইরে থাকতে হত অ্যামেথিস্টের প্রেমিককে। তখনই তিনি প্রথমবার অশরীরীর উপস্থিতি টের পান। প্রথমে ভয় পেলেও পরে তিনি শারীরিক চাহিদা অনুভব করেন। অশরীরীকে প্রলোভন দেখাতে শরীর প্রদর্শনও করতে শুরু করেছিলেন। কিন্তু যাঁর শরীরই নেই তার সঙ্গে যৌন মিলন কেমন করে সম্ভব? প্রশ্নের উত্তরে অ্যামেথিস্ট জানান,  পুরোটাই অনুভব করার বিষয়। নিজের শরীরের উপর ওজন অনুভব করতেন তিনি। গোপনাঙ্গে স্পর্শ সুখও ভালভাবেই পেতেন। আত্মাটি তাঁর প্রেমে পড়ে গিয়েছিল বলেই দাবি অ্যামেথিস্টের। তাঁর সম্পর্ক ভাঙতে নাকি প্রেমিককে একদিন ভয়ও দেখায় সে।

7c6cc9117060c645102b69bf464efbfb

[জানেন, কোন ঋতুতে যৌনতায় লিপ্ত হলে সম্পর্কে গভীরতা বাড়ে?]

সেই সম্পর্ক নাকি তিন বছর টিকেছিল। তারপর একাধিক ভূত-পিশাচ-অতৃপ্ত আত্মার সঙ্গে যৌন মিলন হয় অ্যামেথিস্টের। সংখ্যাটা অনন্ত ২০। কিন্তু যাঁরা মার্কিন টেলিভিশনে এই এপিসোডটি দেখেছেন তাঁরা এখনও ভেবে কূল পাচ্ছেন না, কেমন করে এমনটা সম্ভব? অনেকেই অ্যামেথিস্টকে মিথ্যুক বলে কটাক্ষ করেছেন। কিন্তু নিজের কথায় অনড় মার্কিন তরুণী। তাঁর দাবি, বর্তমানে এক পিশাচের সঙ্গে থাকেন তিনি। তার সঙ্গে সেটলড হওয়ার পরিকল্পনাও রয়েছে। এমনকী, এভাবেই সন্তানের মা হওয়ারও ইচ্ছে রয়েছে মার্কিন তরুণীর। কীভাবে তা সম্ভব, তা নিয়ে পড়াশোনাও শুরু করেছেন। এখন আর মানুষে কোনও রুচি নেই অ্যামেথিস্টের।

[দুর্বলতার কারণে বিছানার সুখ ফিকে? জোর বাড়ান আয়ুর্বেদের মাধ্যমে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement