BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অকল্পনীয়! স্ত্রীর নগ্ন ছবি দেখে এমন জবাব স্বামীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 27, 2016 11:29 am|    Updated: December 27, 2016 11:31 am

Woman Send Her Husband Sexy Pictures But The Man’s Reply Is Unthinkable

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোন স্ত্রী চান না স্বামীকে আদরে, বিস্ময়ে অভিভূত করে তুলতে?
ফলে মধ্যবয়সী এক নারী যখন হাজির হলেন দুনিয়ার ডাকসাইটে চিত্রশিল্পী ভিক্টোরিয়া ক্যারোলিন বুদওয়ার কাছে এবং স্বামীকে সারপ্রাইজ দেওয়ার জন্য এক নগ্ন ফটোশুট করাতে চাইলেন, তখন অবাক হওয়ার মতো কিছু ছিল না। ভিক্টোরিয়া স্যান আন্তোনিওর এক বিলাসবহুল হোটেলের কামরায় সেই ফটোশুট করলেন। এবং ছবিগুলো দেখে তাঁর কাছে আবেদন জানালেন সেই নারী- ভিক্টোরিয়া যেন এমনভাবেই ছবিগুলো এডিট করেন যাতে তাঁর ত্বকের দাগছোপ দেখা না যায়!
সেই মতো এডিটিং শেষ করেন ভিক্টোরিয়া। ছবিগুলো তুলে দেন ওই নারীর হাতে। তিনি সেগুলো পাঠিয়েও দেন স্বামীকে। কিন্তু ছবিগুলো দেখার পরে একটি চিঠিতে ভিক্টোরিয়াকে যে প্রত্যুত্তর দিলেন স্বামীটি, তা কেউই চিন্তা করতে পারেননি! সম্প্রতি সেই চিঠিটি নিজের ফেসবুকের দেওয়ালে পোস্টও করেছেন ভিক্টোরিয়া।
স্বামীটি লিখেছেন, ছবিগুলো দেখে তাঁর মনে হচ্ছে- এতগুলো বছরেও তিনি সঠিক ভাবে তাঁর স্ত্রীকে ভালবাসার কথা জানিয়ে উঠতে পারেননি। পারলে স্ত্রীর তাঁর চোখে এভাবে মোহময়ী হয়ে ওঠার প্রয়োজন পড়ত না। ভিক্টোরিয়াকে দোষারোপ না করেই লিখেছেন তিনি- “আপনি আমার স্ত্রীর স্ট্রেচ মার্কগুলো এডিট করে মুছে দিয়েছেন, তাতে আমাদের সন্তান জন্মের প্রমাণও মুছে গিয়েছে। আপনি আমার স্ত্রীর ত্বকের ভাঁজ মুছে দিয়েছেন, সেই সঙ্গে মুছে গিয়েছে এতগুলো বছরে আমাদের হাসি-কান্নার ইতিহাস। আপনি আমার স্ত্রী শরীরের পোড়ার দাগ মুছে দিয়েছেন। সেইসঙ্গে মুছে গিয়েছে তাঁর রান্না করা এবং আমাদের একসঙ্গে খাওয়ার স্মৃতিও!”

চিঠিটি চাইলে পুরোটা পড়ে দেখতে পারেন! অবাক হয়ে যাবেন স্ত্রীর প্রতি স্বামীর এই ভালবাসা দেখে! অবাক ভিক্টোরিয়াও হয়েছেন। কিন্তু তার চেয়েও বেশি করে তিনি লজ্জা পেয়েছেন! এমন পরিস্থিতির মুখোমুখি তো তিনি কখনই হননি! সবাই বরং তাঁর ছবির প্রশংসাই করে থাকেন! এবারেই উল্টোটা ঘটল!
তা, আপনার কী মনে হয়? স্বামীটি ঠিক কথা বলেছেন?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement