BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামীই ঠাকুরদা, জানতে পেরে হতবাক স্ত্রী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 3, 2016 9:10 pm|    Updated: October 3, 2016 9:10 pm

Woman shocked to discover that her husband is her own grandfather

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ বিভুঁইয়ে এমনটা হয়! মানুষ সম্পর্ক থেকে সম্পর্কে সরে যান সহজে। সহজে যেমন জুড়ে যায় সম্পর্ক, ভাঙেও তেমন সহজেই। এতে দোষ-গুণ বিচার করার নেই। এই কথাটি অজানা নয়, যে ভালবাসা বয়স মানে না। প্রেম বয়স, ধর্ম, লিঙ্গ – সবকিছুরই উর্দ্ধে। আর সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া এক ঘটনা যেন ভালবাসার এ গল্পেই আবারও বিশ্বাসের সিলমোহর দিল। কী আছে তাতে যদি স্বামী-স্ত্রীর পূর্ব সম্পর্ক দাদু-নাতনির হয়? হতেই পারে! প্রেম বলে কথা! শুনেই চোখ কপালে উঠছে? কিন্তু তা হলে হবে কী? বাস্তবে ঘটল এমনটাই। বিয়ের তিন মাস পর ফ্লোরিডার এক দম্পতি জানতে পারলেন তাঁদের সম্পর্ক আসলে দাদু ও নাতনির।

২৪ বছরের স্ত্রী যখন ৬৮ বছরের স্বামীর সঙ্গে আবেগঘন মুহূর্ত কাটাচ্ছিলেন তখন বৃদ্ধ স্ত্রীর সঙ্গে তাঁর অতীত পরিবারের পরিচয় করিয়ে দেওয়ার উদ্যোগ নেন। তখনই পুরনো অ্যালবাম স্ত্রীকে দেখালে ওই যুবতী আবিষ্কার করেন, তিনি নিজে বৃদ্ধর প্রথম পক্ষের স্ত্রী’র পরিবারের নাতনি।

ঘটনাটি জানতে পেরে খুব স্বাভাবিকভাবেই চমকে গিয়েছিলেন দু’জনই। কিন্তু প্রাথমিক চমক কেটে গেলে তাঁরা যে সিদ্ধান্তটা নেন, তাতে অনেকের গভীর ‘শক’ লাগতে পারে। একে অপরের সঙ্গে রক্তের সম্পর্কে যুক্ত এবং ওই বৃদ্ধ তাঁর ঠাকুরদা হন জেনেও সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান যুবতী। বৃদ্ধও অবলীলায় নিজের স্ত্রীর সঙ্গে সহমত পোষণ করেন। জানিয়ে দিয়েছেন, তাঁর পূর্বের দুই সম্পর্ক তিনি টিকিয়ে রাখতে পারেননি। প্রথম স্ত্রী, অর্থাৎ বর্তমান স্ত্রী’র ঠাকুমা নিজের সন্তানদের নিয়ে হঠাৎই বৃদ্ধকে ত্যাগ করে চলে যান। বহু চেষ্টা করেও স্ত্রী ও সন্তানদের খোঁজ পাননি তিনি। দ্বিতীয় স্ত্রী’র ক্ষেত্রেও একই ঘটনা ঘটে প্রায়। আর এরপরেই আচমকা লটারিতে একসঙ্গে বহু টাকা পেয়ে যান বৃদ্ধ। সিনেমার গল্পের মতো পাল্টে যায় তাঁর জীবন। আর সেই সঙ্গেই ইচ্ছে জাগে নতুন করে জীবন শুরু করার। তারপর এই যুবতীর সঙ্গে বিয়ে ও এই ঘটনার আবিষ্কার। তবে সব জেনেও বর্তমানে একসঙ্গে দাম্পত্য জীবন উপভোগ করছেন মিয়ামির গোল্ডেন বিচে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে