BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

প্রেমে ছোবল খেয়েছেন? প্রেমদিবসে ‘প্রতিশোধ’ নিতে পারেন এভাবে

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2019 4:56 pm|    Updated: February 13, 2019 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি জেনেশুনে বিষ করেছি পান।’ প্রেমে মন মজলে এ গান গাইতে ভালবাসেন আপনিও। কিন্তু কখনও সেই বিষ পান করে মৃত্যু মুখে পড়েছেন? মন দেওয়ার পর বিষধর সাপের ছোবল খেতে হয়েছে কখনও? তাহলে হৃদয় ভাঙার ব্যথা আপনার চেয়ে ভাল আর কে-ই বা বুঝবে। আর ভ্যালেন্টাইনস ডে-তে সে যন্ত্রণা যেন নতুন করে খোঁচা দেয়। চারিদিকে হাতে-হাত, ঠোঁটে-ঠোঁট দেখলে বুকের মধ্যে মোচড় দেওয়াটাই তো স্বাভাবিক। আর তখনই সেই মানুষটিকে শাপ-শাপান্ত করতে ইচ্ছে হয় আরও বেশি করে, যে কখনও স্বপ্ন দেখিয়েছিল ভালবাসার। আচ্ছা, বিষাক্ত কোনও সাপের নাম যদি সেই ‘বিশ্বাসঘাতক’-এর নামে রাখা যেত, তবে কেমন হত? তাকে দেখিয়েই বলা যেত, ‘ওই যে সেই সাপ, যার ছোবল হইতে সাবধান!’ ভালবাসা অপূর্ণ রয়ে গেলেও আপনার এমন ইচ্ছা পূরণ হতেই পারে। কারণ এমনই অভিনব এক সুযোগ করে দিচ্ছে একটি চিড়িয়াখানা।

[OMG! জলের পাইপ থেকে বেরলো তিনটি অজগর!]

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে নতুন ধরনের একটি প্রতিযোগিতার আয়োজন করেছে অস্ট্রেলিয়ার সিডনির একটি চিড়িয়াখানা। প্রেমের দিনে আপনার মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ। প্রতিযোগিতায় জিততে পারলে চিড়িয়াখানার একটি বিষধর সাপের নাম রাখতে পারবেন প্রাক্তনের নামে। নিজেদের ফেসবুক পেজে প্রতিযোগিতার বিবরণ পোস্ট করেছিল ওই চিড়িয়াখানা। সেখানেই জানানো হয়, বিশ্বের অন্যতম বিষাক্ত সাপ ‘ব্রাউন স্নেক’ -এর নামে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার নামকরণ করতে পারবেন বিজয়ী।

প্রতিযোগিতায় অংশ নিতে কী করতে হবে? প্রথমেই একটি ফর্ম ভরতে হবে, যেখানে লিখতে হবে নিজের প্রাক্তনের নাম। সেই সঙ্গে ব্যাখ্যা করতে হবে কেন তিনি বিষধর। সঙ্গে চিড়িয়াখানার জন্য এক ডলার অর্থ সাহায্যের আবেদনও করা থাকবে ফর্মে। আপনার ব্যাখ্যা যদি আয়োজকদের পছন্দ হয়, তাহলেই কেল্লাফতে। প্রেমদিবসে ব্রাউন স্নেক-কে ডাকা হবে বিজয়ীর প্রাক্তনের নাম ধরেই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে এই প্রতিযোগিতা। অনেকেই অংশ নিয়েছেন সেখানে। অর্থাৎ ছোবল খাওয়া প্রেমিক-প্রেমিকার সংখ্যাও যে নেহাত কম নয়, তা বলাই বাহুল্য। তবে অনেকে এই আয়োজনের নিন্দাও করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement