২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! অনলাইনে লুঙ্গি বিকোচ্ছে ছয় হাজার টাকায়!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 8:28 pm|    Updated: July 13, 2018 2:02 pm

Zara sells lungi as a ‘checked mini skirt’ in the United Kingdom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লুঙ্গির মাহাত্ম্য তিনিই জানেন, যিনি এ বস্ত্র পরিধানের সুযোগ পান। স্বয়ং অমিতাভ বচ্চনও নাকি এ পোশাক পরতে পছন্দ করেন। শুধু বলিউডের শাহেনশাহই নন অনেকেই পছন্দ করেন খোলামেলা এই পোশাক। কিন্তু যদি একটি লুঙ্গির দাম ছয় হাজার টাকার বেশি হয় তাহলে? হ্যাঁ, ঠিকই পড়েছেন। এই দামেই লুঙ্গি বিক্রি করছে জনপ্রিয় অনলাইন বিপণি সংস্থা ‘জারা’। নাম দিয়েছে ‘চেক মিনি স্কার্ট’। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন।

[বিশ্বে ছড়াচ্ছে হিন্দু ধর্ম, অস্ট্রেলিয়ায় শিব-বিষ্ণু মন্দির সংস্কারে বিপুল বরাদ্দ]

কেবল ভারতে নয় শ্রীলঙ্কা, মায়ানমারের মতো দক্ষিণ এশীয় দেশগুলিতেও লুঙ্গি অতি পরিচিত বস্ত্র। একেই সামান্য পালটে নিজেদের সাইটে তুলে ধরেছে জারা। সামনের দিকটি ভাজ রেখে তা সেলাই করে দেওয়া হয়েছে। আর একেই ‘চেক মিনি স্কার্ট’ হিসেবে দেখিয়ে দাম ধার্য করা হয়েছে ৬৯.৯৯ ব্রিটিশ পাউন্ড। ভারতীয় মুদ্রায় ৬৩২৮ টাকা। বেশ কয়েকদিন ধরেই এমন লুঙ্গি বিক্রি হচ্ছে ‘জারা’র সাইটে। বিক্রি  কতটা হচ্ছে তা জানা নেই। তবে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর তরজা চলছে। ব্যঙ্গ করার এ সুযোগ ছাড়েননি নেটিজেনরা।

 

[জনপ্রিয় এই স্মার্টফোনগুলি ব্যবহার করেন? বিপদ ডেকে আনছেন না তো?]

এরই মধ্যে ASOS নামের আরেকটি বিপণি সংস্থা মেয়েদের মাথার টিকলিকে হেয়ার ক্লিপ আখ্যা দিয়েছে। আর আন্তর্জাতিক বাজারে তা বিক্রি করছে ভারতীয় মুদ্রায় প্রায় ৫০০ টাকায়।

 

অনলাইনের এই কারছুপির বিরুদ্ধেই সরব হয়েছেন অনেকে। এমনিতেই দেশ পিএনবি দুর্নীতির মতো বিষয় নিয়ে ভুগছে। এর মধ্যেই আন্তর্জাতিক বাজারের এই কারছুপি নিয়ে সরব হয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

[ঋতুস্রাব পান করলে সুস্থ থাকা যায়, আজব দাবি অস্ট্রেলিয়ান যুবতীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে