BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অর্থভাগ্য ভাল ধনু রাশির জাতকদের, জেনে নিন সপ্তাহটি কেমন কাটবে আপনার

Published by: Sucheta Sengupta |    Posted: April 18, 2021 10:30 am|    Updated: April 18, 2021 10:32 am

An Images
কর্মক্ষেত্রে পদোন্নতি নাকি ব্যবসায় বড় ধাক্কা? পরিবারের অবস্থাই বা থাকবে কেমন? সপ্তাহজুড়ে ভাল থাকবে তো শরীর স্বাস্থ্য? কোন চমক লুকিয়ে আছে গ্রহ-নক্ষত্রের যোগাযোগে? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

গুরুত্বপূর্ণ কাজকর্ম ফেলে রাখবেন না। তাতে বিড়ম্বনা বাড়তে পারে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বাদানুবাদ এড়িয়ে চলুন। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসায়ীদের আয়-উপার্জন বৃদ্ধি পাবে। বিলাসিতায় বাড়তি অর্থ খরচ করবেন না। নতুন গৃহ ক্রয় বা নির্মাণের জন‌্য সময়টি শুভ। অবিবাহিতাদের বিবাহযোগ বিদ‌্যমান।

বৃষ

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে অহেতুক ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। স্ত্রীর ব‌্যবহারে পারিবারিক অশান্তির সৃষ্টি হতে পারে। হাতের কাজে যুক্ত জাতক-জাতিকাদের ভাল কাজের সুযোগ আসতে পারে। এইসময় তাঁদের উপার্জনও বৃদ্ধি পাবে। মোটর সাইকেল ও সাইকেল চালকরা সপ্তাহটি অতীব সাবধানে অতিবাহিত করুন।

taurus

মিথুন

jemini

কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। ব‌্যবসায়ীরা কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নেবেন। সন্তানদের লেখাপড়ায় বাড়তি নজর দিন।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে সবদিক থেকে সার্বিক চাপ থাকলেও সপ্তাহান্তে সাফল্যের মুখ দেখতে পাবেন। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। এই নিয়ে অযথা চিন্তায় থাকবেন না। ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনায় ক্ষেত্রে ঘনঘন সিদ্ধান্ত বদল করবেন না।

cancer

সিংহ

leo

পিতামাতার স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ বাড়বে। সপ্তাহের শুরুতে অর্থকরী উপার্জন ভালই হবে। কল‌্যাণমূলক কাজকর্মে নিজেকে নিয়োজিত করে সামাজিক স্বীকৃতি লাভ করতে পারবেন। পুরনো সম্পত্তি বিক্রি করার ক্ষেত্রে বাধা আসতে পারে এ ব‌্যাপারে আইনজ্ঞের পরামর্শ নেবেন।

কন্যা

কর্মসূত্রে একাধিকবার দূর স্থানে যেতে হতে পারে। এই সময় কর্ম পরিবর্তনের চিন্তা করবেন না। শেয়ার বা লটারিতে বাড়তি অর্থ আসতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে প্রতিযোগিতামূলক পরীক্ষায় শিক্ষার্থীরা আশানুরূপ সাফল‌্য পাবে। স্ত্রীর স্বাস্থ‌্যহানির যোগ লক্ষ‌্য করা যায়।

virgo

তুলা

libra

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে ফেলে রাখা কাজগুলি শেষ করার চেষ্টা করুন। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের ব‌্যবসায় উন্নতি হলেও বড় রকমের পরিবর্তন লক্ষ‌ করা যায়। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। দাম্পত‌্য জীবন সুখের হলেও ছোটখাটো অশান্তিকে গুরুত্ব দেবেন না।

বৃশ্চিক

সপ্তাহটিতে শুভাশুভ মিশ্র ফল পাবেন। এইসময় আয় অপেক্ষা ব‌্যয় কম হবে। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসায় বিনিয়োগ করতে পারেন। সন্তানদের লেখাপড়া ও পরীক্ষার ফল ভালই হবে। আকস্মিকভাবে গুরুজন স্থানীয় ব‌্যক্তির জীবনহানির আশঙ্কা লক্ষ‌ করা যায়। দাম্পত‌্য কলহ এড়িয়ে চলার চেষ্টা করুন।

scorpio

ধনু

saggetarius

এই রাশির জাতক-জাতিকাদের অর্থভাগ‌্য খুব ভাল যাবে। তবে ব‌্যয়াধিক্যের যোগ লক্ষ‌ করা যায়। নতুন গৃহনির্মাণের জন‌্য অর্থের ঋণ মঞ্জুর হতে পারে। কন‌্যাসন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। আত্মীয়ের সঙ্গে পারিবারিক ব‌্যবসা নিয়ে বিবাদ বাধতে পারে।

মকর

সপ্তাহের শুরুতে কর্মপ্রার্থী জাতক-জাতিকাদের নতুন কর্মলাভের যোগ লক্ষ‌ করা যায়। স্বাধীন ব‌্যবসায় উন্নতি হবে। শরীর নিয়ে কোনও সমস‌্যা থাকবে না। পিতা-মাতার থেকে দূরে থাকলেও তাঁদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

capricorn

কুম্ভ

aquarius

চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুভাগ‌্য খুব একটা শুভ নয়। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল করতে পারবে। বয়স্ক জাতক-জাতিকারা এই সময় খুব সাবধানে থাকবেন। শারীরিক অসুস্থতার জন‌্য তাঁদের মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে।

মীন

কর্মক্ষেত্রে অযথা মাথা গরম করবেন না। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। ব‌্যবসায়ীরা সাময়িক আর্থিক সমস‌্যায় পড়লেও শেষের দিকে পরিস্থিতি ভাল হবে তবে বিলাসিতায় অতিরিক্ত অর্থ খরচ করবেন না। নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌ করা যায়।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement