২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২২-২৮ আগস্টের Horoscope: সিংহ রাশির জাতকদের আয় বাড়তে পারে, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: August 22, 2021 10:25 am|    Updated: August 22, 2021 10:46 am

Check astrological prediction from 22 to 28 August, 2021 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক দিয়ে শুভ। কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি পাবে। তবে এ বিষয়ে বিচলিত হবেন না। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি অনুকূল হবে। ব‌্যবসা-বৃদ্ধির পরিকল্পনা ব‌্যবসায়ীরা করতে পারেন। পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। সামাজিক কাজের জন‌্য সম্মান বাড়তে পারে। বিপদে বন্ধুর পাশে দাঁড়ান।

বৃষ

বেহিসাবি খরচের জন‌্য সংসারে অশান্তি বাধতে পারে। ব‌্যবসায়ীরা প্রতিযোগী ব‌্যবসায়ীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ হাতে বাড়তি অর্থ আসতে পারে। শিল্পকর্মের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর শরীর এই সময় খুব একটা ভাল যাবে না। তাঁর অস্ত্রোপচারের দরকার হতে পারে।

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও সহকর্মীরা আপনার সঙ্গে সহযোগিতা নাও করতে পারে। পারিবারিক ব‌্যবসায় মনোমালিন্যের ফলে ব‌্যবসার প্রভূত ক্ষতি হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে অংশীদারী ব‌্যবসায় অর্থ বিনিয়োগ করবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সন্দেহ বাতিক রাখা উচিত নয়।

কর্কট

সপ্তাহের শুরুতে আপনার ধনভাব ও কর্মভাব অতিশয় শুভ। কাজের চাপ বেশি থাকলেও আয়-উপার্জন ভালই হবে। ছেলেমেয়েদের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। পত্নীভাব শুভ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায়িক উন্নতি লক্ষ‌্য করা যায়। পিতামাতার সঙ্গে সৎভাব বজায় থাকবে।

cancer

সিংহ

leo

শেয়ার বা ফাটকায় আয় বৃদ্ধির সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মনোমালিন্যের ফলে সন্তানের মনের উপর প্রভাব পড়তে পারে। বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রে অশান্তি এই সময় মিটে যেতে পারে। অপ্রিয় সত‌্যকথা বলার জন‌্য বন্ধুবান্ধবের সঙ্গে মনোমালিন‌্য, নববিবাহিতদের সন্তান লাভের সম্ভাবনা।

কন্যা

পারিবারিক বিবাদ থেকে নিজেকে সরিয়ে রাখুন। আপনার সরলতার সুযোগ নিয়ে পরিবারের অনেকেই অনিষ্ট করতে পারে। এই সময় ব‌্যবসার শ্রীবৃদ্ধি ঘটবে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের সাফল্যের জন‌্য নামী সংস্থায় চাকরির সুযোগ পাবেন। সন্তানদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখতে পারেন।

virgo

তুলা

leo

সপ্তাহের অদ‌্যভাগে কর্মপরিবর্তনের পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। কর্মপ্রার্থীরা ব্যবসার জন‌্য নিজেদের তৈরি করুন। সপরিবার ভ্রমণের জন‌্য উপযুক্ত সময় নয়। এই সময় অতিমারীর জন‌্য আপনি ও আপনার পরিবার সতর্ক থাকুন। জমিজমা ক্রয়-বিক্রয়ের মাধ‌্যমে হাতে বাড়তি অর্থ আসতে পারে। সন্তানের লেখাপড়ার উন্নতিতে মানসিক প্রশান্তি।

বৃশ্চিক

অকারণ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। উপস্থিত বুদ্ধির জোরে আপনি কর্মক্ষেত্রে বিপদ এড়াতে পারবেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা বাড়তি বিনিয়োগে অপ্রত‌্যাশিত মুনাফা লাভ করতে পারেন। সন্তানের পড়াশোনার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। আত্মীয়-পরিজনদের নিকট থেকে দুর্ব‌্যবহারের জন‌্য মনোকষ্ট বাড়তে পারে। পথে-ঘাটে সাবধানতা অবলম্বন করুন।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের প্রথমদিকে পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। এই সময় হাতে বাড়তি অর্থ এলেও খরচে রাশ টানতে হবে। সন্তানদের লেখাপড়ার দিকে দৃষ্টি রাখুন। ব‌্যবসায়ীরা পাওনাদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন না। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে।

মকর

অতিরিক্ত বিলাসিতার জন‌্য সপ্তাহের শুরুতে অর্থকষ্ট হতে পারে। অংশীদারী ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল। মহিলাদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না এবং হাতে অতিরিক্ত অর্থ দেবেন না। বাড়িতে শুভ অনুষ্ঠানের জন‌্য মনের আনন্দ বৃদ্ধি পাবে।

capricorn

কুম্ভ

aquarius

নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই শ্রেয়। এই সময় বিনিয়োগ করলেও খুব একটা লাভের মুখ দেখতে পাবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে নিঃসঙ্গতা কেটে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের স্বীকৃতিস্বরূপ পদোন্নতি হতে পারে। অতিরিক্ত বন্ধু-বান্ধব আপনার ক্ষতির কারণ হয়ে উঠতে পারে।

মীন

এই সপ্তাহে কোনও শুভ খবর আপনি পেতে পারেন। ব‌্যবসার দিক মোটামুটি ভালই থাকবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় দ্বি-মুখী উপার্জন হতে পারে। এই সময় জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই শ্রেয়, সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। অযথা প্রতিবেশীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement