২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাল নাকি খারাপ? জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: May 17, 2020 10:19 am|    Updated: November 4, 2020 3:59 pm

Here are your weekly horoscope from 17 May to 24 May,2020

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সহানুভূতি আদায় করে নিতে পারবেন। বাড়তি উপার্জনের লক্ষ্যে ছোটখাটো ব‌্যবসায় বিনিয়োগ করলে সফল হওয়ার সম্ভাবনা প্রবল। উচ্চশিক্ষা ও গবেষণার কাজে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কোনও নিকট আত্মীয়ের অসুস্থতার খবরে কর্ম পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

 
বৃষ
taurus

ভূসম্পত্তি অথবা ফ্ল‌্যাট ক্রয়ের ক্ষেত্রে নতুন সমস‌্যা দেখা দিতে পারে। এ ব‌্যাপারে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত কর্তব‌্য। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝিতে দাম্পত‌্য কলহ ও সাংসারিক অশান্তি বাড়তে না দেওয়াই শ্রেয়। আমদানি, রপ্তানি, বস্ত্র ও লৌহ ব‌্যবসায়ীদের বাড়তি বিনিয়োগ সাফল্যের যোগ লক্ষ‌্য করা যায়।

 
মিথুন

jemini

এই রাশির জাতকদের বর্তমান সময়টি সার্বিক বিচারে শুভ বলে বিবেচিত হয়। পুত্র-কন‌্যাদের বিদ‌্যা-চর্চায় মনোযোগের অভাবে পরীক্ষার ফল খারাপ হতে পারে। আপনার বাক‌ মাধুর্যে‌ ও ব‌্যবহারে সামাজিক প্রতিষ্ঠা পাওয়া সম্ভব।

কর্কট

cancer

কর্মোপলক্ষে‌ স্থানান্তর যোগ প্রবল। পোশাক-পরিচ্ছদ ও স্বর্ণ ব‌্যবসায়ীদের পক্ষে আর্থিক সুবর্ণ সুযোগের সময় লক্ষ‌ করা যায়। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল হলেও প্রেম-পরিণয়ের ক্ষেত্রে অশুভ যোগ লক্ষ‌ করা যায়। ভ্রাতা-ভগিনীদের শারীরিক ক্লেশের জন‌্য মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে।

 
সিংহ

leo

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীগণের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করাই শ্রেয়। কারণ এই সময় মাঝেমধ্যে ব‌্যবসায় মন্দা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি বা নতুন কোনও কর্মলাভের যোগ বিদ‌্যমান। নববিবাহিতদের পত্নীভাগ‌্য শুভ। শ্বশুরকুল হইতে ধনলাভের আশা অমূলক নয়।

 
 
কন্যা

virgo

পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি হইলেও জীবনহানির আশঙ্কা দেখা যায় না। সন্তানদের ব‌্যবহারে ও অন‌্যায় আচরণে মানসিক আঘাত পাওয়ার যোগ আছে। নতুন যানবাহন ক্রয়ের যোগ থাকলেও কোনও বন্ধুর দ্বারা প্রতারিত হইতে পারেন। এই সময় চাকরিজীবী অপেক্ষা ব‌্যবসায়ীরা বেশ অসুবিধায় পড়তে পারেন।

 
তুলা

libra

সংসারে উদাসীনতা পরিহার করে সংসারে মন দিন। সকলের সঙ্গে ভাল ব‌্যবহার করুন। পারিবারিক বিষয় সম্পত্তি নিয়ে মামলা-মোকদ্দমায় অর্থনাশ ও মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। সন্তানদের লেখাপড়ায় একাগ্রতার অভাব থাকলেও পরীক্ষার ফল ভালই হবে। বিবাহ-যোগ‌্যা ভগিনীর বিবাহ-যোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃশ্চিক

scorpio

কোনও নিকট আত্মীয় ও বন্ধুর কারসাজিতে প্রতারিত হওয়ার আশঙ্কা। সপ্তাহের মধ‌্যভাগে গৃহ-সংস্কার ও নতুন নির্মাণের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। কর্মক্ষেত্রে বা উচ্চশিক্ষার জন‌্য বিদেশ ভ্রমণের সুযোগ এলেও না যাওয়াই শ্রেয়। কর্মক্ষেত্রে নানা জটিলতা সৃষ্টি হলেও কোনও সহৃদয় ব‌্যক্তির সাহায্যে কাটিয়ে উঠতে পারবেন।

 
ধনু

saggetarius

এই রাশির জাতক-জাতিকাদের গত সপ্তাহের তুলনায় উপার্জন ভালই হবে। এই সময় সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। ব‌্যবসায়ীগণের পক্ষে মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। সন্তানদের আচার-আচরণের দিকে লক্ষ্য‌ রাখুন। তাদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না।

 
মকর

capricorn

সপ্তাহটির দিনগুলি গতানুগতিকভাবে কাটবে। এইসময় বেশি আশা করা উচিত নয়। কর্মক্ষেত্রে অধস্তন কর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। সংসারে ভুল বোঝাবুঝি বৃহৎ আকার নিতে পারে। আলাপ-আলোচনার মাধ‌্যমে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলুন। নিজের শরীরের দিকে দৃষ্টি রাখুন।

 
কুম্ভ

aquarius

বর্তমান সময়ে আপনার আর্থিক অবস্থা সচ্ছল থাকলেও অতিরিক্ত ব‌্যয়ে আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে। ব‌্যবসায়ীদের ক্ষেত্রে সময়টি শুভ। নতুন ব‌্যবসা শুরু বা অর্থ বিনিয়োগের আগে ভালভাবে যাচাই করে নেবেন। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন। এই সময় দুর্ঘটনা বা আঘাত প্রাপ্তির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

 
মীন

pisces

বর্তমান সময়ে কাজকর্মের বিষয়ে অগ্রগতি লক্ষ‌্য করা যায়। চাকরিক্ষেত্রে সুনাম ও খ‌্যাতি বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীদের এই সময় অধিক অর্থাভাল হতে পারে। পিতামাতার স্বাস্থ্যের ব‌্যাপারে দুশ্চিন্তায় থাকতে হতে পারে। সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। সর্দি কাশি, জ্বর-জারি রোগের হাত থেকে সাবধান থাকুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে