২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

কুম্ভ রাশির জন্য কঠিন সপ্তাহ, জেনে নিন আপনার ভাগ্যে কী রয়েছে

Published by: Sulaya Singha |    Posted: March 14, 2021 9:38 am|    Updated: March 14, 2021 9:38 am

An Images
শুভ না অশুভ? চাকরি-ব্যবসায় উন্নতি নাকি ব্যর্থতা? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে তা কাটিয়ে উঠতে পারবেন। ব‌্যবসায় আয় উন্নতি ভালই হবে। ছাত্রছাত্রীদের উচ্চবিদ‌্যার সম্ভাবনা উজ্জ্বল। সপ্তাহের মধ‌্যভাগে কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়।

বৃষ

কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি ও কর্মদক্ষতার জন‌্য সুনাম ও কর্মোন্নতি লক্ষ‌ করা যায়। ব‌্যবসায়ীদের সময়টি শুভ হলেও নতুন ব‌্যবসার পরিকল্পনায় অর্থ বিনিয়োগ না করাই শ্রেয়। নতুন যানবাহন ক্রয়ের সম্ভাবনা উজ্জ্বল। দ্বিচক্রযানের চালকরা খুব সাবধানে গাড়ি চালান।

taurus

মিথুন

jemini

দীর্ঘদিনের কোনও আশা পূরণ হতে পারে। সন্তানের উদ্ধত আচরণে সংসারে অশান্তি বাড়তে পারে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ এই সময় না করাই শ্রেয়। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির ফলে সম্পর্ক নষ্ট হতে পারে।

কর্কট

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। ব‌্যবসায় আশানুরূপ সাফল‌্য না আসার ফলে দুশ্চিন্তায় পড়তে পারেন। সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। পথে-ঘাটে সতর্কতা অবলম্বন করুন।

cancer

সিংহ

leo

এই রাশির অধিপতি রবির প্রভাবে নেতৃত্ব ভাব থাকলেও কর্মক্ষেত্রে তা দেখানোর চেষ্টা করবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অহেতুক চিন্তার জন‌্য মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। ব‌্যবসায়ীদের পক্ষে সময়টি শুভ।

কন্যা

সপ্তাহটিতে শুভাশুভ মিশ্রিত ফল পাবেন। কর্মজীবন সাফল‌্য আসলেও শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। পিতা-মাতার প্রতি কর্তব‌্য পালন করলেও সংসারের অন‌্যদের থেকে কোনওরকম সহযোগিতা পাবেন না।

virgo

তুলা

libra

এই রাশির জাতক-জাতিকারা কর্তব‌্যপরায়ণ, দয়ালু ও স্নেহপরায়ণ হয়। বেসরকারি কর্মক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিতে পারে। এই সময় কর্ম-পরিবর্তনের চেষ্টা করুন। কর্মপ্রার্থীরা চাকরি অপেক্ষা ব‌্যবসার দিকে মন দিলে সাফল‌্য লাভ করতে পারবেন।

বৃশ্চিক

এই রাশির জাতকেরা সাধারণত স্বাধীনচেতা ও স্পষ্টবক্তা হয়ে থাকেন। এর ফলে কর্মক্ষেত্রে ও সামাজিক ক্ষেত্রে বিড়ম্বনায় পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে আর্থিক সমস‌্যা দেখা দিতে পারে।

scorpio

ধনু

saggetarius

বর্তমান সময়ে আর্থিক অবস্থা সচ্ছল থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম আপনাকে হতাশা ও অবসরগ্রস্ত করে তুলতে পারে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। এর ফলে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। বয়স্ক জাতক-জাতিকারা খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্কতা অবলম্বন করুন।

মকর

বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রের জটিলতার সমাধান হতে পারে। শেয়ার বা লটারিতে বিনিয়োগের আগে অভিজ্ঞ ব‌্যক্তির পরামর্শ নিন। নতুন বাহন কেনার জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। প্রভাবশালী ব‌্যক্তির সহায়তায় পুলিশি ঝামেলা থেকে মুক্তি।

capricorn

কুম্ভ

aquarius

অতিরিক্ত ক্রোধ ও নিজের জেদের জন‌্য সংসারে অশান্তি লেগেই থাকবে। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তার ফলে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন।

মীন

কর্মপ্রার্থীরা সপ্তাহের শুরুতে নতুন কর্মের সন্ধান পাবেন। জমি-বাড়ি কেনার পরিকল্পনা করলে প্রথমেই উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ নেবেন নচেৎ প্রতারিত হওয়ার সম্ভাবনা দেখতে পাওয়া যায়। বিদ‌্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ সময়।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement