১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মক্ষেত্রে বিবাদ থেকে সংসারিক সমস্যা, কেমন কাটবে চলতি সপ্তাহ? দেখুন রাশিফল

Published by: Sulaya Singha |    Posted: April 11, 2021 11:52 am|    Updated: April 11, 2021 11:53 am

Here is your horoscope of this current week | Sangbad Pratidin
কর্মক্ষেত্রে পদোন্নতি নাকি ব্যবসায় বড় ধাক্কা? পরিবারের অবস্থাই বা থাকবে কেমন? সপ্তাহজুড়ে ভাল থাকবে তো শরীর স্বাস্থ্য? কোন চমক লুকিয়ে আছে গ্রহ-নক্ষত্রের যোগাযোগে? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

সপ্তাহটি মোটামুটি শুভ। কর্মক্ষেত্রে পদোন্নতি লাভ যোগ বিদ‌্যমান। সম্পত্তি বিক্রয়ের ব‌্যাপারে ভাইয়ের সঙ্গে মনোমালিন‌্য সৃষ্টি হতে পারে। উচ্চবিদ‌্যায় পাঠরত সন্তানদের কিছু বাধা-বিঘ্ন সৃষ্টি হলেও আগামিদিনে তার থেকে বেরিয়ে আসতে পারবে। কতিপয় বন্ধু আপনার কোনও উপকারে লাগবে না।

বৃষ

কর্মক্ষেত্রে অর্থ উপার্জনের জন‌্য আত্মমর্যাদা বিসর্জন দেবেন না। শরীর-স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। তবে স্ত্রীর স্বাস্থ্যের ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সপ্তাহের মধ‌্যভাগে তাঁদের ফসলের দাম ভালই পাবেন।

taurus

মিথুন

jemini

সন্তানদের স্বাস্থ‌্য আপনাকে চিন্তার মধ্যে রাখবে। সপ্তাহের শুরু থেকে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। মাঝেমধ্যে দাম্পত‌্য কলহে পরিবারের শান্তি নষ্ট হতে পারে। সামাজিক-কাজকর্মে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে। গাড়ি চালানোর সময় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

কর্কট

সপ্তাহটি ভালমন্দ মিশিয়ে চলবে। কন‌্যাসন্তানের চাকরির জন‌্য কোনও প্রভাবশালী ব‌্যক্তির সাহায‌্য নিন। সন্তানদের বিবাহযোগ থাকলেও বিবাহের পূর্বে কুষ্ঠিবিচার করে নেবেন। ব‌্যবসায়ীদের বাড়তি ঋণের বোঝা মানসিক চাপ বাড়িয়ে তুলতে পারে।

cancer

সিংহ

leo

কর্মস্থলে আপনার দক্ষতার সুবাদে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। বন্ধুবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝি বহুদিনের সম্পর্ক নষ্ট করতে পারে। একাধিক উপায়ে উপার্জনের সুযোগ এলেও অতিরিক্ত খরচের ফলে সঞ্চয়ে বাধা। নতুন যানবাহন ক্রয়ের জন‌্য অর্থের ব‌্যবস্থা হয়ে যাবে।

কন্যা

কর্মস্থল পরিবর্তনের মধ‌্য দিয়ে ভাগ্যোদয় হতে পারে। সন্তানদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতিতে কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে বিশেষজ্ঞের পরামর্শ অবশ‌্যই নেবেন।

virgo

তুলা

libra

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্র নিয়ে বেশি চিন্তায় থাকবেন না। আপনার সমস‌্যার সমাধানের জন‌্য আপনার সহকর্মীরা এগিয়ে আসবে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফার জন‌্য কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোনিবেশ করুন। উচ্চ-শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালই হবে।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকাদের সময়টি খুব একটা ভাল যাবে না। বয়স্ক ব‌্যক্তিরা উচ্চ রক্তচাপ সমস‌্যায় পড়তে পারেন। এই সময় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন। গৃহ-পরিবারে সুখ-শান্তির জন‌্য সবাইকে নিয়ে চলার চেষ্টা করুন। উচ্চপদে কর্মরত ব‌্যক্তিদের সফলতা লক্ষ‌্য করা যায়।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য মানসিকভাবে প্রস্তুত থাকুন। পড়ুয়ার বাড়তি অর্থ পাওয়ার ফলে কুপথে চালিত হতে পারে। মানসিক শান্তির জন‌্য কাছে-পিঠে কোথাও ভ্রমণ করে আসুন। বয়স্ক জাতিকারা আবহাওয়া পরিবর্তনের জন‌্য সর্দি-কাশিতে কষ্ট পেতে পারেন।

মকর

সপ্তাহটি আর্থিকভাবে শুভ হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের বিলাসিতায় অর্থ খরচ হতে পারে। মা-বাবার শরীর স্বাস্থ‌্য এই সময় মোটামুটি ভালই থাকবে।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্র পরিবর্তনের যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে হঠাৎ কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন যানবাহন ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। নববিবাহিতদের স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। কথাবার্তার মাধ‌্যমে এই সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মীন

চাকরিতে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। তবে কাউকেই বাড়তি বিশ্বাস করবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের ব‌্যবসা-সম্প্রসারণের জন‌্য সময়টি শুভ। পরিবারে আপনি কর্তব‌্য পালন করলেও তারা আপনার কাজের দাম দেবে না। হঠাৎ রাস্তায় পড়ে গিয়ে চোট-আঘাত লাগতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement