১৫ আশ্বিন  ১৪৩০  মঙ্গলবার ৩ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

২৩-২৯ এপ্রিলের Horoscope: স্ত্রীর বিলাসিতায় ঋণগ্রস্ত হবেন এই রাশির জাতকরা! কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 23, 2023 9:28 am|    Updated: April 23, 2023 9:28 am

Here is your horoscope update from 23-29 april | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। পরিবারের কোনও সদস্যের সাহায্যে নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থার হতে পারে। স্ত্রীর কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য কর্ম পরিবর্তনের চেষ্টা করা উচিত। ব‌্যবসায়ীদের ধার দেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকা বাঞ্ছনীয়। জাতকের বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ

taurusসপ্তাহের প্রারম্ভে অর্থনৈতিক উন্নতির অবস্থা লক্ষ‌্য করা যায়। শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য ধরা দেবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের অসততায় ব‌্যবসায় অধোগতি। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে অযথা মনোমালিন্যে যাবেন না। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা বিকল্প উপার্জনের পরিকল্পনায় সফল হতে পারেন।

মিথুন

jeminiকর্মক্ষেত্রে কিছু সমস‌্যা থাকলেও আপনার শ্রম ও বুদ্ধির বলে আপনার সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে দুশ্চিন্তা না করাই শ্রেয়। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে অর্থ ও সম্পত্তি প্রাপ্তির যোগ। অন্যের কথায় কোনও বিনিয়োগ করতে যাবেন না। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। সপ্তাহের শেষে স্ত্রীর বিলাসিতার জন‌্য ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন।

কর্কট

cancerবিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে ভাগ্যের সহায়তা পাবেন। এই সময় বিভিন্ন সূত্র থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে। ব‌্যবসায়ীরা খরচ নিয়ন্ত্রণে রেখে সঞ্চয় বৃদ্ধি ও লোন পরিশোধ করার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। পিতার শরীর খুব একটা ভাল যাবে না। তবে বড় কোনও দুর্ঘটনার যোগ নেই।

সিংহ

leoশিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় তারা পড়াশোনায় বাধা কাটিয়ে উঠতে পারবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বয়স্করা ঘরে বাইরে সাবধানে থাকুন। নিজের জীবনের দুর্বলতা সকল বন্ধু-বান্ধবের কাছে প্রকাশ করবেন না। নিজের বিবাহিত জীবনে বহু ঘাত-প্রতিঘাত থাকলেও আগামিদিনে কাটিয়ে উঠতে পারবেন।

কন্যা

virgoবেহিসাবি খরচের ফলে সংসারে অশান্তি, এই সময় সঞ্চিত অর্থ খরচ হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কলকারখানায় কর্মরত ব‌্যক্তিরা দুর্ঘটনার কবলে পড়তে পারেন। এই সপ্তাহে কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে।

তুলা

leoকর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন। ব‌্যবসায় সামরিক মন্দাভাব দেখা দিলেও আগামিদিনে তার থেকে বেরিয়ে আসতে পারবেন। এই সময় জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। সন্তানের ভিন রাজ্যে কর্মসূত্রে বদলি হওয়ার সম্ভাবনা। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

বৃশ্চিক

scorpioসপ্তাহের অদ‌্যভাগে সম্পদ বৃদ্ধির যোগ। ভাল কোনও যোগাযোগে স্ত্রীর কর্মক্ষেত্রে উন্নতি। আপনার ভালমানুষীর সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা। এই সময় ভাল করে না বুঝে বা না পড়ে কোনও কিছুতে সই করবেন না। নিজের উদাসীনতার জন‌্য ভাল কোনও সুযোগ হাতছাড়া হতে পারে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না।

ধনু

saggetariusসপ্তাহটি ভাল-মন্দের ভিতর দিয়ে কাটবে। এই সময় উপার্জন ভাল হলেও খরচ-বহুল সপ্তাহ। সন্তানের বিবাহের জন‌্য ভাল সময় আসছে। খুচরো ব‌্যবসায়ী ও পাইকারী বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। এই সময় তারা ব‌্যবসার উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সাবধানতা বাঞ্ছনীয়।

মকর

capricorn নতুন ব‌্যবসা শুরু করার আগে সেই ব‌্যবসা সম্বন্ধে অভিজ্ঞতা সঞ্চয় করুন। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার জন‌্য আধ‌্যাত্মিক জীবনে প্রবেশ করুন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সাফল্যের জন‌্য নাম ও যশ বৃদ্ধি পাবে। সড়ক পথে ভ্রমণ এড়িয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ

aquariusকর্মক্ষেত্রে সহকর্মীদের শত্রুতা সত্ত্বেও পদোন্নতি ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। ব‌্যবসায় মুনাফা বৃদ্ধি হলেও খরচ কমাবার চেষ্টা করুন। শারীরিক সমস‌্যার জন‌্য ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। কোনও পারিবারিক সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। সপ্তাহের মধ‌্যভাগে পেটের সমস‌্যার জন‌্য কর্মে বিঘ্ন হতে পারে। আর্থিক লেনদেন নিয়ে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা।

মীন

pisces সপ্তাহের প্রথমদিকে ব‌্যয়ের প্রতি বিশেষ নজর দিতে হবে। ব‌্যবসায় পরিবর্তন লক্ষ করা যায়। সন্তানদের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না। স্বামীর সঙ্গে মতবিরোধ মিটে যাবে। সপ্তাহের মধ‌্যভাগে সন্তানের স্বাস্থ‌্যচিন্তার কারণ হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন চাকরির সুযোগ আসবে। জাতক-জাতিকার শরীর ভাল-মন্দ মিশিয়ে চলবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে