২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অর্থাগমের সম্ভাবনা উজ্জ্বল সিংহ রাশির জাতকদের, আপনার ভাগ্যে কী আছে?

Published by: Sulaya Singha |    Posted: March 15, 2020 9:47 am|    Updated: November 4, 2020 11:35 am

Horoscope: Know what is in your fate this week

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো পাওনা টাকা আংশিক উদ্ধার করতে পারবেন মকর রাশির জাতকরা। নতুন কর্মলাভের আশা মেষ রাশির জাতকদের। এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সহকর্মীদের কুচক্রীর ফলে কর্মোন্নতিতে বাধা দৃষ্ট হয়। সম্পত্তি বিক্রয়ের আগে মা, বাবা অথবা বাড়ির গুরুজনদের পরামর্শ নেওয়া একান্ত কর্তব‌্য। কর্মপ্রার্থীদের ব‌্যক্তিগত প্রশিক্ষণে নতুন কর্মলাভের আশা লক্ষ্য করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে এই রাশির জাতক-জাতিকাদের বাড়তি উপার্জন সম্ভব হবে। পিতা-মাতার স্বাস্থ্যের ব‌্যাপারে দৃষ্টি দেওয়া একান্ত কাম‌্য, অন‌্যথায় বড় ধরনের অসুবিধায় পড়তে পারেন।

 
বৃষ
taurus

পারিবারিক ব‌্যবসায় স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায় অগ্রগতি ও অধিক উপার্জন সম্ভব। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে দুশ্চিন্তা বাড়তে পারে। সন্তানদের অনৈতিক কাজের জন‌্য সামাজিক সম্মান নষ্ট হতে পারে। সময়োচিত সিদ্ধান্ত ও বুদ্ধিমত্তার প্রভাবে মহিলাদের শুভ ফল মিলতে পারে। নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌ করা যায়।

 
মিথুন

jemini

এই সময় ব‌্যবসায়ীদের ধনোপার্জন, অর্থ সঞ্চয়ের সুযোগ লক্ষ‌্য করা যায়। সঠিকভাবে কর্মে অগ্রসর হলে সুফল লাভ অবশ‌্যই হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে মতবিরোধ আদালত অবধি গড়াতে পারে। পেশাদারী কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় অধিক উপার্জনে সক্ষম হবেন।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাক্-বিতণ্ডায় জড়িয়ে না পড়ে নিজের কর্মোন্নতির পথ সুগম করুন। সন্তানের বিবাহ বিচ্ছেদের মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিকট হইতে সহযোগিতা ও উপকার পাওয়ার জন‌্য তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

 
সিংহ

leo

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের কর্মে বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা বেশ উজ্জ্বল। কর্মোপলক্ষে বিদেশ গমনের সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ থাকলেও প্রেম-প্রণয়ের ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা লক্ষ করা যায়। নতুন যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে।

 
 
কন্যা

virgo

ঔষধ, মৎস‌্য, স্বর্ণ ব‌্যবসায়ীদের অর্থোপার্জন অধিক হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি বা নতুন কোনও কর্মলাভের যোগ বিদ্যমান। ব‌্যবসায়ীগণের পক্ষে অধিক ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে, অন‌্যথায় লোকসান আসতে পারে। সদ‌্য বিবাহিত জাতকদের পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়।

 
তুলা

libra

নিজের মনোভাব অন্যের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। তাতে হিতে বিপরীত হতে পারে। অধীনস্ত কর্মীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। অংশীদারি ব‌্যবসার ক্ষেত্রে ছোটখাটো ভুল বোঝাবুঝি নিজেদের মধ্যে সমাধান করে ফেলুন। সন্তানদের উচ্চবিদ‌্যায় কোনও বাধা দৃষ্ট হয় না।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহটির আদ‌্যভাগে ব‌্যবসা ও কর্মক্ষেত্রে যুক্ত ব‌্যক্তিরা অধিক উপার্জন করতে পারবেন। সামাজিক প্রতিষ্ঠালাভে আপনার সততা ও পরোপকার অধিক সম্মান এনে দেবে। আকস্মিক কোনও অঘটনে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। গৃহ-বাড়ি-নির্মাণ ও সম্পত্তি ক্রয় এই সময় না করাই ভাল।

 
ধনু

saggetarius

অতিরিক্ত উদার মনোভাবের জন‌্য কর্মস্থান বা পরিবারে অপদস্থ হওয়ার আশঙ্কা লক্ষ‌ করা যায়। পারিবারিক ব‌্যব‌সা নিয়ে ভাইদের সঙ্গে মতবিরোধ তুঙ্গে উঠতে পারে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় সাফল‌্য আশা করা যায়। এইসময় ছোটখাটো রোগভোগে কষ্ট পেতে পারেন।

 
মকর

capricorn

পুরনো পাওনা টাকা এইসময় আংশিক উদ্ধার করতে পারবেন। কর্মক্ষেত্রে পদস্থ ব‌্যক্তিদের সঙ্গে মনোমালিন‌্য সমস‌্যার সৃষ্টি করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে পিতার স্বাস্থ‌্যহানি, অর্থব্যয় ও মানসিক দুশ্চিন্তার কারণ হয়ে উঠবে। প্রতিবেশীদের সঙ্গে তুচ্ছ বিষয়ে বাক্-বিতণ্ডা এড়িয়ে চলুন।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে অধীনস্ত কর্মীদের থেকে শ্রদ্ধা ও সম্মান আদায় করার চেষ্টা করুন, তাতে দ্রুত পদোন্নতি সম্ভব হবে। অবিবাহিতদের বিবাহ যোগ লক্ষ‌ করা গেলেও সাময়িক বাধা বিপত্তি আসতে পারে। সপ্তাহের শেষান্তে শুভ পরিবর্তন ও অপ্রত‌্যাশিত অর্থ উপার্জন হতে পারে।

 
মীন

pisces

অধিক মুনাফা লাভের জন‌্য ব‌্যবসায়ীগণের অতিরিক্ত বিনিয়োগ লাভজনক নাও হতে পারে। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। তাদের থেকে সতর্ক থাকা দরকার। রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন একান্ত কাম‌্য।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে