Advertisement
Advertisement
Horoscope

সাত দশক পর শ্রাবণ মাসে বিরল যোগ, মহাদেবের কৃপায় লাভবান হবেন ৫ রাশির জাতক-জাতিকা

কোন কোন রাশির জাতকরা মহাদেবের আশীর্বাদ পাবেন?

Horoscope: These 5 zodiac signs will be benefitted in Shravan
Published by: Subhankar Patra
  • Posted:July 10, 2024 5:10 pm
  • Updated:July 10, 2024 9:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর পাঁচদিন। তার পর শ্রাবণ মাসের সূচনা। দেবদেবীর উপর বিশ্বাস রাখা ব্যক্তিদের কাছে এই মাস খুব গুরুতপূর্ণ। কারণ শ্রাবণ মাস দেবাদিদেব মহাদেবের মাস হিসাবে পালন করা হয়। এই মাসেই তৈরি হচ্ছে বিশেষ শুভ যোগ। ৭২ বছর পর তৈরি হবে প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ। যার জেরে এই মাসে শুভ ফল পাবেন তুলা রাশি, মকর রাশি, মেষ রাশি​, সিংহ রাশি​, ধনু রাশি​, জাতক-জাতিকারা।

[আরও পড়ুন: গল্পের গরু গাছে নয়, বাস্তবে তরতরিয়ে উঠে পড়ল টিনের চালে!]

তুলা রাশি (Libra): শ্রাবণ মাসের তিনটি বিশেষ যোগের কারণে তুলা রাশির জাতক-জাতিকাদের কাছে এই মাস সৌভাগ্যের ডালি নিয়ে হাজির হবে। এতদিন ধরে চলা অর্থকষ্ট শেষ হয়ে যাবে। এই সময় সম্পত্তি লাভের বিশেষ যোগ রয়েছে। এই রাশির জাতকরা গাড়ি কিনতে পারেন। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

মকর রাশি (Capricorn): শ্রাবণ মাস এই রাশির জাতকদের কাছে অঢেল আশীর্বাদ নিয়ে আসতে চলেছে বলে মনে করা হচ্ছে। এই সময় সব কাজে প্রত্যাশিত ফল পাওয়া যাবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে মকর রাশির জাতকদের। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

Advertisement

মেষ রাশি (Aries): শ্রাবণ মাস মেষরাশির জীবনে অনেক ভালো সময় নিয়ে আসবে। কেরিয়ারের দিক থেকে দেখতে গেলে এই মাস অত্যন্ত শুভ হতে চলেছে মেষ রাশির জাতকদের জন্য। প্রেম জীবন ভালো থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি (Lio): ​শ্রাবণ মাসে সিংহ রাশির জাতকরা নিজের পেশাগত জীবনে বড় উন্নতি করতে পারবেন। চাকরি কিংবা ব্যবসা সব কিছুতেই প্রবল উন্নতির যোগ রয়েছে। কেরিয়ারে চোখ ধাঁধানো উন্নতি হবে। এদিকে উপার্জনের নতুন পথ খুলতে পারে। মহাদেবের কৃপায় এতদিন আটকে থাকা কাজ মিটে যাবে।

ধনু রাশি (Sagittarius): মহাদেবের আশীর্বাদে ধনুরাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে।পারিবারিক সম্পর্কগুলি মজবুত হবে। জীবনে সুখ ও প্রেম বজায় থাকবে।

[আরও পড়ুন: গৃহিণীরও থাকা উচিত ‘ব্যাঙ্ক অ্যাকাউন্ট’, ATM কার্ড, গৃহবধূর অধিকারে সরব সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ