BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কেরিয়ার-স্বাস্থ্য-প্রেম, কেমন কাটবে আগামী ৭ দিন? রাশি মিলিয়ে জেনে নিন

Published by: Sucheta Sengupta |    Posted: February 28, 2021 11:27 am|    Updated: February 28, 2021 11:31 am

An Images
উন্নতি নাকি বিপর্যয়? শারীরিক অবস্থা ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব নেবার জন‌্য নিজেকে তৈরি রাখুন। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব‌্যবসায়ীদের বাড়তি মুনাফার সম্ভাবনা দেখতে পাওয়া যায়। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে কর্মের চেষ্টা করুন, সফলতা আসবেই। বিদ‌্যার্থীদের লেখাপড়ার ফল ভালই হবে।

বৃষ

সন্তানভাব শুভ। তাদের পড়াশোনার ব‌্যাপারে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফল হবেন না। ব‌্যবসায়ীদের অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য মন্দাভাব দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকে মানসিক অবসাদের জন‌্য স্বাস্থ্যের অবনতি দেখা দিতে পারে।

taurus

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে আয় বেশ ভালই হবে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের দিকে মন দিন। শিক্ষক, অধ‌্যাপক ও ইঞ্জিনিয়ারদের সপ্তাহটি বিশেষভাবে শুভ। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণ নিয়ে ঋণের বোঝা বাড়াবেন না।

কর্কট

বহুদিন ধরে চলা অর্থ সমস‌্যার থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। পরিবারে কারও স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। আপনার ধৈর্য‌ ও বুদ্ধি পরিবারে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

cancer

সিংহ

leo

সপ্তাহের শুরুতে অর্থনৈতিক সমস‌্যা দেখা দিলেও নিজের বুদ্ধি ও কর্মদক্ষতার ফলে আস্তে আস্তে কেটে যাবে। পিতামাতার প্রতি দায়িত্ব ও কর্তব‌্য পালন করুন। স্বামী-স্ত্রী যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করতে পারবেন। পত্নীর শরীরে অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে পত্নীভাগ্যে বাড়তি ধনলাভের সম্ভাবনা দৃষ্ট হয়। নিজের মতামত পরিবারে অন্যের উপর চাপিয়ে দেবেন না। কন‌্যাসন্তানদের প্রতি বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। ভ্রাতা-ভগিনীর সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। এই সময় পরিবারে শুভকাজের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

virgo

তুলা

libra

সপ্তাহের শুরুতে আর্থিক সমস‌্যার জন‌্য ব‌্যবসায় মন্দাভাব দেখা দিতে পারে। পারিবারিক অশান্তির জন‌্য গৃহত‌্যাগের সিদ্ধান্ত নিতে হতে পারে। কর্মক্ষেত্রে কোনও উচ্চপদস্থ ব‌্যক্তির অসহযোগিতার জন‌্য কর্মোন্নতি বাধাপ্রাপ্ত হতে পারে।

বৃশ্চিক

ব‌্যবসায়ীরা অর্থসংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ঋণ মঞ্জুর হলেও অতিরিক্ত ব‌্যয়ের ফলে লোকসান দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। সপ্তাহের মধ‌্যভাগে উচ্চ রক্তচাপ ও ফুসফুসের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

scorpio

ধনু

saggetarius

দীর্ঘদিনের আটকে থাকা কাজ এই সময় সম্পূর্ণ হতে পারে। অপ্রয়োজনীয় কেনাকাটার ফলে অতিরিক্ত ব‌্যয় অর্থ-সংকটে ফেলতে পারে। সন্তানের রূঢ় ব‌্যবহারে মানসিক অশান্তির সৃষ্টি হলেও তাদের কাছে বেশি কিছু আশা করবেন না।

মকর

কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে যথেষ্ট ভাবনা-চিন্তা করে নিন। পরে কৃতকর্মের জন‌্য আফসোস করবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। কৃষিকাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা ফসলের দাম ভালই পাবেন।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে শরীর নিয়ে সতর্ক থাকুন। এই সময় চোখ ও দাঁতের সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন। উচ্চতর গবেষণা কাজে যুক্ত ব‌্যক্তিদের বিদেশে যাবার সুযোগ আসতে পারে। সন্তানদের বিয়ের ব‌্যাপারে আলোচনা ভেঙে যেতে পারে।

মীন

নিজের অধ‌্যবসায় ও কর্মদক্ষতার ফলে ব‌্যবসায় অগ্রগতি। এই সময় হাতে অতিরিক্ত অর্থ আসতে পারে। শ্বশুরকুল হতে প্রাপ্তিযোগ হলেও স্ত্রীর সঙ্গে মনোমালিন‌্য পরিবারের অশান্তির সৃষ্টি হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় উল্লেখযোগ‌্য উন্নতি।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement