BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১২ জুন-১৮ জুন Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ তুলা রাশির জাতকদের, সপ্তাহটি কেমন যাবে আপনার?

Published by: Paramita Paul |    Posted: June 12, 2022 10:50 am|    Updated: June 12, 2022 10:52 am

June 12 to 18 Horoscope: Know your horoscope for this week | Sangbad Pratidin

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে শুক্র ও রাহু, বৃষে রবি ও বুধ, তুলায় চন্দ্র, কেতু, কুম্ভে শনি (বক্রী) মীনে বৃহস্পতি ও মঙ্গল। কেমন যাবে এ সপ্তাহ? রাশিফল জানাচ্ছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1 কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করলেও আপনার বুদ্ধির জোরে বেরিয়ে আসতে পারবেন। ব‌্যবসায়ীদের বিনিয়োগে ভাল মুনাফা আসবে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। স্ত্রীর ব‌্যবহারে আত্মীয়-স্বজনদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে ভ্রমণের সুযোগ এলেও বিড়ম্বনায় পড়তে পারেন। রাজনীতিবিদদের নিজ নিজ দলে উচ্চপদাধিকার মিলতে পারে।

বৃষ

taurus

আশা ও নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। প্রত‌্যাশিত অর্থ প্রাপ্তিতে বাধা এলেও ধৈর্য‌ হারাবেন না। সন্তানের প্রণয়ঘটিত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। ভাই-বোনদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের কাছ থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না। বাবা-মায়েরা ছোট সন্তানের প্রতি সচেতন হোন।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে সম্পদ-বৃদ্ধির যোগ। ব‌্যবসায় সফলতা না পেলে ভেঙে পড়বেন না। নতুন উদ‌্যম ও সুষ্ঠু পরিকল্পনার মাধ‌্যমে ব‌্যবসা পরিচালনার চেষ্টা করুন। প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে ফসল বাঁচানোর জন‌্য আগে থেকে পরিকল্পনা করুন। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনেতা, অভিনেত্রীরা তাঁদের কাজের সাফল‌্য দেখতে পাবেন। গবেষণামূলক কাজের জন‌্য শিক্ষার্থীরা বিদেশে পড়াশোনার সুযোগ পাবে।

কর্কট

cancer

 খরচ বহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। জীবনে বিলাসিতা করলেও পরিবার ও নিজের জীবন সুরক্ষিত রাখার চেষ্টা করুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে তাড়াহুড়ো করবেন না। নতুন যানবাহন কেনার সুযোগ এলেও প্রশিক্ষক ছাড়া চালাবার চেষ্টা করবেন না। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন। জীবনে নতুন বন্ধু আসতে পারে।

সিংহ

leo

আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। এই সময় পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। পৈত্রিক ব‌্যবসায় না বুঝে বিনিয়োগ করতে যাবেন না। বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্ব কাটানোর জন‌্য কাছে-পিঠে ভ্রমণ করে আসতে পারেন।

কন্যা

virgo

নিজের দুঃসময়ে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবকে চেনার চেষ্টা করুন। নিজের সমস‌্যা নিজেই মেটানোর চেষ্টা করুন, এতে আপনার আত্মবিশ্বাস শক্তিশালী হবে। প্রেমের সম্পর্ক ভালই থাকবে। এই সময় কাছের মানুষের সঙ্গে সময় কাটানোার চেষ্টা করুন। বিদেশে কর্মরত সন্তানের চিন্তায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।

তুলা

leo

কর্মক্ষেত্রে পদোন্নতির আভাস পেতে পারেন। কর্মপ্রার্থীদের উন্নতির পথ খুলবে। ব‌্যবসায়ীরা পুরনো সমস‌্যা কাটিয়ে সাফল্যের পথে অগ্রসর হতে পারেন। স্ত্রীর সন্দেহবাতিক স্বভাবের জন‌্য পরিবারে আকস্মিক অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। সন্তানের লেখাপড়ার অগ্রগতির জন‌্য আগে থেকে ভবিষ‌্যৎ পরিকল্পনা তৈরি করে রাখুন।

বৃশ্চিক

scorpio

অতিরিক্ত পরিশ্রমের ফলে স্বাস্থ‌্যহানি হতে পারে। ব‌্যবসায় অাশানুরূপ অায়ের সম্ভাবনা। স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় সফলতা। কর্মক্ষেত্রে কোনও মহিলা অাপনাকে প্রভাবিত করতে পারে। অংশীদারি ব‌্যবসায় মনোমালিন‌্য থাকলেও মুখে তা প্রকাশ করবেন না। শিক্ষার্থীদের বিদ‌্যাচর্চায় মনোযোগ বজায় রাখলে পরীক্ষার ফল ভাল হবে।

ধনু

saggetarius

এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। এই সময় অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য মানসিক শান্তি। জমি-জমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যমী হতে হবে। আপনার ভালমানুষির অনেকে সুযোগ নেওয়ার চেষ্টা করবে। সড়কপথে ভ্রমণের সময় দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

মকর

capricorn

খুবই আনন্দময় সপ্তাহ। এই সময় সকল কাজে সফলতা পাবেন। ব‌্যবসায় অনিশ্চয়তা থাকবে, তাই বলে হাল ছাড়বেন না। কর্মক্ষেত্রে আপনি আপনার ব‌্যবহারে ও কথা বলার ধরনে সহকর্মীদের মন জয় করতে পারবেন। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সপ্তাহের শেষে পিতার স্বাস্থ‌্যহানির জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে।

কুম্ভ

aquarius

বর্তমান সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের শরীর খুব একটা ভাল থাকবে না। নানাবিধ রোগে কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের বিবাহের যোগ বিদ‌্যমান। ভাই-বোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে মতবিরোধ হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে জীবনের বড় পরিবর্তন আসতে পারে। স্ত্রীর বিলাসিতায় অতিরিক্ত খরচের জন‌্য অর্থাভাব দেখা দিতে পারে।

মীন

pisces

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি মোটের উপর ভালই কাটবে। বহুমুখী উপায়ে অর্থ রোজগার করলেও সঞ্চয় খুব একটা ভাল হবে না। যে কোনও সমস‌্যায় ধৈর্য‌ ধরে সমস‌্যার মোকাবিলা করুন। অনে‌্যর কথা প্রভাবিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। বয়স্ক জাতক-জাতিকারা পূজা-পাঠে মন দিন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে