BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৫ জুন-১১ জুন Horoscope: বন্ধুভাগ্য শুভ কর্কট রাশির জাতকদের, সপ্তাহটি আপনার কেমন কাটবে?

Published by: Sucheta Sengupta |    Posted: June 5, 2022 11:10 am|    Updated: June 5, 2022 11:12 am

June 5 to 11 Horoscope: Know your horoscope for this week and stay safe | Sangbad Pratidin

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে রবি, চন্দ্র, রাহু, বৃষে রবি ও বুধ, কর্কটে চন্দ্র, তুলায় কেতু, কুম্ভে শনি বক্রী, মীনে বৃহস্পতি ও মঙ্গল। কেমন যাবে এ সপ্তাহ? রাশিফল জানাচ্ছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1 কর্মক্ষেত্রে দায়িত্বজ্ঞানহীনতার জন‌্য ভর্ৎসনা শুনতে হতে পারে। হঠাৎ কোনও খবরে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। খেলাধূলায় কৃতিত্বের জন‌্য নামী সংস্থায় কাজের যোগ আসবে। পথে-ঘাটে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। গাড়ি চালকরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

বৃষ

taurus

সপ্তাহটি গতানুগতিকভাবে চলবে। আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা কর্মচারীদের হাতে সম্পূর্ণ ব‌্যবসার ভার ছেড়ে দেবেন না। আপনার ছোট ভাইবোনের স্বাধীনচেতা মনোভাবের জন‌্য পরিবারে অশানতি, প্রতিবেশীর সঙ্গে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মেটাবার চেষ্টা করুন।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে ব‌্যবসায় বিনিয়োগ বৃদ্ধি করলেও মুনাফা খুব একটা বৃদ্ধি পাবে না। সন্তানদের কর্মসূত্রে বিদেশে যাবার সুযোগ আসতে পারে। স্ত্রীর অন‌্যায় আবদার মেনে নেওয়ার ফলে বাবা-মার সঙ্গে অশান্তি। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষান্তে বাড়ি অথবা ফ্ল‌্যাট কেনার পরিকল্পনা করতে পারেন।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে বাড়তি পরিশ্রম করলেও উন্নতিতে বাধা। যে কোন কঠিন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। কর্মসূত্রে জীবনে নতুন বন্ধু এলেও করার আগে তাকে ভালভাবে চেনার চেষ্টা করুন। সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ দেবেন না। মধ‌্য বয়স্ক জাতক-জাতিকারা এই সময় দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

সিংহ

leo

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। আপনার উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। পরে তারা এটা নিয়ে উপহাস করতে পারে। জমি, বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। বড় ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ভুল বোঝাবুঝি মিটে যাওয়ার সম্ভাবনা।

কন্যা

virgo

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করলেও আপনার অসুবিধায় তাদের সহযোগিতা পাবেন না। সন্তানের অধিকার নিয়ে স্ত্রীর সঙ্গে টানাপোড়েন আপনার মানসিক অস্থিরতা বৃদ্ধির কারণ হতে পারে। দংশক প্রাণীর থেকে সাবধানে থাকুন। নব-বিবাহিতদের গৃহশান্তি বজায় থাকলেও অন্যের কথায় কান দেবেন না।

তুলা

leo

ব‌্যবসায় সাময়িক মন্দাভাব থাকবে। কর্মক্ষেত্রে কোনও অন‌্যায়ের সঙ্গে আপোস করবেন না। সরকারি চাকরিজীবীদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পরিবারের স্বাস্থ‌্য ভাল থাকবে। বহুদিন ধরে চলা কোনও পারিবারিক সমস‌্যার সমাধান হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুক। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সজাগ থাকুন।

বৃশ্চিক

scorpio

নিজের দায়িত্ব পালনে গাফিলতি করবেন না। ভোগ বিলাসে অর্থ খরচ হওয়ার ফলে সঞ্চয়ে টান। সন্তানেরা চাকরির পরীক্ষায় ভাল ফলাফল করবে। তবে তার জন‌্য অধিক পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। নতুন যানবাহন কেনার কথা ভাবতে পারেন। কৃষক বন্ধুরা প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে ফসল বাঁচাবার চেষ্টা করুন।

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে নতুন যোগাযোগের ফলে কর্মে উন্নতি ও পরিবর্তন লক্ষ‌্য করা যায়। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। এই সময় আর্থিক অবস্থার উন্নতি হলেও খরচে রাশ টানা দরকার। নব-বিবাহিতদের স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি। পড়াশোনা নিয়ে সন্তানদের অথবা বকাবকি করবেন না। এতে তাদের মনের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। সপ্তাহের শেষান্তে কোনও দুঃসংবাদ মন ভারাক্রান্ত থাকবে।

মকর

capricorn

অর্থ রোজগার করতে গিয়ে অতিরিক্ত পরিশ্রম আপনার স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। ছোট সন্তানদের পড়াশোনায় অনীহা ও অমনোযোগিতার ফলে পরীক্ষার ফলে আশানুরূপ হবে না। পরিবারের চিকিৎসার জন‌্য অর্থ খরচের প্রবণতা থাকবে। বন্ধুর উপকার করতে গিয়ে বিপদে জড়িয়ে পড়তে পারেন। দংশক প্রাণী থেকে সাবধানে থাকবেন।

কুম্ভ

aquarius

অল্প-স্বল্প রোগ ব‌্যধি সারা সপ্তাহে লেগেই থাকবে তবে বড় ধরনের অসুখ থেকে সাবধানে থাকুন। বন্ধুদের দ্বারা প্রভাবিত হবেন না। কোনও বড় কাজ করার সময় নিজের সিদ্ধান্তে অটুট থাকুন। বয়স্ক জাতক-জাতিকাদের শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। সপ্তাহের শেষান্তে পারিবারিক বিবাদের জন‌্য অন‌্য স্থানে থাকতে হতে পারে।

মীন

pisces

সপ্তাহের প্রারম্ভে চঞ্চলতা বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসার পরিকল্পনা করে থাকলে অল্পবিস্তর বিনিয়োগ করুন। ঋণ পরিশোধের চাপ থাকবে। পরিবারকে নিয়ে ভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। সন্তানের প্রণয়-ঘটিত সম‌স‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে