১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

স্বাস্থ্য-প্রেম-কর্মক্ষেত্র, কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশি মিলিয়ে জেনে নিন

Published by: Sucheta Sengupta |    Posted: January 24, 2021 12:22 pm|    Updated: January 31, 2021 6:56 pm

An Images
নতুন বছরে আশার আলোর খোঁজে সকলে। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 

মেষ

aries1

পরোপকার ও গঠনমূলক কাজের জন‌্য সামাজিক সম্মান ও পরিচিতি বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। নিজের মত প্রকাশের জন‌্য অনেকের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়বেন না। সপ্তাহের মধ‌্যভাগে গুরুজন স্থানীয় ব‌্যক্তির থেকে সম্পত্তি প্রাপ্তির যোগ। সন্তানের স্বাস্থ‌্যহানিতে চিন্তিত হয়ে পড়তে পারেন।

বৃষ

এই রাশির জাতকের উপার্জন ক্রমাগত বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে অশান্তি মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পেলেও ব‌্যবসায় মনোনিবেশ করলে উপকৃত হবেন। উচ্চবিদ‌্যায় সন্তানের সাফল্যে আপনার উৎকণ্ঠার অবসান।

taurus

মিথুন

jemini

পারিবারিক সম্পত্তি নিয়ে বড় ভাইয়ের সঙ্গে গন্ডগোল বহুদূর গড়াতে পারে। দুর্জন প্রতিবেশীর সঙ্গ ত‌্যাগ করুন। তার সঙ্গে কোনও মতবিরোধে যাবেন না। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখবেন। পত্নীর স্বাস্থ‌্যভঙ্গের যোগ লক্ষিত হয়।

কর্কট

ক্রোধ ও জেদের বশবর্তী হয়ে কর্মক্ষেত্রে কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না। বিদ‌্যার্থীদের বিদ‌্যাভাসে বাধার সৃষ্টি হলেও পরীক্ষার ফল ভালই হবে। পত্নী উত্তরাধিকার সূত্রে তাঁর পিতৃকুল থেকে স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন।

cancer

সিংহ

leo

বর্তমানে সময়ে এই রাশির জাতকের শরীর খুব একটা ভাল থাকবে না। এই সময় উচ্চ-রক্তচাপ, শ্বাসকষ্ট প্রভৃতি রোগে কষ্ট পেতে পারেন। সহকর্মীদের বাধাবিঘ্ন সত্ত্বেও কর্মক্ষেত্রে উন্নতি।

কন্যা

সপ্তাহের প্রথমদিকে অর্থ-উপার্জন ভাল হলেও ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। এই রাশির জাতকদের বহু বন্ধু থাকলেও আপনার বিপদে কাউকে পাশে পাবেন না। জীবনে সঠিক বন্ধু নির্বাচিত করুন। সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে।

virgo

তুলা

libra

শিক্ষক—শিক্ষিকাদের সপ্তাহের শুরুতে মনের মতো জায়গায় বদলির সুযোগ আসতে পারে। প্রশাসন ও রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উপযুক্ত সময়। এই সময় তাঁরা সমাজে খ‌্যাতি অর্জন করতে পারবেন। ব‌্যবসায়ীরা গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না।

বৃশ্চিক

নতুন কাজকর্মের পরিকল্পনায় শুভ ফলের ইঙ্গিত দেখতে পাওয়া যায়। এই সময় অসুখ-বিসুখের প্রতি অবহেলা করবেন না। পরিবারে কারও শারীরিক সমস‌্যা তৈরি হলে অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নিন। বিদ‌্যার্থীরা পরিশ্রম অনুযায়ী পরীক্ষার ফল না মেলায় মানসিক চঞ্চলতার সৃষ্টি হতে পারে।

scorpio

ধনু

saggetarius

কর্মপ্রার্থীরা চাকরির চেষ্টার সঙ্গে সঙ্গে ব‌্যবসা করার চেষ্টা করলে সফলতা পাবেন। স্ত্রীর কর্মক্ষেত্রে হঠাৎ সমস‌্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষান্তে নতুন বাড়ি বা জমি কেনার সুযোগ আসতে পারে। এ ব‌্যাপারে অর্থকরী সংস্থার থেকে দ্রুত ঋণ মঞ্জুর হবে।

মকর

ব‌্যবসায় আয় বৃদ্ধির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। এই সময় স্বনিযুক্তি ব‌্যক্তিদের কর্মরত প্রকল্পে অর্থ উপার্জন ভালই হবে। পড়ুয়ারা পড়াশোনায় শুভ ফল আশা করতে পারেন। সংসারে উদাসীনতায় সন্তানের মনের উপর প্রভাব পড়তে পারে। অনিদ্রার কারণে শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

মানসিক চঞ্চলতা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের কর্মোন্নতি লক্ষ‌্য করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে বহুদিন আটকে থাকা কাজে সাহায‌্য পাবেন। পরিবারে গৃহশান্তি বজায় রাখতে আপনাকে ইতিবাচক ভূমিকা নিতে হতে পারে।

মীন

আপনার রাশির দেবগুরু বৃহস্পতির প্রভাবে সপ্তাহটি অত‌্যন্ত শুভ। এই সময় যে কাজে হাত দেবেন তাতে সফলতা আসবে। শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফলতা পাবে না। এই সময়‌ জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। পিতা-মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement