BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে শুভ যোগ বৃষ ও সিংহ রাশির জাতকদের, কী আছে আপনার ভাগ্যে?

Published by: Sucheta Sengupta |    Posted: June 28, 2020 10:26 am|    Updated: June 28, 2020 10:31 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

এই রাশির জাতক-জাতিকাদের নদীপথে ভ্রমণ না করাই শ্রেয়। পূর্বের তুলনায় এই সময় উপার্জন ভাল হলেও ব‌্যয়াধিক্যের যোগ লক্ষ‌্য করা যায়। ভ্রাতার সঙ্গে বহুদিন জমে থাকা মনোমালিন্যের অবসানে মানসিক স্বস্তি। সন্তানদের অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খারাপ হতে পারে।

 
বৃষ
taurus

বর্তমান সপ্তাহে বস্ত্র, পুস্তক, মুদিখানা ও ঔষধ ব‌্যবসায়ীদের অর্থাগম ভালই হবে। চাকরিজীবীরা নতুন উদ্যম নিয়ে কাজ শুরু করুন। স্ত্রীর বুদ্ধিমত্তার জোরে সাংসারিক অশান্তি থেকে নিজেকে সরিয়ে রাখতে পারবেন। শত্রুর থেকে সচেতন থাকুন। দূরের কোনও আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। কর্মপ্রার্থীরা স্বনিযুক্তি প্রকল্পে ব‌্যবসা করে সামাজিক প্রতিষ্ঠা লাভ করুন। এই রাশির জাতক-জাতিকাদের নতুন যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। অর্থলগ্নি সংস্থা থেকে এই সময় এই ব‌্যাপারে ঋণ পেতে পারেন।

কর্কট

cancer

পিতামাতা বা নিকট আত্মীয়ের শারীরিক অসুস্থতায় অধিক অর্থব‌্যয় হতে পারে। কর্মক্ষেত্রে মানসিক চাপের কাছে মাথা নত করবেন না। মধুমেহ, শ্লেষ্মা ও মূত্রাশয় সংক্রান্ত রোগে দৈহিক ক্লেশভোগ করতে হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চার যথাযথ মনোনিবেশ করাতে পারলে পরীক্ষায় শুভ ফল লাভ করবে।

 
সিংহ

leo

শরীরের উপরিভাগে বা অস্ত্রোপচারের যোগ লক্ষ‌্য করা যায়। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি ও মর্যাদা বৃদ্ধির ফলে নতুন উদ‌্যমে কাজ করতে পারবেন। শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি লাভের সম্ভাবনা আছে। দ্বিচক্রযানে চলাফেরায় খুব সতর্কভাবে গাড়ি চালান।

কন্যা

virgo

সপ্তাহটি জাতকের ধন সঞ্চয়ের পক্ষে বিশেষ সুযোগ লাভের সপ্তাহ বলে গণ‌্য হবে। ব‌্যবসায়ীরা সপ্তাহের শুরুতে সামান‌্য বাধাবিঘ্নের মধ্যে দিয়ে চললেও সপ্তাহান্তে কাটিয়ে উঠতে পারবেন। পিতামাতার আনুকূল্যে এই রাশির জাতিকারা সম্পত্তি লাভের যোগ দৃষ্ট হয়।

 
তুলা

libra

নতুন ব‌্যবসা করতে গিয়ে অসাধু ব‌্যক্তির সান্নিধ্যে এসে অর্থের অপচয় হতে পারে। এই রাশির জাতকরা একাধিক উপায়ে উপার্জন করতে পারবেন। কর্মপ্রার্থীরা নতুন কর্মের যোগাযোগের খবর পেতে পারেন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ নেওয়া প্রয়োজন।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের প্রারম্ভে মনের সুপ্ত ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুভাব শুভ হলেও সকলকে বিশ্বাস করবেন না। ব‌্যবসায় পরিচিত ব‌্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। বড় শিল্প প্রতিষ্ঠানে কর্মরত ব‌্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। এই রাশির জাতকদের শারীরিক সমস‌্যা কমলেও পত্নীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকবেন।

 
ধনু

saggetarius

সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য আসতে পারে। সংগীত, নৃত‌্য ও নাট‌্যজগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজে সুনাম অর্জন করবে। সাংসারিক অশান্তি এড়িয়ে চলুন। আপনার স্ত্রী ও আপনার যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসায় প্রবেশ করতে পারবেন। সপ্তাহান্তে কোনও নতুন সুখবর পেতে পারেন।

 
মকর

capricorn

আপনার পরিচিত বিশ্বস্ত ব‌্যক্তি আপনার ব‌্যবসায় বাধা সৃষ্টি করতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতা-ভগিনীর মধ্যে অশান্তির সৃষ্টি হতে পারে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশ মন ও শরীরের উপরে চাপ সৃষ্টি করবে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অন‌্যমনস্কতার ফলে পরীক্ষার ফল ভাল নাও হতে পারে।

 
কুম্ভ

aquarius

পেশাদারি শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। পত্নীর সঙ্গে মতের অমিল হলেও সাংসারিক শান্তির জন‌্য মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। আপনার বিপদে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে দিলেও কতিপয় বন্ধু ভিতরে ভিতরে অনিষ্ট করার চেষ্টা করবে।

 
মীন

pisces

সন্তানদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না। এইসময় ভ্রমণের পরিকল্পনা করে থাকলে তা পরিহার করুন। পথে ঘাটে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। পিতা-মাতার শরীর মাঝেমধ্যে খারাপ হলেও ভয়ের কোনও কারণ নেই। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement