২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে বৃষ রাশির জাতকরা সতর্কভাবে যাতায়াত করুন। মানসিক অবসাদের শিকার হতে পারেন মেষ রাশির জাতকরা। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

বন্ধু অথবা আত্মীয়ের দ্বারা উপকৃত হইতে পারেন। ব‌্যবসায়ীদের এই সপ্তাহে অর্থ উপার্জনের সাফল‌্য লক্ষ‌্য করা যায়। সন্তানের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন। মানসিক অবসাদ কাজকর্মের বাধা হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের অদ‌্যভাগে উচ্চশিক্ষার সুযোগ এলেও দৈহিক পীড়ার কারণে বাধা সৃষ্টি হতে পারে। সৃষ্টিশীল কাজে সাফল্যের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা বিদ‌্যমান।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান অসম্ভব নয়। সামাজিক অনুষ্ঠানে বিবাদ বিতর্ককে এড়িয়ে চলুন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন কাজের যোগাযোগ সৃষ্টি হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে নতুন সম্পত্তি ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। পথঘাটে সর্বদা সতর্কতা অবলম্বন করুন। পত্নীর শরীর ভাল থাকবে না।

 
মিথুন

jemini

একাধিক পথে উপার্জনের সুযোগ আসতে পারে। শেয়ার বা ফাটকা ব‌্যবসায় বিনিয়োগের আগে সবদিক বিচার করুন। বাকসংযমের মাধ‌্যমে ভুল বোঝাবুঝির আশঙ্কা এড়িয়ে চলুন। সপ্তাহের মধ‌্যভাগে নিজস্ব যানবাহন ক্রয় করিবার যোগ আছে। স্নায়ুপীড়া ও রক্তচাপ আপনার স্বাস্থ্যের চিন্তার কারণ হতে পারে।

কর্কট

cancer

সপ্তাহের অদ‌্যভাগে জমিজমা ঘিরে জ্ঞাতিবর্গের সঙ্গে বিরোধ লক্ষ্মণীয়। আইনজ্ঞের পরামর্শ দরকার। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সন্তানদের বিদ‌্যালাভে সাফল‌্য আসিলেও গুরুজনদের দৃষ্টি দেওয়া প্রয়োজন। হঠাৎ কোনও প্রাপ্তি যোগের সংবাদ পাইতে পারেন। সপ্তাহের অন্তভাগে কুচক্রীর প্ররোচনা এড়াতে না পারলে সমূহ বিপদের আশঙ্কা।

 
সিংহ

leo

কোনও সামাজিক অনুষ্ঠানে আপনার কাজের স্বীকৃতি পেতে পারেন। তৃতীয় ব‌্যক্তির জন‌্য আপনার দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির আশঙ্কা। উচ্চশিক্ষায় অভাবিত সুযোগ আসবে। কর্মপ্রার্থীদের নতুন কর্মের যোগ‌াযোগ বিদ‌্যমান। নৃত‌্যশিল্পী ও চারু শিল্পীদের দক্ষতার স্বীকৃতির সম্ভাবনা। খনিজ দ্রব‌্য ব‌্যবসায় বিনিয়োগ আপনার অর্থাগম বৃদ্ধি।

 
 
কন্যা

virgo

উদ্ভাবনী শক্তি আর বহুশ্রমে কর্মে উন্নতি লক্ষ্মণীয়। সম্ভানের বিদ‌্যাচর্চায় অমনোযোগ আপনার চিন্তার কারণ হতে পারে। ভ্রাতার স্বাস্থ্যের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। এই সপ্তাহটি গৃহ নির্মাণের পক্ষে শুভ। আপনার শক্রপক্ষকে এড়িয়ে চলুন নচেৎ অযথা বিপদে জড়িয়ে পড়তে পারেন।

 
তুলা

libra

সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। এই সপ্তাহটিতে ব‌্যবসা বা পেশাদার কর্মীদের উপার্জনের মাত্রা ক্রমশ বৃদ্ধি পাবে। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা আছে। বন্ধুর দ্বারা পারিবারিক অশান্তি দূর হতে পারে। ভ্রাতৃভাব শুভ। পত্নীর শরীরস্বাস্থ‌্য বিষয়ে সমস‌্যা আসতে পারে। ধর্মে, কর্মে মনোনিবেশ ঘটাতে পারলে অনেক সুফল লাভ সম্ভব হবে।

 
বৃশ্চিক

scorpio

এই সপ্তাহটিতে জাতক-জাতিকাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নিকট আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। উপার্জন অধিক না হলে আর্থিক ভারসাম‌্য বজায় থাকবে। বিদ‌্যার্থীদের পড়াশোনা ও পরীক্ষার ফলাফল ভালই হবে। যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। পিতার শরীর সামান‌্য খারাপ হতে পারে তবে উদ্বেগের কারণ নেই।

 
ধনু

saggetarius

অপ্রিয় কটুবাক‌্য হতে নিজেকে সংযত রাখুন। মামলা মোকর্দ্দমায় আর্থিক ক্ষতি ও মানসিক শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা আছে। প্রিয়জনদের চিকিৎসা বিভ্রাটে হয়রানি হইলেও বিচলিত হওয়ার কারণ নেই। এই সপ্তাহটি সংগীত শিল্পী ও নৃত‌্য শিল্পীদের পক্ষে শুভ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। অকারণ বিলসিতায় অধিক অর্থব‌্যয়। কর্মপ্রার্থীদের শুভ খবর আসার যোগ আছে।

 
মকর

capricorn

মৌলিক চিন্তা ও পরিকল্পনায় কর্মে সাফল‌্য অনিবার্য। গবেষক ও অধ‌্যাপকদের পক্ষে শুভ সময়। ব‌্যবসায়ীদের ব‌্যবসা বৃদ্ধির পরিকল্পনায় সাফল‌্য আসিলেও অধিক উৎসাহিত হওয়ার প্রযোজন নাই। সন্তানদের লেখাপড়ার দিকে মনোযোগ দেওয়া উচিত। পাওনা টাকা আদায়ের জন‌্য আপনি চিন্তান্বিত হতে পারেন।

 
কুম্ভ

aquarius

অন্যের অনুকরণে না চলে নিজে সৃষ্টিধর্মী কাজের জন‌্য স্বাচ্ছন্দ‌্যবোধ করিবেন। পারিবারিক কোনও কারণে মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। উৎসাহবশে হঠাৎ কোনও কাজ করে ফেলা বাঞ্ছনীয় নয়। সন্তানদের পড়াশোনায় অন‌্যমনস্কভাব থাকবে। উদর সংক্রান্ত পীড়ায় কষ্ট পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। শক্র থেকে ভয়ের কোনও কারণ নেই।

 
মীন

pisces

এই সপ্তাহটি জাতক-জাতিকাদের পক্ষে অতিশয় শুভ। ভাগে‌্যান্নতি, প্রতিষ্ঠানলাভ ও সঞ্চয়ের দিকটাও খুবই শুভ বলা যেতে পারে। উচ্চপদে কর্মলাভের যোগ বিশেষভাবে লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের পেশাদার শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। সঠিক ধর্মাচরণের মাধ‌্যমে ঈশ্বরের কৃপালাভ সম্ভব হতে পারে। বড় ধরনের কোনও রোগভোগের আশঙ্কা নেই।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং