২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

স্বাস্থ্যের দিকে নজর দিন বৃশ্চিক রাশির জাতকরা, জেনে নিন এই সপ্তাহের রাশিফল

Published by: Bishakha Pal |    Posted: May 10, 2020 9:09 am|    Updated: May 10, 2020 9:09 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক লাভের যোগ রয়েছে ধনু রাশির জাতকদের। মীন রাশির জাতকরা স্বাস্থ্যের দিকে নজর দিন। বাকিদের ভাগ্যে কী রয়েছে? জেনে নিন এই সপ্তাহের রাশিফল।

 
মেষ
aries1

পরের সপ্তাহটা আপনার ব্যস্ততার মধ্যে কাটবে। একাধিক কাজ বর্তাবে আপনার উপর। প্রতিটি কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। আপনি যে লক্ষ্যগুলি স্থির করেছেন, সেগুলি কতটা পূর্ণ হয়েছে, কতটা হওয়া বাকি তা দেখার জন্য এটি আদর্শ সময়।

 
বৃষ
taurus

বিনিয়োগের সুযোগ আসতে পারে এই সপ্তাহে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পারিবারিক সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। সপ্তাহে মধ্যভাগে উচ্চশিক্ষার যোগ রয়েছে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। চট করে মাথা গরম করবেন না। নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। সাফল্য আসার সম্ভাবনা।

 
মিথুন

jemini

প্রিয়জনদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। ঠান্ডা মাথায় পরিস্থিতির সামাল দিন। আপনি যদি নিজের মতো করে অন্যকেও বোঝাতে চান, সমস্যা পড়বেন। নিজেকে সংশোধন করুন।

 

কর্কট

cancer

সপ্তাহের গোড়ার দিকে ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকুন। প্রয়োজনা ঝামেলা এড়াতে ব্যক্তিগত কৌশল অবলম্বন করতে পারেন। সপ্তাহের শেষের দিকে সমস্যা কেটে যাবে ও আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন। সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।

 
সিংহ

leo

ব্যবসার ক্ষেত্রে নজর দিন। সম্পর্কের শেষভাগে দাম্পত্য জীবন ভাল। মানসিকভাবে শান্তি পাবেন সপ্তাহের শেষে। সিঙ্গলদের প্রেমে পড়ার সম্ভাবনা প্রবল। চাইলে প্রিয় মানুষটিকে প্রোপোজও করে ফেলতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে সুখ্যাতি লাভের সম্ভাবনা রয়েছে। পেশাদার ট্র্যাক রেকর্ডের উন্নতি হবে। সহকর্মীর সঙ্গে নতুন কোনও কাজ শুরু করতে পারেন। প্রিয়জনের সঙ্গে সমস্যা হতে পারে। তবে তার জন্য কাজ থেমে থাকবে না। যেভাবেই হোক, এই সপ্তাহে কাজের দিকে মনোনিবেশ করুন।

 
তুলা

libra

শরীরের দিকে নজর দিন। সৃজনশীলতার বিকাশ ঘটবে। অনেকের থেকে প্রশংসা অর্জন করবেন। উচ্চতর শিক্ষার যোগ রয়েছে। তবে আপনি যেভাবে চাইছেন, সেভাবে কোনও কাজ নাও হতে পারে। মুষড়ে পড়বেন না। আস্থা রাখুন।

 
বৃশ্চিক

scorpio

কাজের জন্য আপনাকে আরও বেশি সময় ব্যয় করতে হবে। নিজের দায়িত্ব পালনের দিকে নজর দিন। সৎ থাকুন। এতে আপনার ব্যক্তিগত বিকাশ হবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন।

 
ধনু

saggetarius

প্রিয় বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা। এই সময়টি নষ্ট করবেন না। আধ্যাত্মিকতার দিকে আকর্ষিত হতে পারেন। তবে আপনাকে ঘিরে চক্রান্ত হওয়ার সম্ভাবনা। চোখ-কান খোলা রাখুন।

 
মকর

capricorn

স্বাস্থ্যের দিকে নজর দিন। সহকর্মী, বন্ধুবান্ধব এবং প্রতিবেশীদের থেকে কোনও কারণে প্রশংসিত হবেন। প্রতিভাকে বিকাশিত করুন। শৈল্পিক কাজে মনোনিবেশ করুন। ভবিষ্যৎ পরিকল্পনার জন্য নতুন উপায় অবলম্বন করতে পারেন।

 
কুম্ভ

aquarius

এই সপ্তাহে আপনার আর্থিক লাভের যোগ রয়েছে। সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার উচ্চাকাঙ্খা এই সপ্তাহে বাস্তবায়িত হতে পারে। নতুন সুযোগ আসার সম্ভাবনা। প্রিয়জনদের সঙ্গে সমস্যা হতে পারে। তবে পুরানো সমস্যার সমাধানের জন্য এটি আদর্শ সময় হতে পারে।

 
মীন

pisces

অসুস্থতা অনুভব করলে ফেলে রাখবেন না। চিকিৎসকের পরামর্শ নিন দ্রুত। কোনও কাজের জন্য আপনার চারপাশের লোকদের দ্বারা প্রশংসিত হবেন। বাড়ি সাজানোর দিকে মন দিতে পারেন। দাম্পত্য জীবন ভাল।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement