BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

বেকারত্ব কাটতে পারে বৃশ্চিক রাশির জাতকদের, আপনার ভাগ্য কী বলছে?

Published by: Bishakha Pal |    Posted: November 10, 2019 8:01 am|    Updated: November 10, 2019 8:01 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছা পূরণের যোগ রয়েছে মেষ রাশির জাতকদের। কর্কট রাশিক জাতকরা যাঁরা লেখালেখির সঙ্গে যুক্ত, তাঁদের সরকারি স্বীকৃতি মিলতে পারে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। বেকারদের নতুন কর্মলাভের যোগ, পারিবারিক সুখশান্তির বৃদ্ধি ও সন্তানের কোনও শুভ খবরে পারিবারিক আনন্দ ও গর্ব। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ। শরীর চলনসই।

 
বৃষ
taurus

দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। পিতার পরামর্শে ব‌্যবসায়ে লাভবান হওয়ার যোগ। চাকরিজীবীদের ব‌্যস্ততার বৃদ্ধি ও দূর ভ্রমণযোগ দেখা যায়। দাম্পত‌্য সম্পর্ক অটুট থাকবে তবে সঙ্গীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। আর্থিক দিক শুভ।

 
মিথুন

jemini

চাকরিজীবীদের কর্মক্ষেত্র পরিবর্তনের শুভ যোগ। পরিবারে কারওর অসুস্থতার কারণে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সতর্কতা প্রয়োজন। ছোট ব‌্যবসায়ীর নতুন কোনও যোগাযোগ কাজে উৎসাহ বৃদ্ধি করবে। দূর ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নিজের কর্মদক্ষতার কারণে অন্যের প্রশংসা আদায় করে নেবেন। সমাজকল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল‌্য নিশ্চিত। অধ‌্যাপক, লেখক ও শিক্ষার সঙ্গে যুক্তদের সরকারি স্বীকৃতি মিলতে পারে।

সিংহ

leo

পিতার দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনার উদ্বেগ দূর করবে। আমদানি-রপ্তানি ব‌্যবসায়ে লাভ বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও ব‌্যবসায়িক পরিকল্পনা সাফল‌্য পেতে পারে। পরিবারে শুভ কোনও অনুষ্ঠানে আত্মীয় সমাগমে আনন্দের বৃদ্ধি, কাউকে যেচে উপকার করার পরিকল্পনা থেকে বিরত থাকাই ভাল। চলাফেরার সতর্ক থাকুন।

 
 
কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে কোনও বিশেষ সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন। ভ্রাতা ও ভগিনিদের সঙ্গে মতের অমিল আপনাকে মানসিক চাপে রাখবে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। প্রেমজ ব‌্যাপারে জটিলতা যা ছিল তা কেটে যেতে পারে।

 
তুলা

libra

গৃহ নির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিযোগীর সঙ্গে বিতর্কবিবাদ আদালত অবধি গড়াতে পারে। এ সপ্তাহে চলাফেরার এবং কথাবার্তায় সতর্কতার প্রয়োজন। বহুদিনের পুরনো কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। নীতিগত ব‌্যাপারে আপস না করাই ভাল। সন্তানদের মেধার বিকাশ ও গবেষণামূলক কর্মে সাফল্যের ইঙ্গিত মিলতে পারে।

 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে ব‌্যস্ততার বৃদ্ধি ও বহু ভ্রমণযোগ বিদ‌্যমান। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। সংস্কৃতি জগতের ব‌্যক্তিদের জনপ্রিয়তার বৃদ্ধি, বহুজনের মাঝে নিজের সুস্পষ্ট বক্তব‌্য পেশ করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। মাতা অথবা মাতৃস্থানীয়া কারওর কাছ থেকে দামী উপহার পেতে পারেন। বেকারদের শুভ খবর আসতে পারে।

 
ধনু

saggetarius

ব‌্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিতে সাফল‌্য নিশ্চিত হবে। অংশীদারদের মধ্যে সম্পর্কের উন্নতি ও ব‌্যবসায়ে নতুন বিনিয়োগের যোগ। সন্তানের খেলাধূলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে, যানবাহন চালকদের এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন, নিজের শারীরিক দিকে খেয়াল রাখুন।

 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব আপনাকে চিন্তায় রাখবে। পারিবারিক দিক অনুকূল ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস‌্যার সমাধান মাতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। বিদ‌্যার্থীদের জন্যে সপ্তাহটি শুভ।

 
কুম্ভ

aquarius

পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে। পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। আর্থিক দিক যথেষ্ট শুভ ও দীর্ঘমেয়াদী কোনও সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। চাকুরীজিবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে।

 
মীন

pisces

নতুন কোনও পরিকল্পনা ব্যবসাক্ষেত্রে সাফল‌্য এনে দিতে পারে। পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। অহেতুক উত্তেজনা প্রশমন করুন। সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ হলেও কাউকে টাকাপয়সা ধার দেওয়া উচিত হবে না। নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন। মাতার সঙ্গে মতের অমিল আপনাকে মানসিক চাপে রাখবে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

An Images
An Images
An Images An Images