×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশিরভাগ রাশির জাতকরা এই সপ্তাহে আর্থিক দিক থেকে নিশ্চিন্ত থাকতে পারবেন। তবে কর্মক্ষেত্রে বুঝে পদক্ষেপ নিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

শারীরিক অসুস্থতা থেকে মুক্তিলাভের সম্ভাবনা রয়েছে। নতুন কোনও ব্যবসায়িক যোগাযোগ আপনাকে উৎসাহিত করবে। এ সপ্তাহে মাতা অথবা মাতৃস্থানীয়া কারও কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতিতে আনন্দের বৃদ্ধি। স্ত্রীর বৈষয়িক উন্নতি ও সাংসারিক সমৃদ্ধির বিকাশ। সপরিবারে দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে।

 
বৃষ
taurus

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ দেখা দিতে পারে। চোখ অথবা পায়ের সমস্যায় কাবু থাকতে পারেন। বিতর্কিত মন্তব্য এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে কোনও দলভুক্ত না হয়ে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পারিবারিক পরিবেশ অনুকূল ও সন্তানের কৃতিত্বে আনন্দিত ও গর্বিত হবেন। বন্ধুদের মধ্যে কারও ব্যবহারে অসঙ্গতি দেখলে তাকে এড়িয়ে চলুন। আর্থিক দিক মোটামুটি।

 
মিথুন

jemini

নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনাকে ঘিরে ব্যস্ততা বাড়তে পারে। সরকারি চাকরিজীবীদের পদোন্নতি ও দূরে বদলির আদেশ আসতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে ও প্রিয়জনের স্বাস্থ্যের উন্নতিতে উদ্বেগ দূর হবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি ও সমাজ কল্যাণে সক্রিয় অংশগ্রহণের দ্বারা জনপ্রিয়তা বাড়াতে পারেন। প্রেমজ ব্যাপারে জটিলতা কেটে যেতে পারে।

 

কর্কট

cancer

ব্যবসায়ীদের এ সপ্তাহে প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্য সুনিশ্চিত হবে। নতুন কোনও খবর পারিবারিক পরিবেশকে আনন্দিত করতে পারে। এ সপ্তাহে কোনও বাহন কেনার যোগ রয়েছে। গুরুজনের বার্ধক্যজনিত কারণে অসুস্থতা থেকে সাময়িক মুক্তিলাভ আপনাকে উদ্বেগমুক্ত করবে। গোপন কথা কাউকে বলে ফেলে বিড়ম্বনায় পড়তে পারেন। আর্থিক দিক শুভ। কিছু সঞ্চয় সম্ভব হবে।

 

সিংহ

leo

সপ্তাহটিতে একাধিক কর্মপ্রকল্প নিয়ে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন। পারিবারিক পরিবেশ অপরিবর্তিত থাকবে। প্রিয়জন কারও বিশেষ সংবাদে আনন্দিত হবেন। গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। বহুজনের মাঝে নিজের স্পষ্ট বক্তব্য পেশ করে জনপ্রিয়তা অর্জন করবেন। বেকারদের এ সপ্তাহে শুভ যোগাযোগ আসতে পারে। শারীরিক দিক শুভ।

 
 
কন্যা

virgo

পেশাদারদের ব্যস্ততার বৃদ্ধি ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। চাকুরিজীবীদের ব্যস্ততার বৃদ্ধি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সময়। নিকটজনের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। পিতার পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। মুখমণ্ডলের কোনও পীড়ায় শারীরিক ক্লেশভোগ।

 
তুলা

libra

সপ্তাহের প্রথমভাগে চঞ্চল মানসিকতার কারণে কর্মক্ষেত্রে ভুলভ্রান্তির আশঙ্কা দেখা যায়। শারীরিক দিকে নজরদান এবং চলাফেরায় সতর্ক থাকার প্রয়োজন। অচেনা কোনও ব্যক্তির প্রলোভনের দ্বারা আকৃষ্ট হলে ক্ষতি। স্বজনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে এবং স্ত্রীর পরিস্থিতি অনুযায়ী সঠিক সিদ্ধান্ত নেবার ক্ষমতা আপনাকে খুশি করবে। সন্তানের মেধার বিকাশ।

 
বৃশ্চিক

scorpio

অতিরিক্ত কর্মব্যস্ততার কারণে মানসিক ও শারীরিক দিক থেকে ক্লান্ত থাকতে পারেন। পারিবারিক পরিবেশ শুভ তবে গুরুজনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফলের আশা করা যায়। ব্যবসায়ে বাড়তি বিনিয়োগে লাভ বাড়তে পারে। বাড়িতে কোনও শুভ কাজে আত্মীয় সমাগমে আনন্দ। আইনি জটিলতা থেকে দূরে থাকাই ভাল।

 
ধনু

saggetarius

সপ্তাহটিতে অতিরিক্ত ব্যয়ের কারণে মানসিক চিন্তা বজায় থাকবে। কোনও ভুলের কারণে কর্মক্ষেত্রে বিড়ম্বনায় পড়তে হতে পারে।নিকট কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। পিতা অথবা পিতৃস্থানীয় কারও চিকিৎসার কারণে ব্যয় বৃদ্ধি। সন্তানের পড়াশোনায় সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। ধর্ম-কর্মে আগ্রহ বৃদ্ধি ও সমাজকল্যাণে দান করতে পারেন।

 
 
মকর

capricorn

পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পরামর্শ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে বিশেষ কোনও সুযোগ লাভ আপনাকে আনন্দ দিতে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতার প্রয়োজন। দাম্পত্য সম্পর্কে সামান্য ভুল বোঝাবুঝির কারণে মানসিক ক্লেশ। আর্থিক দিক মোটামুটি শুভ তবে অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় নাশের যোগ। বিদ্যার্থীদের জনে্য সপ্তাহটি শুভ।

 
কুম্ভ

aquarius

পারিবারিক পরিস্থিতির পরিবর্তন আপনাকে মানসিক চাপে রাখবে। নিকটজনের মন্দ ব্যবহারে মানসিক ক্লেশ। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক দিক থেকে ততখানি সাফল্য নাও আসতে পারে। সন্তানের কোনও বিশেষ শুভ খবর আপনাকে আনন্দ দেবে। ফাটকা ব্যবসায়ে লাভবান হতে পারেন। নিজের শারীরিক দিকে খেয়াল রাখুন। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ।

 
মীন

pisces

সপ্তাহটি ভাল ও মন্দের মধ্যে দিয়ে অতিবাহিত হবে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ কেটে যেতে পারে। ভ্রাতা, ভগিনী কারও শুভ খবর আপনাকে আনন্দ দেবে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ নিয়ে ব্যস্ততা বাড়তে পারে। পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা। কোনও ভাল কাজ করে সুনামের পরিবর্তে বদনাম মিলতে পারো। আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং