৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোচ্য সপ্তাহের প্রারম্ভে মিথুনে রাহু, কর্কটে রবি, শুক্র ও বুধ। সিংহে মঙ্গল, বৃশ্চিকে বক্রী বৃহস্পতি, ধনুতে চন্দ্র, কেতু ও বক্রী শনি। ১১ আগস্ট রাত্রি ৭.০৭ মিঃ বৃহস্পতি মার্গী হবেন। ১৬ আগস্ট রাত্রি ৮.১৯ মিঃ শুক্র সিংহে প্রবেশ করবেন। ১৭ আগস্ট দিবা ১.০২ মিঃ রবির সিংহে প্রবেশ আছে।বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

ব‌্যবসায়ে নতুন লগ্নি আপাতত স্থগিত রাখতে হতে পারে। পেশাদারদের নতুন কিছু যোগাযোগ উৎসাহিত করবে। বহুদিনের বকেয়া পাওনা উদ্ধার হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল ও প্রিয়জনের শুভ কোনও খবর আনন্দিত করবে। সপ্তাহের শেষের দিকে সংক্রমণজনিত কারণে শারীরিক ক্লেশভোগের যোগ। ছাত্রছাত্রীদের পরিশ্রমের মধ্যে দিয়ে সাফল‌্য নিশ্চিত হবে।

 
বৃষ
taurus

আর্থিক লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সপ্তাহটিতে সতর্কতার প্রয়োজন। বহুদিনের পরিচিত কোনও ব‌্যক্তির প্ররোচনায় আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকবে ও দায়িত্বের বৃদ্ধি। পুরনো পারিবারিক সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নারীজাতিকাদের জন‌্য সপ্তাহটি শুভ খবর বয়ে আনতে পারে। বিদ‌্যার্থীদের জন‌্য শুভ সপ্তাহ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনাকে ঘিরে ব‌্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক দায়িত্বপালনে ব‌্যয় বৃদ্ধি পাবে। দাম্পত‌্য সম্পর্ক অটুট থাকবে।  স্ত্রীর নামে কোনও ব‌্যবসার পরিকল্পনা সফল হতে পারে। আচমকা পড়ে গিয়ে চোটাঘাত অসম্ভব নয়। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ। কলাকুশলীদের উন্নতি ও স্বীকৃতিলাভের যোগ। গুরুজন স্থানীয় কারও পরামর্শে লাভবান হবেন।

কর্কট

cancer

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। কর্মস্থলের জটিলতা আপনাকে চিন্তিত রাখবে। সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। দাম্পত‌্য সম্পর্ক শুভ তবে সন্তানের চলাফেরার পরিবর্তনে উদ্বেগ। কাউকে উপকার করে বিনিময়ে মানসিক আঘাত পেতে পারেন। জটিল পরিবেশ থেকে নিজেকে দূরে রাখুন। শরীর স্বাস্থ‌্য চলনসই থাকবে। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। এ সপ্তাহে নিজের উদ‌্যমী মনোভাবের দ্বারা একাধিক পড়ে থাকা কাজের সম্পাদন করে ফেলতে পারেন। পারিবারিক দিক শুভ ও পিতার বার্ধক‌্যজনিত অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনার উদ্বেগ দূর করবে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল‌্য ও সরকারি চাকরিলাভের আশা করা যায়। শারীরিক দিক থেকে রক্তচাপের সমস‌্যায় ক্লেশভোগের যোগ। ধর্ম-কর্মে আগ্রহ বৃদ্ধি পাবে।

 
কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণতা ক্ষতি করতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে যথেষ্ট নজরদান আবশ‌্যক। পিতার বার্ধ‌ক‌্যজনিত কারণে অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনাকে উদ্বেগমুক্ত করবে। সন্তানের খেলাধুলোয় সাফল্যের কারণে গর্বিত হবেন। বাহন চালকদের এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন। কারিগরি বিদ‌্যায় পারদর্শিতা ও রোজগারে বিকল্প উপায় সামনে আসবে।

 
তুলা

libra

দীর্ঘদিনের পারিবারিক সমস‌্যার সমাধান আপনাকে চাপমুক্ত করবে। কর্মক্ষেত্রে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। অত‌্যাধিক পরিশ্রমের কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্তি আসতে পারে। আর্থিক দিক শুভ ও পাওনা আদায় হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের অন‌্যদের সঙ্গে আলোচনা করে নিন। সপ্তাহটিতে কাজকর্ম ভাল চললেও মানসিক অস্থিরতা থাকতে পারে।

 
বৃশ্চিক

scorpio

চাকরিজীবীদের পদোন্নতি ও বদলির যোগ রয়েছে। ব‌্যবসায়ে প্রতিযোগিতার মধ্যে দিয়ে অগ্রসর হতে হবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি ও বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানে আত্মীয় সমাগমে আনন্দ। সন্তানের লেখাপড়ায় সাফল‌্য ও উচ্চশিক্ষার খরচ বৃদ্ধির যোগ। সপ্তাহের শেষের দিকে নিজের শরীর নিয়ে ব‌্যতিব‌্যস্ত থাকতে পারেন। বেকারদের এ সপ্তাহে শুভ খবর আসতে পারে। 

 
ধনু

saggetarius

কর্মক্ষেত্রের কোনও ভুলের কারণে মানসিক চাপে থাকবেন। পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা, দাম্পত‌্য সম্পর্কে সন্তানকে নিয়ে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। সামাজিক কোনও কর্মপ্রকল্পে জড়িয়ে সুনাম অর্জন করবেন। প্রতিবেশীর সঙ্গে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। পিতার শারীরিক অবস্থার উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। সন্তানের মনোভাবের পরিবর্তনে চিন্তা-বৃদ্ধি পাবে।

 
মকর

capricorn

তুচ্ছ কারণে পারিবারিক শান্তি ব‌্যাহত হতে পারে। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আরও দায়িত্বশীলতার প্রয়োজন। প্রেমজ ব‌্যাপারে জটিলতা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে নিজের অধ‌্যবসায় ও নিষ্ঠার কারণে সুনাম বৃদ্ধি পাবে। সন্তানের মেধার বিকাশে আনন্দিত হবেন। স্বজনদের কারও সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক কষ্ট দেবে। চলাফেরায় সতর্ক থাকুন।।

 
কুম্ভ

aquarius

শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ ও পেশাদারি কর্মে ব‌্যস্ততা ও রোজগার দুই-ই বৃদ্ধি পেতে পারে। ভাল ব‌্যবহারের কারণে সুনাম অর্জন করতে পারেন। পুরনো কোনও প্রেমজ সম্পর্ক ফিরে আসতে পারে। সন্তানের চঞ্চল মানসিকতার কারণে চিন্তা, কোনও উচ্চপদস্থ ব‌্যক্তির সহায়তা পেতে পারেন। গুরুজনস্থানীয় কারও শারীরিক অসুস্থতায় উদ্বেগ৷

 
মীন

pisces

নতুন কোনও ব‌্যবসায়িক উদ্যোগ সাফল‌্য পেতে পারে। পারিবারিক শান্তি অব‌্যাহত থাকবে। স্ত্রীর বৈষয়িক উন্নতি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হতে পারেন। মাতার শারীরিক দিকে নজর রাখুন। আর্থিক দিক মোটামুটি শুভ হলেও ব‌্যয় বাহুল্যের কারণে সঞ্চয়যোগ নেই বললেই চলে। সপ্তাহটিতে কর্মব‌্যস্ততার কারণে শারীরিক দিক থেকে ক্লান্ত অনুভব করবেন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচরফল আংশিক মিলবে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং