BREAKING NEWS

১০ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ২৪ মে ২০২০ 

Advertisement

ভাল নাকি খারাপ কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: October 13, 2019 8:59 am|    Updated: October 13, 2019 8:59 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সপ্তাহের দিনগুলি কেমন যাবে? ভাল নাকি খারাপ? এই দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। তাই আগে থেকেই জেনে নিন কী আছে আপনার ভাগ্যে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

গঠনমূলক কর্মে অগ্রগতি। ব‌্যবসায়ীদের নতুন কোনও পরিকল্পনার বাস্তবায়ন আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক সমস‌্যার সমাধান ও বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজনে আত্মীয় পরিজনের আগমন। শারীরিক দিক শুভ তবে পরিবারের কোনও সদস্যের আচমকা স্বাস্থ‌্যহানির সম্ভাবনা রয়েছে।

 
বৃষ
taurus

নিকটজনের শুভ খবরে আনন্দ বৃদ্ধি। চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি বিশেষ শুভ হতে পারে। পারিবারিক দিক শুভ। সন্তানের কারণে গর্বের বৃদ্ধি, বহুদিনের কোনও পুরনো চোটাঘাত মাথাচাড়া দেওয়ার কারণে শারীরিক ক্লেশভোগ। নিকট বন্ধুর জন‌্য চিন্তায় থাকতে পারেন। স্ত্রীর নামে অংশীদারি ব‌্যবসায় লাভের বৃদ্ধি ও নতুন বিনিয়োগ করতে পারেন।

 
মিথুন

jemini

পারিবারিক দায়দায়িত্ব পালনে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। নিজের শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবে। সপ্তাহটিতে আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ। ফাটকা ব‌্যবসায় লাভ, নারীজাতিকাদের পছন্দের ব‌্যক্তির সঙ্গে প্রেমজ যোগাযোগ সফল হবে। দূরভ্রমণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। গুরুজনের পরামর্শে লাভবান হবেন।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও বহু ভ্রমণযোগ দেখা যায়। পরিবারে কোনও বয়োজ্যেষ্ঠ সদস্যের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন। সন্তানের লেখাপড়ায় সাফল‌্য আপনাকে আনন্দ দেবে, দাম্পত‌্য সম্পর্ক অটুট থাকবে ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক সমস‌্যার সমাধান। কোনও অপরিচিত ব‌্যক্তির পরামর্শে কোনও হঠকারী সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নিকট ভ্রমণে মানসিক আনন্দ।

সিংহ

leo

কাউকে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। নীতিগত ব‌্যাপারে আপস করবেন না। অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের সম্ভাবনা, সন্তানের অতিরিক্ত চঞ্চল মানসিকতার কারণে উদ্বেগ। পিতার পরামর্শে ব‌্যবসায় লাভবান হতে পারেন। বহুদিনের হারানো কোনও দামি জিনিস ফেরত আসতে পারে। দানধ‌্যানে আগ্রহ বৃদ্ধি ও দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে সুনাম ও পদোন্নতি ও বদলির সম্ভাবনা। পুরনো কোনও ব‌্যবসায়িক সমস‌্যার সমাধান, মুখমণ্ডলের কোনও পীড়ায় শারীরিক ক্লেশ, দাম্পত‌্য সম্পর্কে মাঝেমধ্যেই ভুল বোঝাবুঝি থাকলেও তা বড় আকার নেবে না। অবৈধ প্রেমজ প্রস্তাব আসতে পারে। শিল্পী, সাহিত্যিক ও লেখকদের জন‌্য ‌সপ্তাহটি বিশেষ শুভ হতে পারে।

 
তুলা

libra

মানসিক অস্থিরতার কারণে কর্মক্ষেত্রে সমস‌্যা হতে পারে। উচ্চপদস্থ কোনও ব‌্যক্তির সহায়তালাভের যোগ। ব‌্যবসায়ীদের নতুন যোগাযোগ অর্থ ও খ‌্যাতি লাভের যোগ। সপ্তাহটিতে আচমকা অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। আধ‌্যাত্মিক চেতনার বিকাশ। বাতের বেদনায় শারীরিক ক্লেশ ভোগ। কোনও সুন্দর ব‌্যক্তির সান্নিধ‌্য ও বন্ধুত্ব মানসিক আনন্দ দিতে পারে।

 
বৃশ্চিক

scorpio

আরও একটু তৎপরতা ও উদ‌্যমের প্রয়োজন। কর্মে বিশেষ উন্নতি ও আয়বৃদ্ধির যোগ, কোনও কর্মের কারণে মর্যাদা বৃদ্ধি পেতে পারে ও প্রতিভার স্বীকৃতি মিলবে। হঠাৎ ভ্রমণযোগ বর্তমান। সপ্তাহটিতে কোনও বাসনা পূরণের যোগ। দাম্পত‌্য জীবনের শুধু বোঝাপড়া অনেক সমস‌্যা কাটিয়ে উঠতে সাহায‌্য করবে। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ।

 
ধনু

saggetarius

ব‌্যবসায়ীদের নতুন কোনও উদ্যোগের কারণে ব‌্যস্ততার বৃদ্ধি ও ভ্রমণযোগ দেখা যায়। শারীরিক ক্লেশভোগের অবসান ও মানসিক স্ফূর্তি ফিরে পেতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল তবে সন্তানের কারণে সামান‌্য দুঃশ্চিন্তা থাকতে পারে। বিলাস ব‌্যসনে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। প্রভাবশালী কোনও ব‌্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। বেকারদের কর্মলাভের

 
মকর

capricorn

কর্মক্ষেত্রের চাপ আপনাকে ব‌্যস্ত করতে পারে। আর্থিক দিক থেকে অতিরিক্ত খরচের কারণে মানসিক চাপে থাকবেন। নিকটজনের শুভ কোনও খবর আনন্দ দেবে। স্বজনদের কারও জন‌্য উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাব ক্ষতি করতে পারে। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হবেন। রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশভোগের যোগ।

 
কুম্ভ

aquarius

ছোটখাটো শারীরিক সমস‌্যা লেগে থাকতে পারে। পেশাদারদের ব‌্যস্ততার বৃদ্ধি ও আর্থিক দিক থেকে যথেষ্ট লাভবান হওয়ার যোগ। নতুন কোনও ব‌্যবসায়িক উদ্যোগ সফল হতে পারে। দাম্পত‌্য সম্পর্কে জটিলতা না থাকলেও স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগে থাকবেন। বাকচাতুর্যের দ্বারা অন‌্যকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্যে  আপনাকে আনন্দ দেবে।

 
মীন

pisces

পরিবারে কারও আচমকা অসুস্থতা আপনাকে উদ্বিগ্ন করবে। অতিরিক্ত খরচের কারণে সঞ্চয় নাশের যোগ। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি নিয়ে চিন্তায় থাকবেন। প্রেমজ জটিলতা কেটে যাবে। বিশিষ্ট কোনও ব‌্যক্তির সংস্পর্শ লাভের দ্বারা মানসিক আনন্দ, গুরুজন স্থানীয় কারও সঙ্গে বিতর্ক বিবাদ এড়িয়ে চলাই ভাল। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্লেশ।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement