২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

দাম্পত্য সম্পর্কের যত্ন নিন মকর রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: September 15, 2019 8:21 am|    Updated: September 15, 2019 8:21 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাশিফল অনুযায়ী আপনার শরীর কেমন থাকবে? দাম্পত্য সম্পর্কের উষ্ণতা বজায় থাকবে তো? বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

শারীরিক দিক থেকে সপ্তাহটিতে ক্লেশ ভোগের যোগ রয়েছে। পুরনো কোনও সমস্যা মাথা চাড়া দিতে পারে। পারিবারিক পরিবেশে নিকটজনের সঙ্গে ভুল বোঝাবুঝি আপনাকে মানসিক চাপে রাখতে পারে। কর্মক্ষেত্রে বহু পরিশ্রমের দ্বারা সাফল্য আশা করা যায়। নতুন কোনও ব্যবসার ইচ্ছা মনে জাগতে পারে। কাউকে যেচে উপকার করতে যাওয়া থেকে বিরত থাকুন।

 
বৃষ
taurus

প্রতিবেশীর সঙ্গে জমি জমা সংক্রান্ত বিবাদের কারণে মানসিক চাপ, ব্যবসায়ে লাভের পরিমাণ বাড়তে পারে ও নতুন বিনিয়োগের সময়। কোনও পরিচিত ব্যক্তির দ্বারা আর্থিক প্রলোভন এড়িয়ে চলাই ভাল। সামাজিক কাজকর্মে জড়িয়ে পড়ে সুনাম অর্জন করবেন। সন্তানের মেধার বিকাশে পারিবারিক আনন্দ ও গর্ব।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রের জটিলতা আপনাকে উদ্বেগে রাখতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। ছোট ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্য নিশ্চিত হবে। দাম্পত্য সম্পর্ক অটুট তবে স্ত্রীর শারীরিক অবস্থার পরিবর্তনের কারণে দুশ্চিন্তা। নীরাজাতিকাদের প্রেমজ যোগাযোগ উৎসাহিত করবে।

 

কর্কট

cancer

পারিবারিক কারণে সপ্তাহটিতে মানসিক চাপে থাকতে পারেন। পুরনো কোনও সমস্যাকে ঘিরে পারিবারিক পরিবেশ অশান্ত হতে পারে। সন্তানের কারণে আইনি সমস্যায় পড়তে হতে পারে। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে। দূরের কোনও পরিচিত ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। শারীরিক দিকে নজর রাখুন।

সিংহ

leo

অতিরিক্ত কথনের কারণে সমস্যা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দূরুহ কিছু কাজের সমাধান করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। আর্থিক দিক শুভ হওয়ার কারণে সপ্তাহটিতে সঞ্চয়ও যথেষ্ট হতে পারে। নতুন জমি অথবা বাড়ি কেনার আগে ভালভাবে পর্যবেক্ষণ করে নিন। সন্তানের পড়াশোনায় সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। শারীরিক দিক চলনসই থাকবে।

 
 
কন্যা

virgo

পারিবারিক কোনও সমস্যা থাকলে তা আলোচনার দ্বারা মিটিয়ে নেওয়াই ভাল হবে। সন্তানের চলাফেরার পরিবর্তনের কারণে দুশ্চিন্তা, কর্মক্ষেত্রে দাবি দাওয়া নিয়ে জটিলতা বজায় থাকতে পারে। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের আশা করা যায়, অভিনয়, সংগীত জগতের ব্যক্তিদের ব্যস্ততা ও রোজগার দুইই বৃদ্ধি পেতে পারে।

 
তুলা

libra

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের সময়, সপ্তাহটিতে একাধিক উপায়ে রোজগারের আশা করা যায়। স্বনিযুক্ত প্রকল্পে সাফল্যের কারণে মানসিক দিক থেকে চাপমুক্ত ও আনন্দিত থাকবেন। প্রিয়জনের স্বাস্থে্যর উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। বিলাসব্যসনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিশিষ্ট কোনও ব্যক্তির সান্নিধ্য লাভ পেতে পারেন।

 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে নিজের প্রতিভার স্বীকৃতি পেতে পারেন। নতুন কোনও কর্মের যোগাযোগ আসলেও তা যাচাই করে নেওয়াই ভাল। সপ্তাহটি বহু ব্যস্ততা থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনূকূল। সন্তানের উচ্চশিক্ষার কারণে বিদেশের সঙ্গে যোগাযোগ সফল হতে পারে। পিতা অথবা পিতৃস্থানীয় কোনও ব্যক্তির পরামর্শে উপকৃত হতে পারেন।

 
ধনু

saggetarius

ব্যবসায়িক জটিলতাগুলি যা ছিল তা কেটে যেতে পারে। কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ধার নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। সন্তানের অতিরিক্ত ভাবপ্রবণতা আপনাকে উদ্বেগে রাখবে। কোনও বাহন কেনার পরিকল্পনা সফল হতে পারে। পুরনো কোনও শারীরিক চোটাঘাত মাথাচাড়া দিতে পারে। 

 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক দুশ্চিন্তা বজায় থাকতে পারে। কর্মক্ষেত্রে নিজের যোগ্যতা অনুযায়ী প্রাপ্য না মেলার কারণে মানসিক ক্লেশ, সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে খুশি করবে। দাম্পত্য সম্পর্কে মাঝেমধ্যেই ভুল বোঝাবুঝি হলে তা বড় আকার নেবে না। নিজের শারীরিক দিকে নজরদান প্রয়োজন।

 
কুম্ভ

aquarius

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ, নিকট বন্ধুর সঙ্গে বিতর্ক বিবাদের কারণে মানসিক ক্লেশ, পরিবারে সদস্যদের কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হলেও তা দ্রুত মিটে যাবে। দীর্ঘদিনের কোনও আইনি সমস্যা থেকে মুক্তি লাভ আপনার উদ্বেগ দূর করবে। পেশাদারদের রোজগার বৃদ্ধি তবে অতিরিক্ত খরচের কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে।

 
মীন

pisces

পিতৃস্থানীয় কারও পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন। নতুন কোনও চাকরির যোগাযোগ বেকারদের উৎসাহ বৃদ্ধি করবে, পারিবারিক পরিবেশ কোনও সদস্যের কারণে মাঝে মধ্যেই জটিল হওয়ার আশঙ্কা। একাধিক উপায়ে অর্থাগমের যোগ থাকলেও ব্যয় বৃদ্ধির কারণে সঞ্চয় যোগ নেই বললেই চলে, মানসিক জটিলতা থেকে দূরে থাকুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচরফল আংশিক মিলবে।ll 

Advertisement

Advertisement

Advertisement