২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছা পূরণের যোগ রয়েছে মেষ রাশির জাতকদের। কর্কট রাশিক জাতকরা যাঁরা লেখালেখির সঙ্গে যুক্ত, তাঁদের সরকারি স্বীকৃতি মিলতে পারে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কাউকে সন্দেহের বশে কিছু বলা ঠিক হবে না। বন্ধুর মাধ্যমে খুব একটা উপকৃত হবেন না। অপব্যয় ও অপচয় নিয়ন্ত্রণে জোর দেওয়ার চেষ্টা করবেন। জ্ঞাতি-পড়শির কলকাঠিতে বৈষয়িক গোলযোগ ও অর্থক্ষতি। সপ্তাহের অদ্য ভাগে কোনও মহৎ কাজে আকস্মিক বাধা বিপত্তি আসতে পারে। মেষ লগ্নে জাত ব্যক্তিদের বস্ত্র ও লৌহ ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের যোগ।

 
বৃষ
taurus

জাতক-জাতিকাদের এ সপ্তাহ ভাল-মন্দ মিলিয়ে চলবে। বন্ধুর মাধ্যমে উপকৃত হতে পারেন। ভাগ্য বলে সাংসারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীদের বিভিন্ন বাধাবিঘ্ন এলেও সপ্তাহের শেষে তা কাটিয়ে ওঠার লক্ষ্মণ দেখা যায়। সন্তানের ব্যাপারে দৃষ্টি দেওয়া প্রয়োজন।

 
মিথুন

jemini

আপনার আর্থিক অবস্থা সচ্ছল থাকলেও কিছু ভুলভ্রান্তির জন্য অর্থব্যয় হতে পারে। চাকরিজীবীর চাকরিক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারেন। স্বাস্থ্যক্ষেত্রে দায়িত্বশীল হওয়া সমীচীন। স্নায়বিক দুর্বলতা ও অর্শ রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। আগুন ও বিদ্যুৎ থেকে সতর্ক থাকবেন।

কর্কট

cancer

আপনার রাশির অধিপতি চন্দ্র। হঠাৎ কোনও সংবাদে বিচলিত হয়ে পড়বেন না। সন্তানদের শিক্ষার ব্যাপারে চিন্তা না থাকলেও স্বাস্থ্যের জন্য চিন্তা থাকবে। সপ্তাহের অগ্রভাগে ব্যবসায়ীদের ধনাগম দেখতে পাওয়া যায়। সপ্তাহের মধ্যভাগে শ্লেষ্মাজনিত রোগ ও শর্করা বৃদ্ধি রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা আছে।

সিংহ

leo

রাশির অধিপতির প্রভাবে আপনার মধ্যে একটা নেতৃত্বের প্রভাব থাকবে। আপনার যুক্তিপূর্ণ কথায় আপনার প্রতিপক্ষকে চিনতে সাহায্য করবে। হস্তশিল্পে দক্ষতার কমবেশি স্বীকৃতি পাবেন এবং ব্যবসায়িক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা দেখতে পাওয়া যায়। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি ও মানসিক অবসাদ দেখতে পাওয়া যায়।

 
 
কন্যা

virgo

সপ্তাহের অদ্যভাগে অহেতুক বাগ‌বিতণ্ডা থেকে বিরত থাকুন। চলাফেরার ক্ষেত্রে সতর্কতা মেনে চলুন। কাউকে সন্দেহের বশে কিছু বলা ঠিক হবে না। সাংসারিক অশান্তি থেকে নিজেকে দূরে রাখুন। দূর ভ্রমণের সম্ভাবনা আছে। ব্যবসায় আপনার আগ্রহ থাকলেও চাকরিক্ষেত্রে উন্নতি লক্ষণীয়। পরিবারে ছোটখাটো মতবিরোধ থেকে বিরত থাকুন।

 
তুলা

libra

আইন, আদালত থেকে বিরত থাকুন। আলোচনার মাধ্যমে পারিবারিক সমস্যা মেটানোর চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায় জটিলতা বৃদ্ধির আশঙ্কা দেখা যায়। সন্তানের উচ্চশিক্ষার যোগ আছে। সপ্তাহের শেষভাগে ডাক্তারদের শুভ সময়। অপ্রিয় সত্যকথা থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষে শুভ কাজের যোগ আছে।

 
বৃশ্চিক

scorpio

এই রাশির জাতক-জাতিকাদের আধ্যাত্মিক যোগ প্রকট। দাম্পত্য জীবনে প্রেম ও ভালবাসা থাকবে। সন্তানের স্বাস্থ্য ও শিক্ষার ব্যাপারে সতর্ক থাকুন। শেয়ার ও ফাটকা ব্যবসায় এই সপ্তাহে বিনিয়োগ না করাই ভাল। রক্তচাপ বৃদ্ধি, বৃক্কের সমস্যা দেখা দিতে পারে। এই সময় সত্বর ডাক্তারের পরামর্শ প্রয়োজন।

 
ধনু

saggetarius

বর্তমান সময়ে বৃহস্পতির প্রভাবে আপনার আর্থিক অবস্থা স্বচ্ছল থাকবে। চিকিৎসক ও অধ্যাপকগণ অর্থ ও সুনাম অর্জন করবে। এই রাশির জাতকদের মিতব্যয়ী হওয়া প্রয়োজন। ব্যবসায়ীদের ক্ষেত্রে এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। চাকরি ক্ষেত্রে স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে। এই সময় পিত্ত ও চক্ষুপীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের দিকে সদাই দৃষ্টি রাখা প্রয়োজন।

 
মকর

capricorn

এই সপ্তাহটি ভাল-মন্দ মিলিয়ে চলবে। চাকরিক্ষেত্রে সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আর্থিক অবস্থা সচ্ছল হতে পারে। স্বজ্জন ব্যক্তির দ্বারা পুরনো বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কন্যাসন্তানের প্রতি বিশেষ দৃষ্টি থাকা প্রয়োজন। রাস্তায় সতর্কতা অবলম্বন করুন। জমিজমা নিয়ে আত্মীয়-পরিজনদের সঙ্গে বিতর্কে মানসিক কষ্ট।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে দক্ষতার পুরষ্কার মিলতে পারে। অংশীদারী ব্যবসায় জটিলতা বৃদ্ধি ও অর্থাগমে ভাটা লক্ষ্য করা যায়। সন্তানের উচ্চশিক্ষায় সদাই দৃষ্টি রাখা প্রয়োজন। পরিবহণ ব্যবসায় বিনিয়োগ করলে ভাল ফল পেতে পারেন। কুম্ভ লগ্নে জাত ব্যক্তিদের উচ্চশিক্ষা বা কর্মসূত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা লক্ষ্য করা যায়। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন।

 
মীন

pisces

পিতামাতার স্বাস্থে্যর প্রতি দৃষ্টি রাখা প্রয়োজন। প্রতারক দ্বারা প্রতারিত হতে পারেন। দাম্পত্য জীবন মোটামুটি সুখের হলেও ছোটখাটো কলহ থাকবে। সন্তানের কৃতিত্বে আপনার মান ও যশ বৃদ্ধি পেতে পারে। জলবাহিত, পতঙ্গবাহিত রোগ থেকে সাবধান। ব্যবসায়ীদের এই সপ্তাহটি মিশ্র ফলদায়ক হবে। কোনও স্বহৃদয় ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। ঘরে বাইরে শান্তিপূর্ণ পরিবেশ বিদ্যমান।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং