১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে স্বাস্থ্যের দিকে নজর দিন। বিশেষ করে পরিবারের বয়স্কদের যত্ন নিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

সপ্তাহের প্রথমে নিজের শারীরিক অবস্থার পরিবর্তনে কোনও কর্মপ্রকল্প স্থগিত রাখতে হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে বনিবনার অভাব দেখা দিতে পারে। এ সপ্তাহে যে কোনও পরিস্থিতিতেই মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। দাম্পত্য সম্পর্ক শুভ এবং স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন। সন্তানের নতুন কর্মলাভের যোগ আছে। আর্থিক দিক চলনসই।

 
বৃষ
taurus

চাকরি পরিবর্তনের শুভ যোগাযোগ আপনাকে আনন্দিত রাখবে, রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশভোগের যোগ। নিকট বন্ধুর সঙ্গে বিবাদের কারণে মানসিক ক্লেশ, সামাজিক কল্যাণে ব্যয় করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন, নতুন যানবাহন ক্রয় করার জন্য সপ্তাহটি শুভ, সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। প্রেমের ব্যাপারে সপ্তাহটি শুভ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে কোনও দলভুক্ত না হয়ে নিজের দায়িত্বপালনে সচেষ্ট থাকুন। অযথা মানসিক জটিলতা পরিহার করা প্রয়োজন। পারিবারিক পরিবেশ কোনও সদস্যের বিরূপ আচরণের কারণে অশান্ত হতে পারে। আয়ের ক্ষেত্র বেশ ভাল হলেও বিলাসব্যসনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পিতা অথবা পিতৃস্থানীয় কারও সদুপদেশের দ্বারা ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন।

 

কর্কট

cancer

সহকর্মীদের সহায়তা এবং নিজের অধ্যবসায়ের দ্বারা কর্মক্ষেত্রে সাফল্য সুনিশ্চিত। বিশেষ কোনও কর্মপ্রকল্প নিয়ে স্থানান্তরে এমনকী বিদেশ গমনের যোগ আছে। গুরুজনস্থানীয় কারও শারীরিক অবস্থার উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে, কোনও বন্ধুর বিপদের দিনে তাকে আর্থিক সাহায্য করতে পারেন। সন্তানের কোনও সুসংবাদ আপনাকে আনন্দিত করবে।

 

 
সিংহ

leo

পারিবারিক কোনও সমস্যার কারণে এ সপ্তাহে কোনও কর্মপ্রকল্প স্থগিত রাখতে হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে পারেন। চলাফেরায় এবং আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতা প্রয়োজন। দাম্পত্য সম্পর্কে নজরদানের প্রয়োজন। কর্মপ্রার্থীদের এ সপ্তাহে শুভ সংবাদ আসতে পারে। নারী জাতিকাদের জন্য শুভ সপ্তাহ।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রের কোনও জটিলতা আপনাকে মানসিক চাপে রাখতে পারে। ব্যবসায়ীদের ঝুঁকিবহুল বিনিয়োগ বর্জনীয়। স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান। বিতর্ক বিবাদ এড়িয়ে স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি, সন্তানের মেধার বিকাশ। তবে তার স্বাস্থ্যের খেয়াল রাখুন। কাছাকাছি ভ্রমণের যোগ রয়েছে।

 
তুলা

libra

বাধাবিঘ্নের মধ্যে দিয়ে কর্মক্ষেত্রে উন্নতির যোগ। জমি অথবা বাড়ি কেনার জন্য এ সপ্তাহটি বেশ শুভ হতে পারে। শারীরিক অবস্থার উন্নতির কারণে এ সপ্তাহে দূর ভ্রমণে যেতে পারেন। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সন্তানের চলাফেরার পরিবর্তনে দুশ্চিন্তায় থাকবেন। অতিরিক্ত ভাবপ্রবণতার কারণে নিকটজনের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা, ফাটকা ব্যবসায় আয় বৃদ্ধি।

 
বৃশ্চিক

scorpio

কাউকে উপকার করতে গিয়ে নিজের ক্ষতি করতে পারেন। পারিবারিক পরিবেশ কোনও কারণে অশান্ত হতে পারে। এ সপ্তাহে কোনও ব্যবসায়িক লেনদেন স্থগিত রাখতে হতে পারে। বেকারদের বিশেষ সুযোগ মিলতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে। বিদ্যার্থীদের জন্য এ সপ্তাহটি বিশেষ ফলদায়ক হতে পারে।

 
ধনু

saggetarius

জটিল মানসিকতার ব্যক্তিদের সঙ্গ এড়িয়ে চলাই ভাল, কর্মক্ষেত্রের সামান্য ভুল আপনাকে মানসিক চাপে রাখতে পারে। নিজের বুদ্ধির দ্বারা প্রতিকূল পরিবেশ নিজের আয়ত্তে আনতে সক্ষম হবেন। পারিবারিক পরিবেশ অনুকূল। তবে প্রিয়জনের শারীরিক অবস্থার পরিবর্তন আপনাকে উদ্বিগ্ন রাখতে পারে। আর্থিক দিক শুভ হলেও বাড়তি খরচের কারণে সঞ্চয় যোগ নেই বললেই চলে।

 
 
মকর

capricorn

সরকারি চাকরিজীবীদের শুভ খবর আসতে পারে। নতুন কোনও প্রকল্পকে ঘিরে ব্যবসায়ীদের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক পরিবেশে সামান্য কারণে শান্তির অভাব। অপরের ধীরে চলা নীতি আপনাকে বিরক্ত করতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে নজরদানের প্রয়োজন। নারীদের পছন্দের ব্যক্তির সঙ্গে বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। সন্তানের লেখাপড়ায় বিশেষ সাফল্য।

 
কুম্ভ

aquarius

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পরিবারে নতুন সন্তানের আগমন অথবা বর্তমান সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে খুশি করবে। নিকটজনের শারীরিক অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনাকে উদ্বেগমুক্ত করবে। পারিবারিক দায়দায়িত্ব পালনে বহুব্যয়ের যোগ আছে। প্রেমজ ব্যাপারে নতুন কোনও যোগাযোগে উৎসাহিত হবেন। কোনও দামি সামগ্রী উপহার পেতে পারেন।

 
মীন

pisces

কর্মস্থলের জটিলতা কেটে যেতে পারে। পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তনে আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত ক্রোধ সংবরণের প্রয়োজন। পাওনা আদায়ে বিলম্বের কারণে দুশ্চিন্তা। অপ্রিয় সত্যি কথা বলে বিড়ম্বনা বৃদ্ধি করতে পারেন, ভ্রাতা অথবা ভগিনি কারও বিশেষ কোনও খবর আপনাকে আনন্দিত করবে। সন্তানের চলাফেরার দিকে নজরদানের প্রয়োজন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং