২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

অর্থলাভের সম্ভাবনা রয়েছে কুম্ভ রাশির জাতকদের, বাকিদের ভাগ্যে কী রয়েছে?

Published by: Bishakha Pal |    Posted: March 22, 2020 11:00 am|    Updated: March 22, 2020 11:01 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীর্থভ্রমণের আশা বাস্তবায়িত হতে পারে বৃষ রাশির জাতকদের। মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে পদন্নতির আশা। এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

নতুন ব‌্যবসার পরিকল্পনায় অপ্রত‌্যাশিত শুভ ফলের ইঙ্গিত। কর্মক্ষেত্রে পদোন্নতির আশা ও দায়িত্ব বৃদ্ধি কর্মক্ষেত্রে মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে পিতৃস্থানীয় কোনও ব‌্যক্তির থেকে অর্থ-সম্পত্তি প্রাপ্তির যোগ লক্ষ‌্য করা যায়। সামাজিক কাজে যোগদান ও উন্নয়নমূলক কাজে শ্রমদানে সামাজিক সম্মানপ্রাপ্তি হতে পারে।

 
বৃষ
taurus

আধ‌্যাত্মিক চিন্তা ও মানসিক শান্তির জন‌্য তীর্থ ভ্রমণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। কর্মপ্রার্থীদের নামী সংস্থায় কর্মসংস্থানের সম্ভাবনা। সংসারে বাক-বিতণ্ডার ও অপ্রিয় সত‌্যকথা এড়িয়ে চলাই ভাল নচেৎ সাংসারিক বিবাদ বৃদ্ধির সম্ভাবনা। এই রাশির জাতিকাদের পরিবারের সঙ্গে নতুন ভ্রমণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।

 
মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকারা স্বনিযুক্তি প্রকল্পে ও ছোটখাটো ব‌্যবসার পরিকল্পনার দ্বারা বাড়তি উপার্জনে সক্ষম হতে পারেন। উচ্চ বিদ‌্যালাভ ও গবেষণার কাজে যুক্ত ব‌্যক্তিরা শুভ ফল পেতে পারেন। সপ্তাহের শেষান্তে পিতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় অমনোযোগিতায় পরীক্ষার ফল খারাপ হতে পারে।

কর্কট

cancer

বর্তমান সময়ে আর্থিক অবস্থা সচ্ছল থাকলেও অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য আর্থিক অবস্থার অবনিত ঘটতে পারে। সন্তানের কৃতিত্বে আপনার মান ও যশ বৃদ্ধি পেতে পারে। মজুরদারি ব‌্যবসায়, ওষুধ ব‌্যবসায় ও বস্ত্র ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অধিক লাভবান হতে পারেন। রক্তচাপ বৃদ্ধি, শর্করা বৃদ্ধি ও চোখের রোগে এই সময় আক্রান্ত হতে পারেন।

 
সিংহ

leo

আপনার ভাবাবেগ সরিয়ে রেখে সন্তানদের অন‌্যায় আবদারকে প্রশ্রয় দেবেন না তাতে হিতে বিপরীত হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে জটিলতা থাকলেও তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় মিটে যেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে প্রতারিত হইতে পারেন।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে অনমনীয় মনোভাব পদোন্নতিতে বাধা সৃষ্টি করতে পারে। পুরনো কোনও সমস‌্যা নতুনভাবে মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব‌্যবসায়ীদের ক্ষেত্রে কাজের দায়িত্ব ঠিক না সামলালে লোকসান বাড়তে পারে। সন্তানকে নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন‌্য পারিবারিক স্থিতি ব‌্যাহত হতে পারে।

 
তুলা

libra

লৌহ, ইস্পাত, বস্ত্র ও ওষুধ ব‌্যবসায়ীদের শুভ সময় লক্ষ‌্য করা যায়। এই রাশির জাত ব‌্যক্তিরা ব‌্যবসায় বাড়তি বিনিয়োগে অধিক উপার্জন করতে সক্ষম হবেন। শ্রম, নিষ্ঠা, অধ‌্যবসায় সত্ত্বেও কর্মক্ষেত্রে ভাগ্যোদয়ের বিলম্ব মানসিক দুশ্চিন্তা রাখতে পারে। ভ্রাতা বা ভগিনীর বিবাহের ব‌্যাপারে অধিক অর্থব‌্যয় লক্ষ‌্য করা যায়।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের অদ‌্যভাগে পারিবারিক সম্পত্তি নিয়ে চলা মামলার ফল অনুকূলে আসতে পারে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় সংসারের শ্রীবৃদ্ধি ও অধিক উপার্জন সম্ভব হবে। এই রাশির জাতিকাদের এই সময় শরীরের নিম্নাংশে আঘাত পাওয়ার সম্ভাবনা প্রবল।

 
ধনু

saggetarius

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকাদের ভূসম্পত্তি ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে বিচক্ষণ ব‌্যক্তির পরামর্শ মেনে চলুন। সপ্তাহের মধ‌্যভাগে পিতা বা মাতার বার্ধক‌্যজনিত রোগের সংবাদ পেয়ে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে।

 
মকর

capricorn

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে তুচ্ছ কারণে বাক্‌বিতণ্ডা এড়িয়ে চলুন। সপ্তাহের মধ‌্যভাগে মানসিক দুশ্চিন্তা থেকে রেহাই পাবেন ও সাময়িক স্বাচ্ছ‌ন্দ্যের ভিতর দিয়ে কাটবে। এই সময় ছোটখাটো বাধা কেটে যাওয়ার সম্ভাবনা প্রবল। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে বিবাহ যোগ ল‌ক্ষ‌্য করা যায়।

 
কুম্ভ

aquarius

ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় একাধিক উপায়ে উপার্জনে সক্ষম হবেন। চাকরিজীবীদের কর্মস্থলে শ্রম ও নিষ্ঠার ফলে কর্মোন্নতি সম্ভব হবে। এই সময় নতুন যানবাহন ক্রয়ের যোগ ল‌ক্ষ‌্য করা যায়। আমদানি রফতানির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সাময়িকভাবে ব‌্যবসায় মন্দা আসতে পারে। তবে এর জন‌্য চিন্তার কোনও কারণ নেই।

 
মীন

pisces

সপ্তাহের প্রারম্ভে পিতা-মাতা বা গুরুজনদের সহায়তায় ভাগ্যোদয়ের ইঙ্গিত লক্ষ‌্য করা যায়। ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অতিরিক্ত বিনিয়োগের আগে ভালভাবে চিন্তাভাবনা করে নেওয়া উচিত। পত্নীর স্বাস্থ‌্য নিয়ে অর্থ ব‌্যয় ও মানিসক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে সাময়িক উদ্বেগ থাকলেও পরীক্ষার ফল ভালই হবে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement