১০ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ২৫ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে গুরুজনদের স্বাস্থ্যের দিকে বিশেষ করে নজর দিন সব রাশির জাতকরা। ব্যবসায়ীদের লাভের যোগ যেমন রয়েছে, তেমনই রয়েছে সঞ্চয়ে হাত পড়ার সম্ভাবনাও। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

সপ্তাহটিতে কাজেকর্মে প্রভূত ব্যস্ততার যোগ দেখা যায়। শারীরিক দিক শুভ তবে পারিবারিক দিক থেকে শান্তি নাও মিলতে পারে। সন্তানের খামখেয়ালি মনোভাব ও চলাফেরায় পরিবর্তন আপনাকে দুশ্চিন্তায় রাখবে। গুরুজনস্থানীয় কারও অসুস্থতার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা কার্যসিদ্ধি করতে পারেন। ফাটকা ব্যবসায়ে লাভের যোগ রয়েছে।

 
বৃষ
taurus

চাকরি পরিবর্তনের শুভ যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্কের উন্নতি, নতুন অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন। বহুদিনের বকেয়া পাওনা আদায় হতে পারে। শত্রুরা বিভিন্ন পরিকল্পনা করলেও আপনার কোনও ক্ষতি করতে পারবে না। মায়ের বার্ধক্যজনিত অসুস্থতার কারণে উদ্বেগ। আয় মাঝারি হলেও বিলাসিতার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

 
মিথুন

jemini

চলাফেরায় সতর্ক থাকুন, বিশেষ করে যানবাহন চালকরা সজাগ থাকুন। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি বিশেষ শুভ হতে পারে। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে বনিবনার অভাব আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত রাখবে। সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম হবে।

 

কর্কট

cancer

নিকট কোনও বন্ধুর সঙ্গে বাকবিতণ্ডা আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে। ব্যবসায়ীদের ব্যবসায়ে লগ্নি বৃদ্ধির কারণে ধার নিতে হতে পারে। সপ্তাহটিতে মানসিক অবসাদ প্রভাব ফেলতে পারে। পারিবারিক পরিবেশ শুভ এবং পিতার শারীরিক অবস্থার উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। ধর্ম-কর্মে আগ্রহ বৃদ্ধি ও দেবদ্বিজে ভক্তি বৃদ্ধির যোগ। কর্মের কারণে দূরে যেতে হতে পারে।

 

 
সিংহ

leo

কর্মক্ষেত্রে বহুদিনের কোনও সমস্যার সমাধান করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। মামলা মোকদ্দমায় শুভ ফলের ইঙ্গিত পেতে পারেন। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। স্বামী ও স্ত্রী, উভয়ের চেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান। শারীরিক দিক থেকে বাতের ব্যথায় ক্লেশভোগের যোগ।

 
 
কন্যা

virgo

গঠনমূলক কর্মে উন্নতির যোগ দেখা যায়। প্রতিবেশীর সঙ্গে গৃহনির্মাণ সংক্রান্ত ব্যাপারে আলোচনা সফল হতে পারে সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় বিশেষ কোনও সুযোগ মিলতে পারে, পারিবারিক দায়িত্ব পালনে আরও নজর দেওয়ার প্রয়োজন। এ সপ্তাহে ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভাল। মা অথবা মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকবেন।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে আচমকা জটিলতা আপনাকে চিন্তায় রাখবে, এ সপ্তাহে অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত রাখবে। স্বজনদের সঙ্গে বোঝাপড়ার উন্নতি ও বহুদিনের কোনও পারিবারিক সমস্যার সমাধান, ব্যবসায়িক দিক থেকে কারও সাহায্যলাভের যোগ, সমাজকল্যাণে জড়িয়ে পড়ে নিজের সম্মান বৃদ্ধি করতে পারেন।

 
বৃশ্চিক

scorpio

অযথা মানসিক চিন্তা এড়িয়ে চলার চেষ্টা করুন। নতুন কোনও কর্মপরিকল্পনায় জড়িয়ে পড়ে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। চলাফেরায় সতর্ক থাকুন। উঁচু জায়গা থেকে পতনের আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত রাখবে। দূর ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে। পরিবারে কারও চিকিৎসার প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

 
ধনু

saggetarius

গুরুজন স্থানীয় কারও সঙ্গে বিবাদ বিতর্কের কারণে মানসিক চাপে থাকবেন। ব্যবসায়িক দিক থেকে এ সপ্তাহে নতুন কোনও যোগাযোগ আপনাকে উৎসাহিত করবে। প্রেমজ ব্যাপারে সপ্তাহটি উৎসাহব্যঞ্জক হতে পারে। চাকরিজীবীদের কর্মস্থলে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকার প্রয়োজন। জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। সন্তান স্থান বেশ শুভ।

 
 
মকর

capricorn

দীর্ঘদিনের কোনও পারিবারিক সমস্যার সমাধান আপনাকে চাপমুক্ত করবে। সন্তানের চলাফেরায় পরিবর্তনের কারণে চিন্তা বজায় থাকবে। ছোট ব্যবসায়ীদের লাভ বৃদ্ধি পাবে ও নতুন বিনিয়োগের ব্যাপারে সপ্তাহটি শুভ হতে পারে। নিকট ভ্রমণে মানসিক আনন্দ বৃদ্ধি। দাম্পত্য সম্পর্কের উন্নতি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হতে পারেন। আইনি জটিলতাগুলো থেকে দূরে থাকুন।

 
কুম্ভ

aquarius

চঞ্চল মনোভাবের কারণে বিশেষ কোনও সুযোগ হাতছাড়া করতে পারেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। কোনও মহৎ ব্যক্তির সংস্পর্শলাভের দ্বারা মানসিক উন্নতি। নতুন প্রেমের প্রস্তাব এলে তা যাচাই করে নেওয়া ভাল। স্বজনদের  সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। উচ্চ রক্তচাপের সমস্যায় শারীরিক ক্লেশভোগ, আর্থিক ব্যাপারে চাপ থাকতে পারে।

 
মীন

pisces

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তা বৃদ্ধি পেতে পারে। নারী জাতিকাদের প্রেমজ যোগাযোগ উৎসাহিত করবে। বেকারদের চাকরির সুখবর আসতে পারে। ব্যবসায়ীরা এ সপ্তাহে ভাল সুযোগ পেতে পারেন। আর্থিক দিক শুভ হওয়ার কারণে সঞ্চয়ের পরিকল্পনা সফল হতে পারে। শারীরিক দিক থেকে লিভার সংক্রান্ত সমস্যায় ক্লেশভোগ। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং