২২ চৈত্র  ১৪২৬  রবিবার ৫ এপ্রিল ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতির আশা রয়েছে ধনু রাশির জাতকদের, জেনে নিন কেমন কাটবে সপ্তাহটা

Published by: Bishakha Pal |    Posted: November 24, 2019 8:33 am|    Updated: November 24, 2019 8:33 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে আর্থিক অবস্থা স্থিতিশীল না থাকলেও অভাববোধ করবেন না সিংহ রাশির জাতকরা। কন্যা রাশির জাতকরা মা, বাবার স্বাস্থ্যের প্রতি দৃষ্টি রাখুন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। কারও পরামর্শে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। হঠকারী সিদ্ধান্ত বিপাকে ফেলতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নিন। সন্তানের উচ্চশিক্ষায় অগ্রগতি লক্ষ্য করা যায়। পিতৃ বা মাতৃস্থানীয়া ব্যক্তির পরামর্শে জীবনে পরিবর্তন আসার সম্ভাবনা প্রবল। অচেনা ব্যক্তির সান্নিধ্য থেকে দূরে থাকুন।

 
বৃষ
taurus

সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। হঠাৎ কোনও কারণে অর্থাগম বিঘ্নিত হতে পারে। খাওয়া দাওয়ার ব্যাপারে সতর্ক থাকুন। বন্ধুবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে। হঠাৎ কোনও প্রাপ্তি হতে পারে। সপ্তাহের অন্তভাগে কর্মে উন্নতি লক্ষ্য করা যায়। ঝুঁকিপূর্ণ কাজে না এগোনোই সমীচীন। হজমের গোলমাল ও শ্লেষ্মাজনিত পীড়ায় কষ্ট ভোগ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে দক্ষতা ও শ্রমের পুরস্কার মিলতে পারে। বিমা ও শেয়ারে কর্মরত ব্যক্তিদের সময় ভাল। অপচয় ও অপব্যয় থেকে নিজেকে দূরে রাখুন। চিকিৎসা বিদ্যায় কর্মরত ব্যক্তিদের প্রবল উন্নতি। কন্যাসন্তানদের স্বাস্থ্যের ব্যাপারে সদাই দৃষ্টি রাখা প্রয়োজন। যানবাহন ক্রয়ের আগে সবদিক বিবেচনা করা প্রয়োজন।

কর্কট

cancer

কোনও রকম সমালোচনাকে প্রশ্রয় না দিয়ে স্বাধীনভাবে নিজের কাজ করে যান। সাংসারিক জীবনে স্ত্রী ও সন্তানদের কাছে মানসিক আঘাত পেলেও বিচলিত হবেন না। এই সপ্তাহে জাতক জাতিকাদের ধনাগম, পদোন্নতি শুভ ভাবের প্রভাব বিদ্যমান। সন্তানের শিক্ষার ব্যাপারে বেশি চিন্তা না করাই ভাল।

সিংহ

leo

এই রাশির অধিপতির প্রভাবে আপনি আত্মপ্রত্যয়শীল হবেন। আর্থিক অবস্থা স্থিতিশীল না থাকলেও অভাববোধ করবেন না। ভ্রমণকালে হঠাৎ কোনও বিপদের সম্মুখীন হতে পারেন। রক্তে শর্করা বৃদ্ধি, উচ্চ রক্তচাপে ভোগার সম্ভাবনা লক্ষ্য করা যায়। ভাই-বোনদের প্রতি স্নেহশীল হলেও তাদের আচরণে সাময়িক কষ্ট পেতে পারেন।

 
 
কন্যা

virgo

আপনার বুদ্ধিমত্তা জীবনে চলার পথে সহায়ক পথ দেখাবে। মানসিক চঞ্চলতার ভাব থাকলেও কাটিয়ে ওঠার চেষ্টা করুন। অকারণে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। ওষুধ ও মিষ্টি ব্যবসায়ীদের ক্ষেত্রে এই সপ্তাহটি শুভ। মা, বাবার স্বাস্থ্যের প্রতি দৃষ্টি রাখুন। মশলাযুক্ত খাদ্য ও উত্তেজক পানীয় এড়িয়ে চলুন।

 
তুলা

libra

এই সপ্তাহে উপার্জন কিছু কম হতে পারে। তুলনামূলকভাবে ব্যয় বেশি হওয়ার আশঙ্কা লক্ষ্য করা যায়। পিতা-মাতার শারীরিক অবস্থা ভাল থাকবে না। অবিবাহিতের বিবাহের যোগ আছে। ঈশ্বরে বিশ্বাস রেখে ধর্মাচরণে রত থাকলে সুফল পাবেন। বিদ্যার্থীদের বিদ্যা যোগের শুভফল লাভ লক্ষ্য করা যায়। পত্নীর স্বাস্থ্য মোটামুটি ভালই থাকবে।

 
বৃশ্চিক

scorpio

এ সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের উপার্জন খুব একটা খারাপ হবে না। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ নির্দেশ করে। সন্তানদের পড়াশোনা ও পরীক্ষার ফলাফল ভালই হবে। তবে স্বাস্থ্যের দিকে সদা সতর্ক থাকা প্রয়োজন। ভ্রাতা ও ভগিনীদের সঙ্গে কিঞ্চিৎ মনোমালিন্য লক্ষ্য করা যায়। দূর ভ্রমণের যোগ আছে। এ সপ্তাহে মাঝেমধ্যে উদরপীড়া কষ্ট দিতে পারে।

 
ধনু

saggetarius

জাতকদের চলাফেরায় সতর্ক থাকা প্রয়োজন। আঘাত প্রাপ্তির যোগ বিদ্যমান। চাকুরিজীবীদের কর্মক্ষেত্রে উন্নতির আশা লক্ষ্য করা যায়। পারিবারিক কলহ থেকে নিজেকে বিরত রাখুন। বন্ধু অথবা পরিচিতের দ্বারা প্রতারিত হতে পারেন। মানসিক শান্তির জন্য ঈশ্বরে বিশ্বাস রাখুন। আকস্মিকভাবে ধনসম্পদ লাভ অসম্ভব নয়। নির্মাণশিল্প ও লৌহ ব্যবসায়ীদের এ সপ্তাহে শুভাশুভ ফল লক্ষ্য করা যায়।

 
মকর

capricorn

চাকরিতে উন্নতি লাভের আশা ও স্থানান্তর গমনের যোগ আছে। ভ্রাতা বা ভগিনীর স্বাস্থ্যের দিকে নজর রাখা প্রয়োজন। জাতক নিজের বিদ্যাচর্চায় যথাযথ মনোনিবেশ করলে পরীক্ষায় শুভ ফল লাভের আশা করতে পারেন। পত্নীর স্বাস্থ্য ভাল না গেলেও কোনও বড় ধরনের রোগের আশঙ্কা নেই। গুপ্ত শত্রুর থেকে সাবধানে থাকুন।

 
কুম্ভ

aquarius

নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা সাফল্য পেলেও গুপ্ত শত্রুর থেকে সতর্ক থাকা প্রয়োজন। মাতার স্বাস্থ্য খুব একটা ভাল থাকবে না। ধর্মকৃত্যে বিঘ্নের আশঙ্কা বিদ্যমান। এই সপ্তাহে ব্যয় হবে অল্প, সঞ্চয় হবে বেশি। গুরুজনদের উপদেশ সদাই মেনে চলুন। তাতে আপনার মঙ্গল হইবে। বিদ্যার্থীদের এই সপ্তাহটি শুভাশুভ ফল লক্ষ্য করা যায়। নতুন গৃহনির্মাণের যোগ আছে।

 
মীন

pisces

এই সপ্তাহে অর্থাগম হবে। সংগীত শিল্পী, নৃত্যশিল্পী ও অভিনয়ের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লক্ষ্য করা যায়। এই সময় নানা উপায়ে জ্ঞাতিরা আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। পিতার স্বাস্থ্য ভাল থাকিলেও মানসিক অশান্তি লক্ষ্য করা যায়। এই সময় মূত্রাশয় ঘটিত কোনও রোগ সৃষ্টি হওয়া অসম্ভব নয়।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement