×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় সব রাশির জাতকদেরই এই সপ্তাহে আর্থিক দিক চিন্তার কারণ হবে। প্রেমের ক্ষেত্রে মিশ্রভাবে কাটবে এই সপ্তাহ।

 
মেষ
aries1

এই সপ্তাহে আপনার ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ। অনেক পরিবর্তন আসবে। পরিকল্পনা করে এগোন। পরিবারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। আর্থিক দিক শুভ। আধ্যাত্মিক দিকে আকর্ষিত হতে পারেন। প্রাক্তন সহকর্মী, সহপাঠী বা পুরনো কোনও পরিচিতের সঙ্গে দেখা হতে পারে।

 
 
বৃষ
taurus

এই সপ্তাহে মনোযোগের প্রয়োজন। অর্থ ব্যয় করুন বুঝেশুনে। নাহলে সমস্যা হতে পারে। ভ্রমণের যোগ রয়েছে। কোনও সম্পত্তি বিক্রয় বা ক্রয় করতে হলে ভেবেচিন্তে করুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে।

 
মিথুন

jemini

পূর্ববর্তী আর্থিক ঋণ শোধের দিকে মন দিন। সম্পত্তি কেনা-বেচা করতে হলে এই সপ্তাহটি উপযুক্ত। নতুন পরিচিতি তৈরি করুন। পরিকল্পনাগুলি বাস্তবায়িত করার চেষ্টা করুন। দ্বন্দ্ব ও তাৎক্ষণিক পদক্ষেপগুলি এড়িয়ে চলুন। ধৈর্য ধরুন।

 

 

কর্কট

cancer

স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেম এবং পেশাদারিত্বের উন্নতির দিকে খেয়াল রাখুন। সারপ্রাইজ পেতে পারেন। তর্কের সময় আক্রমণাত্মক শব্দ ব্যবহার থেকে বিরত থাকুন। আবেগ নিয়ন্ত্রণ করুন। ভ্রমণের জন্য সপ্তাহটি অনুকূল। দায়িত্বের কারণে চাপ সৃষ্টি  হতে পারে।

 

 
সিংহ

leo

গুরুত্বপূর্ণ কোনও পরিবর্তন আসতে পারে। বাড়িতে অপ্রত্যাশিত সমস্যা দেখা দিতে পারে। তবে সমাধান হয়ে যাবে। আর্থিক চুক্তি বা অর্থ গ্রহণের প্রত্যাশা থাকলে বুঝে এগোন। সন্তানের সঙ্গে সমস্যা হতে পারে। বিদেশ ভ্রমণের যোগ রযেছে।

 
 
 
কন্যা

virgo

এই সপ্তাহে বাড়িতে আত্মীয়দের আগমন হতে পারে। প্রেমে সমস্যা হতে পারে। সচেতন হোন। অশান্তির সম্ভাবনা রয়েছে।নতুন কাজের প্রস্তাব আসতে পারে। কারও উপর নির্ভর করে হতাশ হবেন। তবে এই সপ্তাহে অপ্রত্যাশিত ঘটনা ঘটবে।

 
তুলা

libra

প্রেমে সমস্যা রয়েছে। দ্বন্দ্ব এড়িয়ে চলুন। বন্ধুত্বেও সমস্যার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিকল্পনার ক্ষেত্রে সতর্ক হয়ে এগোন। খরচের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সংক্রান্ত গুরুতর সমস্যা রয়েছে। অপরিচিত ব্যক্তির পরামর্শ এড়িয়ে চলুন। তবে প্রেমের ক্ষেত্রে সপ্তাহটি ভাল।

 
 
বৃশ্চিক

scorpio

বাতিল হওয়া কোনও কাজ বা ব্যবসা পুনরায় শুরু করার সুযোগ আসবে এই সপ্তাহে। কর্মস্থলে কোনও পরিবর্তন আপনার জন্য উপকারী হবে। ধৈর্য ধরুন। এই সপ্তাহে অপ্রত্যাশিত ঘটনাগুলি আপনাকে দ্রুত সিদ্ধান্ত নিতে বাধ্য করবে। নেতিবাচক বন্ধুদের ঝেড়ে ফেলার চেষ্টা করুন। কাজ করার সময় সতর্কতা অবলম্বন করুন।

 
ধনু

saggetarius

বিরোধের সম্ভাবনা রয়েছে। অপরিচিতদের পরামর্শ এড়িয়ে চলুন। সপ্তাহটি ভ্রমণের জন্য প্রতিকূল। আগের সপ্তাহের কোনও কাজের জন্য সমস্যায় পড়তে পারেন। শরীরের দিকে নজর দিন। সপ্তাহ শেষে সমস্যা কেটে যেতে পারে।

 
 
মকর

capricorn

সন্তানকে নিয়ে অভিযোগ আসতে পারে। তবে সেই অভিযোগ মিথ্যে হওয়ার সম্ভাবনাই বেশি। তাই কোনও পদক্ষেপ নেওয়ার আগে খতিয়ে দেখে নিন। বাবা বা অন্য কোনও বৃদ্ধ আত্মীয়ের থেকে ভাল কিছু পেতে পারেন। সপ্তাহটা বিবাহের জন্য উপযুক্ত। পারিবারিক ব্যবসা বা পারিবারিক বিনিয়োগ করতে পারেন।

 
কুম্ভ

aquarius

নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ আসবে। প্রেম ঠিকঠাক করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু বা পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। তবে পারিপার্শিক দিকে নজর রাখুন। ছোট ছোট জিনিস নিয়ে বাড়িতে সমস্যা হতে পারে। বুদ্ধি দিয়ে বিচার করুন।

 
 
মীন

pisces

আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পার্টটাইম কাজের মাধ্যমে অতিরিক্ত আয় করার সুযোগ আসবে। সম্পত্তি সংক্রান্ত আইনি কাজ মিটিয়ে ফেলুন। বন্ধু ও আত্মীদের সঙ্গে অনেকটা সময় কাটবে। ব্যক্তিগত বা ব্যবসায়িক বিষয়গুলিতে গুরুত্বপূর্ণ সাফল্য অর্জন করবেন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং