BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

ইচ্ছাপূরণের যোগ রয়েছে কর্কট রাশির জাতকদের, জেনে নিন কেমন কাটবে সপ্তাহটা

Published by: Bishakha Pal |    Posted: September 29, 2019 9:35 am|    Updated: September 29, 2019 9:35 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্যের দিকে নজর দিন বৃষ রাশির জাতকরা। সিংহ রাশির জাতকরা দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্ম পরিবর্তনের শুভ সুযোগ আসতে পারে। অযথা মানসিক উদ্বেগ পরিত্যজ্য, পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। মাতার শারীরিক অবস্থার উন্নতি আপনাকে খুশি রাখবে। সন্তানের খেলাধূলায় সাফল্যের কারণে সরকারি স্বীকৃতি ও চাকরির সুযোগ মিলতে পারে। সামাজিক উন্নয়নে দানধ্যানের দ্বারা নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি শুভ।

 
বৃষ
taurus

শরীর নিয়ে বিড়ম্বনা বাড়তে পারে। উচ্চ রক্ত চাপের রোগীদের সতর্কতার প্রয়োজন। নতুন কোনও জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। বহুদিনের বকেয়া পাওনা টাকা পয়সা উদ্ধার হতে পারে। আইনি জটিলতায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন।

 
মিথুন

jemini

পারিবারিক দায়দায়িত্ব পালনে কোনও ঘাটতি না রাখলেও সমালোচনার শিকার হবেন। প্রিয়জনের মন্দ ব্যবহারের কারণে মানসিক দিক থেকে ব্যথিত থাকবেন। আচমকা কোনও আত্মীয়ের খবর আপনাকে বিচলিত করবে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধির যোগ থাকলেও আর্থিক দিক থেকে ততখানি লাভবান নাও হতে পারেন। নিজের শারীরিক দিকে নজর রাখুন।

 

কর্কট

cancer

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে খুশি রাখবে। সন্তানের অতিরিক্ত আত্মবিশ্বাসী মনোভাব ও চঞ্চল মানসিকতার কারণে দুশ্চিন্তা। স্ত্রীর নামে কোনও অংশীদারি ব্যবসায়ে লাভ বাড়তে পারে। অপরিচিত কোনও ব্যক্তির দ্বারা আর্থিক লোকসানের আশঙ্কা, শরীর চলনসই।

সিংহ

leo

কর্মক্ষেত্রে সামান্য জটিলতা আসলেও মাথা ঠান্ডা রেখে তার সমাধানের চেষ্টা করুন। একগুঁয়ে মনোভাবের কারণে ক্ষতির আশঙ্কা দেখা যায়। পারিবারিক দিক শুভ তবে সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা থাকবে। সপ্তাহটিতে একাধিক উপায়ে অর্থাগমের যোগ রয়েছে। দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারে। স্ত্রীর বৈষয়িক উন্নতি ও সাংসারিক সমৃদ্ধির যোগ।

 
 
কন্যা

virgo

কাউকে উপকার করতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে পারেন। শারীরিক দিক থেকে শরীরের নিম্নাঙ্গের কোনও পীড়ায় ক্লেশভোগের যোগ। আর্থিক দিক মোটামুটি শুভ হলেও, অতিরিক্ত খরচে জেরবার থাকতে পারেন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে এবং স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হবেন। পেশাদারদের ব্যস্ততার বৃদ্ধি ও বহু রোজগারের যোগ দেখা যায়।

 
তুলা

libra

শারীরিক ক্লেশভোগের অবসান ও নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনাকে ঘিরে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। পারিবারিক পরিবেশ শুভ ও বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানে অতিথি সমাগমে আনন্দের বৃদ্ধি। লেনদেন সংক্রান্ত ব্যাপারে এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন। নারীজাতিকাদের জন্য সপ্তাহটি শুভ সংবাদ বয়ে আনতে পারে। অতিরিক্ত খরচের কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে।

 
বৃশ্চিক

scorpio

পারিপার্শ্বিক কারণে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পিতার বার্ধক্যজনিত কারণে অসুস্থতা আপনাকে উদ্বিগ্ন করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। আর্থিক পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা। সন্তানের মেধার বিকাশ ও পরীক্ষায় ভাল ফলের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। স্বজনদের কারও ব্যবহারে অসঙ্গতি থাকলেও নিজেকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

 
ধনু

saggetarius

ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ। লাভ বৃদ্ধি পাবে ও নতুন বিনিয়োগের পরিকল্পনা সফল হতে পারে। আচমকা চোটাঘাতের কারণে শারীরিক ক্লেশভোগ অসম্ভবতায়। কর্মক্ষেত্রে পরিকল্পনা মাফিক অগ্রগতি তবে নিজের ব্যবহারিক দিকে সংযত থাকা প্রয়োজন। সামাজিক কর্তব্য পালনে ব্যয় বৃদ্ধি করতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ।

 
মকর

capricorn

অতিরিক্ত ভাবপ্রবণতার কারণে মানসিক চাপের বৃদ্ধি। পারিবারিক দিক থেকে নিকটজনের ব্যবহারিক পরিবর্তনের কারণে ব্যথিত থাকবেন। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক দিক থেকে সন্তোষ নাও থাকতে পারে। পেটের গোলমালে শারীরিক ক্লেশভোগের যোগ। সন্তানের সাফল্যে আনন্দ ও গর্ব। সপ্তাহের শেষের দিকে বকেয়া পাওনা হাতে আসতে পারে।

 
কুম্ভ

aquarius

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ, পুরনো কোনও চোটাঘাত ক্লেশ দিতে পারে। অতিরিক্ত ব্যয়ের কারণে মানসিক চাপ, কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিতর্ক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সমাজ কল্যাণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রেমজ ব্যাপারে আরও সহানুভূতিশীলতার প্রয়োজন।

 
মীন

pisces

মাতার শারীরিক দিকে নজর রাখুন। পারিবারিক পরিবেশে শান্তির অভাব থাকলেও তা বড় আকার নেবে না ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি বেশ শুভ হতে পারে। আইনি জটিলতাগুলি যা ছিল তার থেকে মুক্তি লাভের সময়। কোনও বিশিষ্ট ব্যক্তির সংস্পর্শে এসে মানসিক তৃপ্তিলাভের যোগ, অকারণ ঝুট ঝামেলা এড়িয়ে চলুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement