×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিপার্শ্বিক পরিস্থিতি অনুকূল নাও হতে পারে। বুদ্ধি দিয়ে পরিস্থিতির মোকাবিলা করুন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

সপ্তাহটির প্রথমার্ধ সমস্যাবহুল হলেও শেষার্ধ শুভ হতে পারে। অপ্রত্যাশিত কোনও খবরে আনন্দিত হতে পারেন। শারীরিক সমস্যা থেকে মুক্তিলাভের যোগ। পারিবারিক পরিবেশ অনুকূল। তবে নিকটজনের জন্য চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব সম্বন্ধে সচেতন থাকুন। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে গর্বিত করবে। আর্থিক দিক মোটামুটি শুভ।

 
বৃষ
taurus

সপ্তাহটি বেশ শুভ হতে পারে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে ও স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির যোগ রয়েছে। পিতার বার্ধক্যজনিত কারণে ভগ্নস্বাস্থ্যের উন্নতি আপনার উদ্বেগ দূর করবে। কর্মক্ষেত্রে দায়িত্বের বৃদ্ধি ও আর্থিক দিক থেকে বেশ কিছু সুযোগ আসতে পারে। প্রিয়জনের সান্নিধ্যে মানসিক তৃপ্তি লাভের যোগ। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা দূর হতে পারে।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রের জটিলতা আপনাকে উদ্বেগে রাখতে পারে। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগের আগে যাচাই করে নেওয়া ভাল। স্বাস্থ্যের বিশেষ কোনও পরিবর্তন না হলেও সপ্তাহের শেষে কিছু সমস্যা আসতে পারে। মাতা অথবা মাতৃস্থানীয়া কারওর জন্যে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সন্তানের বিশেষ কোনও খবরে আনন্দিত ও গর্বিত হবেন। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে নিজের কৃতিত্বের কারণে প্রশংসিত হতে পারেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ সাফল্য এনে দিতে পারে। পারিবারিক পরিবেশ সামান্য কারণে প্রতিকূল হলেও তা দীর্ঘস্থায়ী হবে না। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। সংগীত ও কলাবিদ্যায় জড়িতদের সরকারি স্বীকৃতি লাভের যোগ আছে। বহুদিনের বকেয়া পাওনা ফেরত পেতে পারেন।

 

সিংহ

leo

পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তন আপনাকে মানসিক চাপে রাখতে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও বকেয়া পাওনা আদায়ে বিলম্ব আপনার উদ্বেগ বৃদ্ধি করবে। পারিবারিক শান্তি বজায় থাকবে ও সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে আনন্দিত করবে। স্বজনদের কারও মন্দ ব্যবহার আপনাকে ব্যথিত করবে। গুরুজনের পরামর্শে লাভবান হবেন।

 
 
কন্যা

virgo

পারিবারিক জটিলতার অবসান আপনাকে উদ্বেগমুক্ত করবে। চাকরিজীবীদের অন্যত্র বদলির আদেশ আসতে পারে। ছোট ও মাঝারি ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর দ্বারা লাভবান হতে পারেন। পিতৃসম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পরামর্শ নিতে পারেন। নিজের শারীরিক দিক শুভ হলেও সঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

 
তুলা

libra

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ দেখা যায়। চলাফেরায় সতর্ক থাকুন। কারিগরির কুশলতা বৃদ্ধি ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। পারিবারিক পরিবেশ সন্তানের কারণে জটিল হতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ নিশ্চিত হতে পারে।

 
বৃশ্চিক

scorpio

সরকারি চাকুরিজীবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির নির্দেশ আসতে পারে। অংশীদারি ব্যবসায়ে জটিলতার অবসান আপনাকে উদ্বেগমুক্ত করবে। পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যস্ততা ও ব্যয় বৃদ্ধি পেতে পারে। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তাভাবনা দূর হতে পারে। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ ফল দিলেও সঞ্চয় সম্ভব নাও হতে পারে। বিদ্যার্থীদের পরিশ্রম অনুযায়ী সাফল্য।

 
ধনু

saggetarius

কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে নিজের সাফল্য বজায় থাকলেও আর্থিক দিক থেকে খানিকটা অনিশ্চয়তা দেখা যায়। পারিবারিক পরিবেশ অনুকূল, দাম্পত্য সুখ বজায় থাকবে। নতুন বাহন ক্রয়ের যোগ আছে। শারীরিক দিক থেকে পুরনো কোনও চোটাঘাতে কাবু থাকতে পারেন। সামাজিক উন্নয়নে জড়িয়ে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণ মানসিক চাপের বৃদ্ধি। পারিবারিক দিক শুভ হলেও নিকটজনের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশভোগের যোগ দেখা যায়। কর্মক্ষেত্রে কিছু পড়ে থাকা কাজ নিয়ে ব্যস্ততা বাড়তে পারে। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা হাতে আসতে পারে। নিকট ভ্রমণের আয়োজন সফল হতে পারে। সন্তান স্থান শুভ।

 
কুম্ভ

aquarius

শারীরিক দিক থেকে ক্লেশভোগের যোগ। শারীরিক কারণ কর্মপরিকল্পনায় ব্যাঘাত আসতে পারে। পারিবারিক পরিবেশ তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে অশান্ত হওয়ার আশঙ্কা। ব্যবসায়ে অথবা পেশায় নতুন নতুন যোগাযোগে উৎসাহিত হতে পারেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ ফল দিতে পারে। সন্তানের চলাফেরায় পরিবর্তন আপনাকে উদ্বিগ্ন করবে। কোনও বিশিষ্ট ব্যক্তির পরামর্শে লাভবান হবেন।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার বাস্তবায়ন আপনাকে আনন্দিত করবে। বহুদিনের বিলম্বিত পাওনা উদ্ধার হতে পারে। আইনি কোনও সমস্যা থেকে মুক্তিলাভ। ছোট ব্যবসায়ীদের জনে্য এ সপ্তাহটি বেশ ভাল সুযোগ আনতে পারে। দাম্পত্য সম্পর্কে সামান্য ভুল বোঝাবুঝির কারণে মানসিক বেদনা। এ সপ্তাহে ব্যবসায়িক লেনদেনের পূর্বে সতর্কতার প্রয়োজন। ভাই অথবা বোনের সাফল্যে আনন্দ ও গর্ব।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং