১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে কর্কট রাশির জাতকদের। মামলা-মোকদ্দমার ফলাফলের শুভ কোনও ইঙ্গিত পেতে পারেন বৃষ রাশির জাতকরা। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে অনীহার কারণে সমালোচিত হতে পারেন। পারিবারিক পরিবেশের অস্থিরতা আপনাকে মানসিক চাপে রাখবে। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তায় থাকবেন। পিতার পরামর্শে লাভবান হবেন। কাউকে টাকাপয়সা ধার দিয়ে আফশোস করতে হতে পারে। নিজের শারীরিক দিক ভাল তবে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। ধর্ম-কর্মে আগ্রহ বৃদ্ধির যোগ।

 
বৃষ
taurus

প্রতিযোগিতার মধ্যে দিয়ে ব্যবসায় সাফল্যলাভের যোগ। ব্যবসায়ে বিনিয়োগের প্রয়োজনে কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। অতিরিক্ত উচ্চাভিলাষ ক্ষতি করতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের কারণে আনন্দিত ও গর্বিত হবেন। এ সপ্তাহে একাধিক উপায়ে রোজগারের আশা করা যায়।

 
মিথুন

jemini

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পারিবারিক কোনও পুরনো সমস্যা কোনও গুরুজনের হস্তক্ষেপে মিটে  যাবে। কর্মস্থলে নতুন কোনও পরিকল্পনার সাফল্যের কারণে আনন্দিত হবেন। নিকটজনের শুভ কোনও খবরে গর্বিত হবেন। নিজের শারীরিক দিকে যত্নবান হওয়ার প্রয়োজন। অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ। আর্থিক দিক শুভ তবে ব্যয়াধিক্যের যোগ রয়েছে।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রের বহুব্যস্ততা ও ভ্রমণের কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্ত থাকতে পারেন। প্রিয়জনের মন্দ ব্যবহারে ব্যথিত বোধ করবেন। পাওনা টাকা আদায়ে বিলম্বের কারণে ইচ্ছাপূরণে হতাশা আসতে পারে। সন্তানের নতুন কোনও কর্মলাভের যোগ আছে। মূত্রাশয়ের কোনও সমস্যায় ক্লেশ। সমাজকল্যাণমূলক অনুষ্ঠানে জড়িয়ে ব্যয় বৃদ্ধি করতে পারেন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে কোনও জটিল সমস্যার সমাধান করে প্রশংসিত হতে পারেন। পেশাদারদের ব্যস্ততার বৃদ্ধি ও দূর ভ্রমণ এমনকী কর্মের কারণে বিদেশেও যেতে হতে পারে। কাউকে উপকার করে মানসিক তৃপ্তি পেতে পারেন। নতুন কোনও বন্ধুলাভের যোগ থাকলেও তা যাচাই করে নেওয়াই ভাল। চলাফেরায় সতর্কতার প্রয়োজন। শারীরিক দিক শুভ হলেও আচমকা চোটাঘাতের যোগ।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে জটিলতার অবসান আপনাকে স্বস্তি দেবে। এ সপ্তাহে ফাটকা অথবা শেয়ার ব্যবসায়ে লাভের যোগ দেখা যায়। পারিবারিক দিক শুভ। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে বিনিয়োগের পরিকল্পনা সফল হবে। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে আনন্দ। সন্তানের অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাব আপনাকে চিন্তায় রাখবে।

 
তুলা

libra

সপ্তাহটি শারীরিক দিক থেকে ক্লেশভোগ দিতে পারে। মধুমেহ অথবা উচ্চরক্তচাপের হেরফেরে ক্লেশভোগ। কর্মক্ষেত্রে কোনও গুরুদায়িত্ব অন্যের উপর দিয়ে চিন্তায় থাকবেন। গুরুজনের পরামর্শে ব্যবসায়ে সমস্যার সমাধান। আর্থিক দিক থেকে সপ্তাহটি তেমন ফল নাও দিতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। জমি ও বাড়ি কেনার পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে।

 
বৃশ্চিক

scorpio

পারিবারিক শান্তির দিকে যত্নবান হওয়ার প্রয়োজন। অসৎ উপায়ে রোজগারের সুযোগ এলেও তা বর্জন করবেন। ছোট ব্যবসায়ীদের লাভ বাড়তে পারে। চলাফেরায় সতর্কতার প্রয়োজন। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল। মাঝেমধ্যেই একাকিত্ব আপনাকে গ্রাস করবে। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর সঙ্গে বোঝাপড়ার উন্নতি ও আর্থিক কিছু সুযোগ আসতে পারে।

 
ধনু

saggetarius

ব্যবসায়িকে কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। পুরনো কোনও সমস্যাকে ঘিরে পারিবারিক দিক প্রতিকূল হবে। বন্ধুরূপী শত্রুর থেকে দূরে থাকাই ভাল। আপনার বক্তব্যে দ্বারা অন্যকে আকৃষ্ট করতে পারেন। আলস্যের কারণে আর্থিক কোনও সুযোগ হাতছাড়া করতে পারেন। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে খরচ বৃদ্ধি পেতে পারে।

 
 
মকর

capricorn

কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের কারণে মানসিক চাপে থাকতে পারেন। বিতর্ক বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। আচমকা শারীরিক ক্লেশের কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্ক অটুট ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান। সন্তানের লেখাপড়ায় সাফলে্যর কারণে গর্বিত ও আনন্দিত হবেন। কোনও বাহন ক্রয়ের পরিকল্পনা সফল হতে পারে।

 
কুম্ভ

aquarius

তৃতীয় কোনও ব্যক্তিকে কেন্দ্র করে পারিবারিক পরিবেশ অশান্ত হতে পারে। কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও দূর ভ্রমণযোগ দেখা যায়। রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। প্রেমজ ব্যাপারে সতর্কতার প্রয়োজন। নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে সরে আসতে পারেন। কোনও জ্ঞানী মানুষের সংস্পর্শ লাভের দ্বারা মানসিক বিকাশ। সন্তানের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসতে পারে।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে কোনও দলভুক্ত না হয়ে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পারিবারিক দায়দায়িত্বের বৃদ্ধি। বিবাহ বিষয়ে আলোচনা সফল হবে। আর্থিক চাপ থাকলেও তার দ্রুত সমাধান হবে। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও অসুস্থতায় দুশ্চিন্তা। বেকারদের এ সপ্তাহে নতুন কোনও খবর উৎসাহিত করবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি ও গৃহে আত্মীয় সমাগমে আনন্দ।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং