৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিনের মামলা মিটে যেতে পারে তুলা রাশির জাতকদের। তবে আইনি সমস্যায় জড়াতে পারেন মেষ রাশির জাতকরা। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে বহুশ্রম ও অধ্যাবসায় বজায় থাকলেও উন্নতিতে বিলম্ব আপনাকে মানসিক উদ্বেগে রাখতে পারে। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। পারিবারিক পরিবেশ কারও ইন্ধনে জটিল হওয়ার আশঙ্কা। রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশভোগের যোগ। কারিগরি কুশলতা বৃদ্ধি ও রোজগারের একাধিক সুযোগ সামনে আসতে পারে।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। নীতিগত ব্যাপারে আপস না করে মানসিক শান্তি। পারিবারিক পরিবেশ অনুকূল তবে গুরুজনের আচমকা স্বাস্থ্যহানির কারণে উদ্বেগ। সন্তানের কথাবার্তা ও চালচলনের পরিবর্তনে দুশ্চিন্তা। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগে আনন্দ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও দূর বদলির আদেশ আসতে পারে। সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সপ্তাহটি বেশ গুরুত্বপূর্ণ হতে পারে। শত্রুর কূটচালের মোকাবিলা করে উচিত শিক্ষা দিতে সক্ষম হতে পারেন। শারীরিক দিক থেকে বক্ষপীড়ায় ক্লেশভোগের সম্ভাবনা। পিতার পরামর্শে ব্যবসায়িক কোনও সমস্যার সমাধান। সমাজ কল্যাণে জড়িয়ে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন। অপ্রয়োজনীয় কথাবার্তা বলে শত্রু বৃদ্ধি করতে পারেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। ব্যবসায়ীদের আচমকা জটিলাবস্থা উদ্বেগে রাখতে পারে। আর্থিক অবস্থা চলনসই তবে বিলাস ব্যসনে বহু ব্যয়ের কারণে সঞ্চয়নাশের সম্ভাবনা। সংগীতকলা বিদ্যায় বিশেষ সাফল্য ও স্বীকৃতিলাভের যোগ। নিকট ভ্রমণে আনন্দ।

সিংহ

leo

নিজের আত্মবিশ্বাসী মনোভাবের দ্বারা কর্মক্ষেত্রের একাধিক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। পারিবারিক পরিবেশ বেশ শুভ। সন্তানের লেখাপড়ায় সাফল্যের কারণে পারিবারিক আনন্দ ও গর্ব। দূর ভ্রমণের আয়োজন সফল হতে পারে। স্ত্রীর নামে কোনও ব্যবসার পরিকল্পনা সফল হতে পারে। ভ্রাতা অথবা ভগিনী কারও সুসংবাদ আপনাকে আনন্দ দেবে।

 
 
কন্যা

virgo

আলস্যের কারণে কোনও বিশেষ সুযোগ হাতছাড়া করতে পারেন, সব দিক যাচাই না করে কোথাও বিনিয়োগ না করাই উচিত। পারিবারিক পরিবেশ শুভ। স্ত্রীর বৃদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন। শারীরিক দিক থেকে নিম্নাঙ্গের কোনও বেদনায় ক্লেশ, প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে। বিদ্যার্থীদের জন্যে সপ্তাহটি শুভ।

 
তুলা

libra

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের সময়। কর্মক্ষেত্রে কিছু জটিল সমস্যার সমাধান করে নিশ্চিন্ত হবেন। সন্তানের দেরিতে হলেও উচ্চশিক্ষার কোনও বিশেষ সুযোগ আসতে পারে। মামলা-মোকদ্দমার ফলাফলের শুভ ইঙ্গিত পেতে পারেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। পরিবারের কোনও বয়ঃজ্যেষ্ঠ সদস্যের স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ।

 
বৃশ্চিক

scorpio

পারিবারিক পরিবেশে শান্তির অভাব দেখা যায়। উত্তেজনা সংবরণ করে আলোচনা করে মিটিয়ে নেওয়াই ভাল। ব্যবসায়ীদের এ সপ্তাহে বাড়তি লগ্নি নিয়ন্ত্রণ করার প্রয়োজন। স্বাস্থ্য নিয়ে এ সপ্তাহে ভুগতে হতে পারে। মূত্রাশয়ের সমস্যায় ক্লেশভোগের আশঙ্কা, সন্তানের শুভ কোনও খবর আপনাকে আনন্দ দিতে পারে। বকেয়া পাওনা, টাকাপয়সা ফেরত আসতে পারে।

 
ধনু

saggetarius

কাউকে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রের বিশেষ কোনও দায়িত্ব নিয়ে দূরে এমনকী বিদেশেও যেতে হতে পারে। পারিবারিক পরিবেশ আপাত শান্ত থাকলেও সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে উদ্বিগ্ন রাখবে। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে ভাল লাভের সম্ভাবনা। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তায় থাকতে পারেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি হস্তক্ষেপ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে নিজের অধ্যাবসায় ও নিষ্ঠার কারণে কর্তৃপক্ষের প্রশংসা আদায় করে নেবেন। বন্ধুরূপী শত্রুর থেকে দূরে থাকাই ভাল। আর্থিক যোগাযোগগুলি এ সপ্তাহে ভাল ফল দিলেও বহুব্যয়ের কারণে সঞ্চয় যোগ নেই বললেই চলে।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রের কোনও ভুল আপনাকে মানসিক চাপে রাখতে পারে। আয় ও ব্যয়ের সমতার অভাব আপনাকে বিড়ম্বিত করবে। সন্তানের বহুমুখী প্রতিভার বিকাশে পারিবারিক আনন্দ ও গর্ব। স্বজনদের কারও মন্দ ব্যবহার আপনাকে ব্যথিত করতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা আপাতত স্থগিত রাখাই ভাল। নিজের স্বাস্থ্যের দিকে নজরদান আবশ্যক।

 
মীন

pisces

সৃষ্টিশীল কাজেকর্মে উন্নতি ও রোজগারের একাধিক সুযোগ সামনে আসতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের যোগ আছে। মাতার আচমকা স্বাস্থ্যহানি আপনাকে উদ্বেগে রাখবে। প্রেমজ ব্যাপারে সামান্য জটিলতা আসলেও তা দ্রুত কেটে যাবে। দীর্ঘমেয়াদি সঞ্চয় পরিকল্পনায় বিনিয়োগের ইচ্ছাপূরণ হতে পারে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং