৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পড়ুয়াদের জন্য সপ্তাহটি ভাল। আর্থিক যোগও শুভ। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

শারীরিক দিক থেকে এ সপ্তাহে সচেতনতার প্রয়োজন। অনিয়ম না করাই ভাল। ব্যবসায়ীদের ঝুঁকিবহুল বিনিয়োগ বর্জনের প্রয়োজন। বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে আনন্দ দিতে পারে। গুরুত্বপূর্ণ কাজগুলি এ সপ্তাহে করতে সক্ষম হবেন। পারিবারিক পরিবেশ শুভ। স্ত্রীর নামে কোনও ব্যবসার পরিকল্পনা সফল হতে পারে।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে বিলম্বিত পদোন্নতির যোগ আছে। নতুন কোনও কর্মের যোগাযোগ আপনার উৎসাহ বৃদ্ধি করতে পারে। আর্থিক দিক থেকে এ সপ্তাহটি শুভ হলেও ভ্রমণের কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনও আর্থিক চুক্তি করার আগে যাচাই করে নেওয়া ভাল। প্রেমজ যোগাযোগ আপনার উৎসাহ বৃদ্ধি করবে। সন্তানের লেখাপড়ায় সাফল্য।

 
মিথুন

jemini

তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে সাংসারিক শান্তি ব্যাহত হওয়ার আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ নিয়ে মানসিক চাপে থাকবেন। গুরুজনের স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। চলাফেরায় সতর্ক থাকুন। জলপথে ভ্রমণ না করাই ভাল, লটারি অথবা ফাটকা ব্যবসায় প্রাপ্তিযোগ।

 

 

কর্কট

cancer

শারীরিক দিক থেকে রক্তচাপের হেরফেরে ক্লেশভোগের যোগ। নিকটবন্ধুর সঙ্গে তর্কবিতর্কের কারণে মানসিক চাপে থাকবেন। প্রেমের ব্যাপারে বিশ্বাসঘাতকতার আশঙ্কা। পারিবারিক শান্তি বজায় থাকবে। নিকটজনের উন্নতিতে আনন্দ, কর্মক্ষেত্রে নিজের অধ্যবসায় ও ধৈর্যের কারণে সাফল্য নিশ্চিত হবে। বেকারদের এ সপ্তাহে সুযোগ আসতে পারে।

 

 
সিংহ

leo

কর্মক্ষেত্রের সামান্য কোনও ভুল আপনাকে মানসিক চাপে রাখবে। স্ত্রীর নামে অংশীদারি ব্যবসায় লাভ নিশ্চিত হতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত করবে। এ সপ্তাহে অতিরিক্ত প্ররিশ্রমের কারণে শারীরিক দিক থেকে ক্লান্ত থাকতে পারেন। কোনও মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। পিতার স্বাস্থ্যহানির কারণে চিন্তা বৃদ্ধি।

 
 
কন্যা

virgo

পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। গুরুজন স্থানীয় কারও পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান। স্ত্রীর বৈষয়িক উন্নতি ও সাংসারিক সমৃদ্ধির সূচনা। সন্তানের সাফল্যের পারিবারিক গর্ব ও আনন্দ। কর্মক্ষেত্রে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তার দ্বারা সাফল্য নিশ্চিত করবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ করতে পারেন।

 
তুলা

libra

গঠনমূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে তবে গুরুজনের স্বাস্থ্যের দিকে নজরদানের প্রয়োজন। এ সপ্তাহে কারও প্ররোচনায় পা না দেওয়াই ভাল। বহুদিনের কোনও হারানো দামি জিনিস পুনরুদ্ধার হতে পারে। সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে চিন্তিত করবে। ব্যবসায়ীরা বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন। ছোটখাটো ঝুট-ঝামেলা এড়িয়ে চলুন।

 
বৃশ্চিক

scorpio

গুরুজনের সঙ্গে মনোমালিন্যের কারণে মানসিক দিক থেকে ব্যথিত থাকবেন। কর্মক্ষেত্রে বহুদিনের কোনও পরিকল্পনার সফল রূপায়ণের কারণে মানসিক আনন্দ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য নিশ্চিত হতে পারে। কাউকে উপকার করতে গিয়ে বিড়ম্বনা বৃদ্ধি করতে পারেন। সন্তানের দিকে বিশেষ নজরদানের প্রয়োজন। সংগীত চর্চায় অগ্রগতি। সর্দি-কাশি নিয়ে ভুগতে পারেন।

 
ধনু

saggetarius

সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে কোনও অনুষ্ঠানে অতিথি সমাগমের যোগ। মাত্রাছাড়া ভাবাবেগ ক্ষতি করতে পারে। আর্থিক দিক থেকে এ সপ্তাহে একাধিক যোগাযোগ আসতে পারে। দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে।

 
 
মকর

capricorn

কর্মক্ষেত্রে নিজের প্রতিভার প্রকাশ করে বিশেষ প্রশংসিত হতে পারেন। পারিবারিক দায়িত্ব পালনে ত্রুটি না রাখলেও সমালোচনা আপনার পিছু ছাড়বে না। পেটের গোলমালে শারীরিক ক্লেশভোগের যোগ। আইনি কোনও কাজে বিলম্ব আপনাকে উদ্বেগে রাখবে। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে আনন্দিত করবে। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি শুভ।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে বহু ব্যস্ততা ও বহু ভ্রমণযোগ দেখা যায়। পারিবারিক পরিবেশ অনুকূল ও সন্তানের সাফল্যে আনন্দিত থাকবেন। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। আইনি জটিলতাগুলি এড়িয়ে চলুন। শারীরিক দিক থেকে মাথার যন্ত্রণায় কাবু থাকতে পারেন। শিল্পীদের জন্য সপ্তাহটি বেশ শুভ হতে পারে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ।

 
মীন

pisces

অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়ে মানসিক চাপে থাকতে পারেন। ব্যবসার উন্নতির জন্য নতুন কোনও পদক্ষেপ করতে হতে পারে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। প্রেমজ ব্যাপারে অবসাদ আসতে পারে। বাঁকা পথে রোজগারের চিন্তাভাবনা বর্জন করাই ভাল। চাকরীজীবীদের উন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং