১ আষাঢ়  ১৪২৬  রবিবার ১৬ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে মিথুন রাশির জাতকদের। মানসিক চাপে থাকতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে নিজের পরিশ্রম ও দক্ষতার বিলম্বিত স্বীকৃতি মিলতে পারে। কর্মের কারণে দূরে এমনকী বিদেশ যাত্রাও অসম্ভব নয়। জমিবাড়ি ক্রয়-বিক্রয় সংক্রান্ত ব্যাপারে স্বজনদের সঙ্গে মতের অমিল আপনাকে মানসিক চাপে রাখবে। শারীরিক দিক শুভ হলেও হঠাৎ আঘাত প্রাপ্তির যোগ আছে। ব্যবসায়ীদের এ সপ্তাহে বাড়তি বিনিয়োগ না করাই ভাল। সন্তান স্থান বেশ শুভ।

 
বৃষ
taurus

পারিবারিক শান্তি সামান্য কারণে নষ্ট হতে পারে। তবে গুরুজনের হস্তক্ষেপে তা দ্রুত মিটে যাবে। দীর্ঘদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ দেখা যায়। কর্মক্ষেত্রে জটিলতার অবসান ও আর্থিক দিক থেকেও সপ্তাহটি বেশ অনুকূল। মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। সৃষ্টিশীল কাজে দক্ষতার বৃদ্ধি ও একাধিক যোগাযোগে লাভবান হতে পারেন।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত পেতে পারেন। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হতে পারে। বন্ধুদের কারও বিরূপ ব্যবহারে মানসিক অস্থিরতা বাড়বে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও অসুস্থতায় উদ্বেগ ও ব্যয়বৃদ্ধি পেতে পারে, অকারণ বাকবিতণ্ডা এড়িয়ে চলুন।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে শ্রম ও দায়িত্ব বৃদ্ধির কারণে শারীরিক ক্লান্তি ও মানসিক অবসাদ আসতে পারে। সপ্তাহটিতে অতিরিক্ত খরচের কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে। শারীরিক দিক থেকে সর্দিকাশি জ্বরে ক্লেশভোগের যোগ। সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। বিতর্কিত মন্তব্য করে ফেলে বিড়ম্বনায় পড়তে পারেন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে প্রতিপত্তির বৃদ্ধি ও নতুন কোনও পরিকল্পনার সাফল্যের কারণে আত্মবিশ্বাসী মনোভাব বজায় থাকবে। তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে পারিবারিক পরিবেশ জটিল হওয়ার আশঙ্কা। আর্থিক দিক শুভ, বহুদিনের বকেয়া পাওনা হাতে আসতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে আনন্দিত হবেন। প্রেম প্রণয়ে সাফল্য।

 
 
কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে কাজেকর্মে বিশৃঙ্খলা আসতে পারে। পারিবারিক পরিবেশে শান্তির অভাব দেখা যায়। নিকটজনের মন্দ ব্যবহারে মানসিক দিক থেকে ব্যথিত থাকতে পারেন। সতর্কতার অভাবে কোনও দামি জিনিস খোয়া যেতে পারে। কোনও অগ্রজ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। আয়ব্যয়ের সমতা রক্ষা সম্ভব হবে না। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি শুভ হতে পারে।

 
তুলা

libra

সপ্তাহটিতে একাধিক উপায়ে আয়ের সুযোগ মিলতে পারে। শারীরিক দিকে নজর রাখুন। বিশেষ করে রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশ। নতুন কোনও বন্ধু এলেও তা যাচাই করে নিন। দাম্পত্য সম্পর্কে মাঝেমধ্যেই বোঝাপড়ার অভাব দেখা যায়। সন্তানের খেলাধুলায় দক্ষতার সূত্রে কর্মপ্রাপ্তির আশা করা যায়। অতিরিক্ত পারিবারিক দায়িত্বের চাপে ক্লান্ত থাকতে পারেন।

 
বৃশ্চিক

scorpio

পারিপার্শ্বিক কারণে সপ্তাহটি মানসিক চাপে রাখতে পারে। কর্মক্ষেত্রে আচমকা জটিলতা আসতে পারে তবে তা দ্রুত মিটেও যাবে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকলেও পরিবারে কোনও গুরুজনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। লেনদেন সংক্রান্ত ব্যাপারে সতর্কতার প্রয়োজন। কারও-র প্ররোচনায় আর্থিক ক্ষতির আশঙ্কা। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের কারণে পারিবারিক আনন্দ ও গর্ব।

 
ধনু

saggetarius

পেশাদারদের জন্যে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। এ সপ্তাহে কর্মব্যস্ততার কারণে পরিবারকে সময় কম দিতে পারেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হতে পারে। উপস্থিত বৃদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তের দ্বারা কার্যোদ্ধায় করতে পারেন। চলাফেরায় সতর্ক থাকুন। সপ্তাহটিতে অপ্রত্যাশিতভাবে কিছু অর্থ হাতে আসতে পারে।

 
 
মকর

capricorn

কর্মক্ষেত্রে অস্থিরতা ও জটিলতা বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও কর্মের সন্ধান ফলপ্রসূ হতে পারে। পারিবারিক পরিবেশ সন্তানকে কেন্দ্র করে জটিল হওয়ার আশঙ্কা। বন্ধুরূপী শত্রু থেকে সতর্ক থাকুন। ছোট কোনও ব্যবসায়িক পরিকল্পনা সফল পারে। শিল্পী কলাকুশলীদের সরকারি স্বীকৃতি ও আর্থিক দিক থেকে উপকৃত হওয়ার যোগ।

 
কুম্ভ

aquarius

হজমের গোলমাল ও সর্দিকাশিজনিত পীড়ায় শারীরিক ক্লেশভোগের যোগ। সম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে মতানৈক্যের কারণে মানসিক চাপ। ব্যবসায়ীদের এ সপ্তাহে ঝুঁকিবহুল বিনিয়োগ বর্জনীয়। সরকারি চাকুরেদের পদোন্নতি ও দূর বদলির আদেশ আসতে পারে। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। অপ্রিয় সত্যকথনে বিড়ম্বনার বৃদ্ধি।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে ব্যস্ততার বৃদ্ধি। ন্যায্য পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তায় থাকতে পারেন। পারিবারিক দিক শুভ। প্রিয়জনের শুভ কোনও খবর আপনাকে আনন্দিত করবে। স্বজনদের কারও অসুস্থতা আপনাকে উদ্বিগ্ন করবে। সামাজিক উন্নয়নে জড়িয়ে পড়ে ব্যয়বৃদ্ধি করতে পারেন। আয়ের একাধিক উপায় সামনে আসতে পারে। পথে-ঘাটে চলাফেরায় সতর্ক থাকুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং