BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতির যোগ বৃষ রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: December 22, 2019 9:27 am|    Updated: November 4, 2020 4:05 pm

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল নাকি খারাপ, কেমন কাটবে আপনার সপ্তাহ?  কী বলছে আপনার ভাগ্য?  রাশিফল অনুযায়ী জেনে নিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে। সন্তানের বিদ‌্যাচর্চায় শুভ ফল লক্ষ‌্য করা যায়। পত্নীর দৈহিক অবস্থা খুব ভাল থাকবে বলে মনে হয় না। পুরনো মোকদ্দমায় নিষ্পত্তির যোগ আছে। কর্মপ্রার্থীদের কর্ম লাভের সম্ভাবনা প্রবল।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে নিজের বুদ্ধিমত্তায় কর্মোন্নতির যোগ আছে। দাম্পত্য জীবনে মনোমালিন্যের জন‌্য মানসিক আঘাত পেতে পারেন। শারীরিক দিক থেকে শ্লেষ্মা ও পিত্তরোগ, স্নায়বিক দুর্বলতা রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। সন্তানদের বিদ‌্যালাভে অভূতপূর্ব উন্নতি লক্ষ‌্য করা যায়। প্রতিবেশীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রবল।

 
মিথুন

jemini

নিজের বুদ্ধি ও পরিশ্রমের দ্বারা আর্থিক সমস‌্যার সমাধান সম্ভব। সংসারে আপনজনদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের কাছ থেকে ভালবাসা ও সহানুভূতি পাবেন না। অহেতুক চিন্তা মানসিক আঘাত সৃষ্টি করতে পারে সেদিকে লক্ষ‌্য রাখুন। শরীরের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন।

কর্কট

cancer

অশুভ শক্তির সঙ্গে লড়াই করে জয়ী হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। পাড়া প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন‌্য মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। মাতার স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন। সমাজ কল‌্যাণমূলক কাজে নিজেকে নিয়োগ করে সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি করুন।

 
সিংহ

leo

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করতে সাহায‌্য করবে। ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি শুভ। বিষয় সম্পত্তি সুরক্ষায় আইনি ব‌্যবস্থা দরকার। দীর্ঘলালিত কোনও স্বপ্নপূরণের ইঙ্গিত। সদগুরুর উপদেশ মানসিক শান্তি এনে দিতে পারে। চলাফেরায় অতিরিক্ত সতর্কতা বাঞ্ছনীয়।

 
 
কন্যা

virgo

খেলাধূলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সপ্তাহটি অত‌্যন্ত শুভ। ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহের আদ‌্যভাগে উন্নতি লক্ষ‌্য করা গেলেও ব‌্যবসা পরিচালনার জন‌্য সতর্ক দৃষ্টি রাখা প্রয়োজন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বাধা বিঘ্নের মধ্যেও উন্নতির সম্ভাবনা আছে। পিতা মাতার শারীরিক অবস্থার অবনতি লক্ষ‌্য করা যায়।

 
তুলা

libra

এই রাশির জাতক-জাতিকারা সাধারণত দৃঢ় প্রতিজ্ঞ, দয়ালু ও স্নেহপরায়ণ হয়ে থাকে। এ সপ্তাহে চলাফেরায় ও কথাবার্তায় সতর্কতা প্রয়োজন। প্রতারক দ্বারা প্রতারিত হতে পারেন। গৃহনির্মাণ প্রকল্পে অগ্রগতি লক্ষণীয়। বাতজ বেদনার প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা এবং কাজকর্ম ব‌্যাহত হওয়ার সম্ভাবনা।

 
বৃশ্চিক

scorpio

ব‌্যবসা বা স্বনিযুক্তি প্রকল্প সম্প্রসারণের জন‌্য ব‌্যাংক বা আর্থিক সংস্থা থেকে অর্থ জোগাড়ের সম্ভাবনা। মানসিক অবসাদ কর্মক্ষেত্রে বাধার সৃষ্টি করতে পারে। সামাজিক বা পারিবারিক অনুষ্ঠানে বিবাদ বিতর্কের জেরে সমস‌্যা হতে পারে। মাতৃস্থানীয়া কারও কাছ থেকে দামী উপহার পেতে পারেন।

 
ধনু

saggetarius

অপচয় ও অপব‌্যয় কমিয়ে ঋণ শোধের চেষ্টা করুন। সাংসারিক সমস‌্যার সমাধানে প্রতিবেশী অথবা বন্ধুবান্ধবের পরামর্শ কাজে আসতে পারে। বিলাস দ্রব্যের ব‌্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের সম্ভাবনা প্রবল। সামাজিক কাজে যুক্ত হওয়ার সুবাদে সমাজে প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

 
মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকাদের নতুন কাজে যোগাযোগ ও উপার্জন বৃদ্ধির সম্ভাবনা প্রবল। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের জন‌্য তৃতীয় ব‌্যক্তি সুযোগ নিতে পারে। সন্তানদের শিক্ষায় অতীব সাফল‌্য লক্ষ‌ করা যায়। আমদানি-রপ্তানি ব‌্যবসায় মন্দাভাব চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

 
কুম্ভ

aquarius

অসৎলোকের প্ররোচনায় বিপত্তি ও অর্থসম্পত্তির ক্ষতির আশঙ্কা দেখা যায়। প্রিয়জনের চিকিৎসা বিভ্রাটে হয়রানি ও বহু অর্থব‌্যয় চিন্তার কারণ হতে পারে। জমিজমা ক্রয়বিক্রয়ের ব‌্যাপারে বিবাদ বিতর্ক ও পুলিশি ঝামেলা এড়িয়ে চলাই ভাল। অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সপ্তাহটি শুভ।

 
মীন

pisces

নতুন কোনও ব‌্যবসায়িক পরিকল্পনা সাফল‌্য পেতে পারে। সন্তানদের অসংযত জীবনযাত্রা মহাবিপত্তি ডেকে আনতে পারে। সেদিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। অতিরিক্ত কাজের চাপে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ গ্রাস করতে পারে। স্থপতি ও প্রযুক্তিবিদদের শুভ সময় লক্ষ‌্য করা যায়।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement