১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

ধনলাভের যোগ বৃষ ও বৃশ্চিক রাশির জাতকদের, বাকিদের ভাগ্যে কী রয়েছে?

Published by: Bishakha Pal |    Posted: December 29, 2019 8:50 am|    Updated: December 29, 2019 4:56 pm

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্য নিয়ে সচেতন হোন কন্যা রাশির জাতকরা। কর্কট রাশির জাতকদের শেয়ার ও ফাটকা ব‌্যবসায় বিনিয়োগ না করাই ভাল। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা প্রবল। বিদ্যার্থীদের বিদ্যাযোগে অন্যমনস্ক ভাব থাকলেও পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে। চাকরিজীবীদের চাকরির ক্ষেত্রে উচ্চপদ মর্যাদার লক্ষণ দেখা যায়। ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি শুভ। মন সংযোগের দ্বারা ধর্মে কর্মে প্রবৃত্ত হলে মানসিক শান্তি লাভ করা সম্ভব। বিবাহযোগ্যদের বিবাহ যোগের সম্ভাবনা দৃষ্ট হয়।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ থাকলেও সহকর্মীদের থেকে দূরত্ব বজায় রাখুন। পত্নী ভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। ভ্রাতার সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে মনোমালিন্য হলেও তা সহজেই মিটে যাবে। বিবাহযোগ্যা ভগ্নীদের বিবাহযোগ লক্ষ্য করা যায়। উদরপীড়া ও রক্ত চাপাধিক্য রোগে আক্রান্ত হতে পারেন।

 
মিথুন

jemini

পেশাদারি শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা প্রবল। উচ্চবিদ্যা দিতে যাঁরা যুক্ত আছেন আর যাঁরা যুক্ত হতে চান, তাঁদের পক্ষে শুভ ফল নির্দেশ করে। সন্তানদের পরীক্ষার ফলাফল ভাল হলেও শরীরের দিকে দৃষ্টি রাখা প্রয়োজন। গৃহনির্মাণ-সংক্রান্ত ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্ক বিবাদে জড়িয়ে না পড়াই ভাল।

কর্কট

cancer

কর্মে উন্নতি ও প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার যোগ লক্ষ্য করা যায়। সপ্তাহের অদ্যভাগে ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সঠিক দিশা দেখাতে পারে। মাতা বা মাতৃস্থানীয়া কারও কাছ থেকে অর্থ উপার্জন হতে পারে। বেকারদের কর্মপ্রাপ্তির শুভ খবর এ সপ্তাহে আসতে পারে।

 
সিংহ

leo

সপ্তাহের অদ্যভাগে বন্ধুবান্ধবের চক্রান্তে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা লক্ষ করা যায়। বাক্যদোষে প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। পথঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির সম্ভাবনা।

 
 
কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায়ীদের আর্থিক পাওনা আদায়ে মন্দাভাব লক্ষ্য করা যায়। সাংস্কৃতিক জগতের ব্যক্তিদের জনপ্রিয়তা বৃদ্ধি। অপ্রিয় বাক্য ঘরে-বাইরে শত্রু বাড়িয়ে দিতে পারে। সঠিক সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ একান্ত কর্তব্য।

 
তুলা

libra

সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সপ্তাহটিতে শুভ ফল আশা করতে পারেন। অপব্যয় ও অপচয় কমিয়ে সঞ্চয়ের দিকে মন দিন। পথদুর্ঘটনায় রক্তপাত ও অস্থিভঙ্গের আশঙ্কা। মহিলাদের বাতজ বেদনার প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা ও কাজকর্ম ব্যাহত। এই রাশির জাতক-জাতিকাদের দূরভ্রমণের যোগ পরিলক্ষিত হয়।

 
বৃশ্চিক

scorpio

ব্যবসা সম্প্রসারণ বা নতুন ব্যবসা করার জন্য ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে অর্থের সংস্থান হতে পারে। বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। আত্মীয়ের সঙ্গে মনোমালিন্যের জন্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। সন্তানের পড়াশোনায় অভূতপূর্ব উন্নতি লক্ষ্য করা যায়। শ্লেষ্মা, উদরপীড়া ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যা শারীরিক বাধা সৃষ্টি করতে পারে।

 
ধনু

saggetarius

কর্মক্ষেত্রে চাঞ্চল্য ও অমনোযোগিতা কর্মে বাধা সৃষ্টি করতে পারে। দাম্পত্য কলহে সাংসারিক জীবনে স্ত্রী অথবা সন্তানদের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন। ক্রীড়াবিদদের সপ্তাহের মধ্যভাগে চোট, আঘাত পাওয়ার সম্ভাবনা প্রবল। পিতা-মাতার শরীরের দিকে নজর রাখুন। সংগীত অথবা অভিনয় জগতে যারা রয়েছেন তাদের কর্মক্ষেত্রে শুভ ইঙ্গিত লক্ষ করা যায়।

 
মকর

capricorn

জীবনে সাফল্যের জন্য স্ত্রী ও সন্তানদিগের সহযোগীতা একান্ত কাম্য। হঠাৎ পাওয়া কোনও খবরে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। বিভিন্ন কারণে অর্থব্যয় বেশি হওয়ায় অর্থকষ্টের যোগ লক্ষ্য করা যায়। বর্তমান সপ্তাহে পেটের অসুখ ও ভাইরাল জ্বরে ভোগার আশঙ্কা আছে।

 
কুম্ভ

aquarius

সমাজে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির জন্য সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করুন। কর্মপ্রার্থীদের সপ্তাহের অদ্যভাগে চাকরি প্রাপ্তির সম্ভাবনা আছে। পুরনো মামলা-মোকদ্দমা নিষ্পত্তির যোগ লক্ষ্য করা যায়। সপ্তাহের মধ্যভাগে বাক্যদোষে স্বজন বান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা।

 
মীন

pisces

আর্থিক দিক থেকে সপ্তাহটিতে মিশ্র ফল লাভ হবে। ব্যবসাক্ষেত্রে উপযুক্ত ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা ও অর্থ পারেন। চাকরিক্ষেত্রে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। সাংসারিক জীবনে অহেতুক জেদ মানসিক কষ্টের কারণ হয়ে দাঁড়াবে। লটারি বা ফাটকা ব্যবসায় বিনিয়োগের আগে সতর্কতা অবলম্বন করুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement