১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Horoscope 2022: কেরিয়ার-স্বাস্থ্য-প্রেম, সব মিলিয়ে কেমন কাটবে ২০২২? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: December 26, 2021 6:05 pm|    Updated: December 28, 2021 4:21 pm

Read the 2022 horoscope for every zodiac sign । Sangbad Pratidin

করোনাকালে বহু ঝড়ঝাপটা সামলে এগোচ্ছে জীবন। এখনও ভাইরাসের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছি আমরা। নানা উত্থান পতনের পর নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, আগামী বছর কেমন কাটবে? আপনার জন্য রইল গোটা বছরভিত্তিক রাশিফল (Horoscope 2022)। জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ (Aries)

aries1আগামী বছর মেষ রাশির জাতক-জাতিকাদের মোটের উপর ভালই কাটবে। প্রথমেই আসা যাক কেরিয়ারের কথায়। সরকারি কিংবা বেসরকারি সংস্থায় কর্মরতদের বছরের শুরুতেই পদোন্নতি হতে পারে। বদলির সম্ভাবনাও রয়েছে। যাঁরা চামড়ার দ্রব্যের ব্যবসা করেন তাঁদের দ্রুত শ্রীবৃদ্ধি ঘটবে। যাঁরা সরকারি চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা হাল ছাড়বেন না। অভিনয় এবং খেলাধূলার জগতের সঙ্গে যুক্তদের বছরের মধ্যভাগে তাঁদের উন্নতি হবে। আগামী বছর আয় হবে যথেষ্ট। আপনার বেহিসাবি খরচের জেরে সঞ্চয়ের যোগ নেই। মেষ রাশির জাতক-জাতিকারা অবশ্যই রাগ নিয়ন্ত্রণ করুন। বদলান খাদ্যাভ্যাস। নইলে পেটের সমস্যায় বরাবর কিছুটা ভোগান্তি হতে পারে।

বৃষ (Taurus)

taurus

বৃষ রাশির জাতক-জাতিকারা আগামী বছর সাফল্য পাবেন। তবে কর্মক্ষেত্রে অত্যন্ত পরিশ্রম করতে হবে তাঁদের। ব্যবসায়ীদের লক্ষ্মীলাভ বাড়বে কয়েক গুণ। যাঁরা প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা আগামী বছর মার্চের পর চাকরি পেতে পারেন। তবে আগামী বছর বৃষ রাশির জাতক-জাতিকাদের নানা শারীরিক সমস্যা দেখা দিতে পারে। রক্তাল্পতা, চোখ, শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগতে পারেন। তাই বছরের শুরু থেকে সাবধান হোন। আগামী বছর মার্চ মাস পর্যন্ত বৃষ রাশির জাতক-জাতিকারা অর্থকষ্টে ভুগতে পারেন। তবে সেই সমস্যা মিটেও যাবে। অবিবাহিতরা সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য সম্পর্কে টান আরও বাড়বে।

মিথুন (Gemini)

jemini

আগামী বছর মিথুন রাশির জাতক-জাতিকাদের কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। সরকারি কিংবা বেসরকারি সংস্থায় যাঁরা চাকরি খুঁজছেন, তাঁদের স্বপ্নপূরণ হতে পারে। বহুজাতিক সংস্থায় কর্মরতদের বিদেশ ভ্রমণের যোগ। ব্যবসায়ীদের লক্ষ্মীলাভ বাড়বে বেশ কয়েকগুণ। তবে প্রেমের ক্ষেত্রে নানা টানাপোড়েনের মুখোমুখি হতে হবে। ভুল বোঝাবুঝি থেকে দীর্ঘদিনের সম্পর্কে ভাঙনও আসতে পারে। ত্বক, হাতে-পায়ে ব্যথা, লিভারের ছোটখাট সমস্যায় ভুগতে পারেন। শরীর স্বাস্থ্য মোটের উপর ভালই থাকবে। আগামী বছর আয় ভালই হবে। তবে সঞ্চয়ের সম্ভাবনা কম।

কর্কট (Cancer)

cancer

চাকরিজীবীরা আগামী বছর বহু উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। যাঁরা খেলাধূলা কিংবা অভিনয় জগতের সঙ্গে যুক্ত তাঁরা সাফল্য পাবেন। সরকারি চাকরির জন্য যাঁরা প্রস্তুতি নিচ্ছেন তাঁরা আশাহত হবেন না। বছরের মধ্যভাগে ভাগ্যের চাকা ঘুরতে পারে। পরিবারে নতুন অতিথি আসতে পারে। বছরের প্রথমদিকে এই রাশির জাতক-জাতিকারা অর্থকষ্টে ভুগতে পারেন। তবে মধ্যভাগ থেকে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। আগামী বছর অবিবাহিতরা মনের মানুষ খুঁজে পাবেন। বিবাহিতদের সম্পর্কের সমীকরণে নানা বদলের সম্ভাবনা। 

সিংহ (Leo)

leo

আগামী বছর সিংহ রাশির জাতক-জাতিকাদের শরীর স্বাস্থ্য মোটেও ভাল যাবে না। হাসপাতালে ভরতি হওয়ার পরিস্থিতিও তৈরি হতে পারে। হাসপাতালের খরচ মেটাতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। কেরিয়ার গ্রাফ বেশ ভাল। বহুজাতিক সংস্থার কর্মীদের বিদেশ ভ্রমণের যোগ। স্বাভাবিকভাবেই বাড়বে বেতন। যাঁরা চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন তাঁরা সাফল্য পাবেন। সিংহ রাশির জাতক-জাতিকারা সারা বছর সামান্য অর্থকষ্টে ভুগতে পারেন। তবে ব্যক্তিজীবনে শান্তির কোনও অভাব হবে না। অবিবাহিতরা প্রেমেও পড়তে পারেন।

কন্যা (Virgo)

virgo

আগামী বছর কন্যা রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে বিশেষ উন্নতি হবে না। তবে আশাহত হওয়ার কিছু নেই। চেষ্টা করে যেতেই হবে। কর্মক্ষেত্রে নানা সমস্যার মুখোমুখি হতে পারেন। উপস্থিত বুদ্ধির জোরে সমস্যার মোকাবিলা করতে হবে। যাঁরা চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিয়েছেন তাঁরা সাফল্য না-ও পেতে পারেন। স্বর্ণব্যবসায়ী, পোষাক, কাগজ, কাঠের কাজ এবং শিক্ষা সংক্রান্ত ব্যবসায় যুক্তরা সাফল্য পাবেন। স্নায়ু, চোখ এবং ত্বকের সমস্যায় ভুগতে পারেন। আগামী বছর আপনার ব্যয় হবে বেশি। একাধিক দামি সামগ্রী কেনার সম্ভাবনা। স্রেফ অবিশ্বাসের কারণে বিবাহিতদের সম্পর্কে ভাঙন আসতে পারে। পরিবারকে সময় দিন। প্রেমের ক্ষেত্রেও বাধা আসতে পারে।

তুলা (Libra)

libra

আগামী বছরের শুরুতেই তুলা রাশির জাতক-জাতিকারা চাকরি ক্ষেত্রে নানা সমস্যার মুখোমুখি হতে পারেন। এপ্রিল পর্যন্ত হাজার চেষ্টা করেও সাফল্য আসার সম্ভাবনা কম। তবে ধৈর্য ধরুন। কারণ, বছরের মধ্যভাগে ভাগ্যের চাকা ঘুরবেই। যাঁরা বহুজাতিক সংস্থার কর্মী তাঁরা বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের সময় ভালই যাবে। অঙ্ক এবং ইতিহাসের ছাত্রছাত্রীরা সাফল্য পাবেন। বছরের মধ্যভাগ থেকে নানা শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বাতের ব্যথায় ভুগতে পারেন তুলা রাশির জাতক-জাতিকারা। সম্পত্তিগত বিবাদের জেরে পরিজনদের সম্পর্কের অবনতির সম্ভাবনা। বছরের শুরু থেকে এপ্রিল মাস পর্যন্ত এই রাশির জাতক-জাতিকারা অর্থকষ্টে ভুগতে পারেন। তারপর সমস্যা মিটে যাবে। দাম্পত্য সম্পর্কে অবনতি হতে পারে। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়াতে পারেন। বছরের শেষের দিকে বিয়েও হতে পারে তাঁদের।

বৃশ্চিক (Scorpio)

scorpio

আগামী বছর বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কেরিয়ার গ্রাফ অত্যন্ত ঊর্ধ্বমুখী। চাকরি ক্ষেত্রে ক্ষমতাবৃদ্ধির সম্ভাবনা। গয়না প্রস্তুতকারক, স্বাস্থ্যক্ষেত্র, বৈদ্যুতিন সামগ্রীর ব্যবসার সঙ্গে যুক্তদের উন্নতি হবে। কর্মক্ষেত্রে উন্নতির সঙ্গে পাল্লা দিয়ে হবে বেতন বৃদ্ধি। মে মাস থেকে পড়ুয়ারা সাফল্য পাবেন। যাঁরা সরকারি চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সাফল্য পাবেনই। তবে এই রাশির জাতকদের আগামী বছর শারীরিক সমস্যার সম্ভাবনা। বছরের মাঝামাঝি সময়ে একটানা বেশ কিছুদিন বড় কোনও রোগে ভুগতে পারেন। পারিবারিক সম্পর্কগুলি ঝালিয়ে নিন। সবাইকে সময় দিন। একসঙ্গে বেড়াতে যান। মাতৃকূল থেকে সম্পত্তির ভাগ পেতে পারেন। তাই আগামী বছর অর্থকষ্টের কোনও সম্ভাবনা নেই। দাম্পত্য জীবনে নানা টানাপোড়েনের আশঙ্কা। অবিবাহিতদের প্রেমে ভাঙনের সম্ভাবনা।

ধনু (Sagittarius)

saggetarius

আগামী বছর চাকরি নিয়ে বেসরকারি সংস্থার কর্মীদের চিন্তাভাবনা করতে হবে না। কারণ, কর্মক্ষেত্রে তাঁদের উন্নতি হবে যথেষ্ট। ফেব্রুয়ারি-মার্চে কর্মহীনদের চাকরি পাওয়ার যোগ। ১০ মার্চ থেকে ১২ অক্টোবরের মধ্যে এই রাশির জাতক-জাতিকাদের কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা। খেলাধূলা, সংগীত এবং বিনোদন জগতের সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের উন্নতি হবে। ব্যবসায়ীদের লক্ষ্মীলাভের যোগ। ছাত্রছাত্রীদের জন্য আগামী বছর বেশ শুভ। এই রাশির জাতকরা হালকা জ্বর, সর্দি, কাশি এবং চোখের সমস্যায় ভুগতে পারেন। তবে মোটের উপর শরীর স্বাস্থ্য ভালই থাকবে। আগামী বছর এই রাশির জাতক-জাতিকাদের অর্থকষ্টের কোনও সম্ভাবনা নেই। বিনিয়োগ করতে পারেন। হাজার চেষ্টা সত্ত্বেও দাম্পত্য সম্পর্কে কেউ চিড় ধরাতে পারবে না।

মকর (Capricorn)

capricorn

আগামী বছর আপনার অর্থ, যশ, ক্ষমতা এবং সাফল্যের কোনও অভাব হবে না। পরিশ্রমের ফল এবার আপনি পাবেন। বহুজাতিক সংস্থায় কর্মরতদের বিদেশ ভ্রমণের যোগ। বিনোদন জগতের সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা বড়সড় কোনও সুযোগ পেতে পারেন। সংগীত শিল্পীদের ভবিষ্যৎও উজ্জ্বল। ওষুধ, দুধ, জল, ধাতু, গয়নাগাটি, বস্ত্র এবং আসবাবপত্র ব্যবসায়ীদের লক্ষ্মীলাভ হবে ভালই। আয়ের কমপক্ষে একাংশ সঞ্চয় করুন। ছাত্রছাত্রীরা পরিশ্রমের ফল পাবেন। পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে। তবে বিবাহিতদের দাম্পত্য সম্পর্কের উন্নতিতে একসঙ্গে সময় কাটাতে হবে। পরিবারে নতুন অতিথি আসতে পারে। আগামী বছর ব্যথা-যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ (Aquarius)

aquarius

আগামী বছর আপনার কেরিয়ারের পথ বিশেষ সুগম নয়। অনেক পরিশ্রমের পরই চাকরি পাবেন। সবসময় মনে রাখবেন ব্যবহারই কিন্তু আপনার পরিচয়। তাই কারও সঙ্গে দুর্ব্যবহার করবেন না। কর্মক্ষেত্রে সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়ীদের জন্য বছরটি তেমন উল্লেখযোগ্য নয়। গয়না, ধাতুর ব্যবসা শুরু করতে পারেন। ক্ষুদ্র ও কুটির শিল্পের সঙ্গে যুক্তরা ভাল আয় করতে পারবেন। শেয়ার মার্কেটে বিনিয়োগে আয় একধাক্কায় খুব বেশি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা কম। তবে তা কমে তলানিতে ঠেকবে না। চাইলেও সঞ্চয়ে বাধা। পেট এবং মেদবহুলতার সমস্যায় ভুগতে হতে পারে। তবে যেকোনও পরিস্থিতিতে পরিবারকে আপনি পাশে পাবেন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

মীন (Pisces)

pisces

আগামী বছর মীন রাশির জাতক-জাতিকাদের কাছে বেশ চ্যালেঞ্জিং। লড়াই করে নিজেকে প্রমাণ করতে হবে। তবে আত্মবিশ্বাস এবং সততাকে হাতিয়ার করে সমস্ত বাধাবিপত্তি পেরতে পারবেন এই রাশির জাতক-জাতিকারা। পরিশ্রমের মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মন জয় করার সম্ভাবনা। ক্রমশই আস্থাভাজন হয়ে উঠবেন আপনি। শিক্ষা, খেলাধূলা, বিনোদন জগতের সঙ্গে যুক্তদের উন্নতি কেউ রুখতে পারবে না। ছাত্রছাত্রীরা পরিশ্রম করলে আশানুরূপ ফল পাবে। বেতন বাড়বে। ব্যবসায়ীদেরও আয় ভালই হবে। বিনিয়োগে দ্বিগুণ আয়ের সম্ভাবনা। কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী হলেও, শরীর স্বাস্থ্য ভাল যাবে না। সর্দি, কাশি, চোখ, নাক, গলা, গাঁটের ব্যথায় ভুগতে পারেন। বাবার শারীরিক সমস্যা নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। পরিবারের সকলের সঙ্গে সম্পত্তিগত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তবে তা সাময়িক। দাম্পত্য সম্পর্কে কোনও ছেদ আসবে না। আপনার মনের মানুষই হয়ে উঠবেন প্রেরণা শক্তি। চলার পথে তাঁর সমর্থনই নানা বাধাবিপত্তি পেরতে সাহায্য করবে। আগামী বছর কাউকে প্রেম প্রস্তাব দিতে পারেন। মন জয় করতে বিশেষ বেগ পেতে হবে না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে  ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে