৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল মন্দে মিশিয়ে কাটবে এই সপ্তাহ। কোনও কোনও রাশির জাতকরা বাবা বা মায়ের স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে পারেন। কোন রাশির ভাগ্যে কী রয়েছে? কী বললেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়?

 
মেষ
aries1

আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। এ সপ্তাহে যে কোনও কাজেই সতর্ক থাকা প্রয়োজন। কোনও সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। পারিবারিক পরিবেশ অনুকূল। স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক দিক থেকে এ সপ্তাহে নতুন কিছু যোগাযোগ আপনাকে উৎসাহিত করতে পারে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে।

 
বৃষ
taurus

প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিজীবীদের ব্যস্ততা বৃদ্ধি ও পদোন্নতির যোগ রয়েছে। পিতা অথবা পিতৃস্থানীয় কারও পরামর্শে ব্যবসায়ে কোনও সমস্যার সমাধান হতে পারে। দানধ্যানে আগ্রহ বৃদ্ধি ও দেবদ্বিজে ভক্তি বৃদ্ধির যোগ রয়েছে। নতুন কোনও বাসগৃহ অথবা জমি কেনার পরিকল্পনা সফল হতে পারে। শারীরিক দিক শুভ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রের কোনও ভুল আপনাকে মানসিক চাপে রাখতে পারে। ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে নতুন বিনিয়োগে সতর্কতা প্রয়োজন। হৃদরোগীদের এ সপ্তাহে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলা প্রয়োজন। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারও উন্নতিতে আনন্দিত হবেন। আয়ের ক্ষেত্র শুভ হলেও অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় সম্ভব হবে না। পারিবারিক পরিবেশ অনুকূল।

 

কর্কট

cancerবহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ রয়েছে। পারিবারিক শান্তি বৃদ্ধি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা সাংসারিক সমৃদ্ধির বিকাশ। সন্তানের কোনও শুভ খবর আপনাকে গর্বিত করবে। সমাজকল্যাণমূলক অনুষ্ঠানে ব্যয় করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। এ সপ্তাহে কারও প্ররোচনায় কোথাও আর্থিক বিনিয়োগ করা থেকে বিরত থাকাই ভাল। শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্ক থাকুন।

 
সিংহ

leoনতুন কোনও ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সপ্তাহটিতে একাধিক উপায়ে অর্থনাশের যোগ দেখা যায়।  পেশাদারদের দক্ষতা বৃদ্ধি ও দূর ভ্রমণের যোগ রয়েছে। পিতার শারীরিক অবস্থার পরিবর্তন আপনাকে উদ্বিগ্ন করতে পারে। সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে চিন্তায় রাখবে। দাম্পত্য সম্পর্ক শুভ তবে স্ত্রীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

 
 
কন্যা

virgo

প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য সুনিশ্চিত। অংশীদারী ব্যবসায়ে লাভ বৃদ্ধি ও নতুন বিনিযোগের যোগ। শারীরিক দিক থেকে অনিয়মের কারণে ক্লেশ বৃদ্ধি। পারিবারিক পরিবেশ আপাত শান্ত হলেও সন্তানের কারণে জটিল হতে পারে। বকেয়া পাওনা আদায়ে বিলম্বের কারণে দুশ্চিন্তা। দূর ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে।

 
তুলা

libra

প্রতিবেশীর সঙ্গে গৃহনির্মাণ সংক্রান্ত ব্যাপারে আলোচনা ফলপ্রসূ হওয়ার কারণে মানসিক উৎকণ্ঠা দূর হতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ আপনাকে চিন্তায় রাখবে। প্রিয়জনের শুভ কোনও খবর আপনাকে আনন্দ দেবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। আর্থিক দিক শুভ তবে ব্যয়সংকোচের দিকে নজরদান প্রয়োজন। শারীরিক দিক চলনসই।

 
 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার বাস্তবায়ন আপনাকে উদ্বেগমুক্ত করবে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সন্তানের উচ্চশিক্ষায় অথবা গবেষণামূলক কর্মে সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দের যোগ রয়েছে। এ সপ্তাহে কাউকে যেচে উপকার না করাই ভাল। পেশাদারদের বহুব্যস্ততা ও ভ্রমণযোগ দেখা যায়। সংগীত, কলা চর্চায় আগ্রহ বৃদ্ধি। গুরুজনের স্বাস্থ্যের খেয়াল রাখুন।

 
ধনু

saggetarius

বহুদিনের কোনও পারিবারিক সমস্যার সমাধান আপনাকে স্বস্তি দেবে। শারীরিক দিক মোটামুটি শুভ হলেও চলাফেরায় সতর্ক থাকুন। সামাজিক কাজকর্মে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। কর্মক্ষেত্রে নিজের অগ্রগতি বজায় থাকবে। বিতর্ক বিবাদ থেকে দূরে থাকুন। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তা বৃদ্ধি পাওয়ার সমূহ সম্ভাবনা। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। কারও প্ররোচনায় কোথাও আর্থিক বিনিয়োগ করে আফসোস করতে পারেন। পারিবারিক শান্তি মাঝেমধ্যেই বিঘ্নিত হওয়ার আশঙ্কা। সন্তানের কোনও শুভ খবর আপনাকে আনন্দ দিতে পারে। নতুন কোনও বন্ধু লাভের যোগ, তবে যাচাই করে নেওয়া ভাল।

 
কুম্ভ

aquarius

শারীরিক দিকে নজরদান প্রয়োজন। অনিয়মের কারণে ক্লেশভোগের আশঙ্কা। নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে কর্মক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। কোনও পরিচিত ব্যক্তির দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে অগ্রগতির যোগ। প্রেমজ ব্যাপারে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। শেয়ার অথবা ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব রেখে চলুন। এ সপ্তাহে বহুদিনের পড়ে থাকা পারিবারিক কাজগুলির সম্পাদন আপনাকে চিন্তামুক্ত করবে। ছোট ব্যবসায়ীদের নতুন কোনও যোগাযোগ উৎসাহ বৃদ্ধি করবে। প্রিয়জন কারও ব্যবহারে মানসিক দিক থেকে ব্যথিত থাকতে পারেন। আয়ব্যয়ের সমতা রক্ষা সম্ভব হবে না। অগ্রজ কোনও ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং