১১ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ২৬ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্যের দিকে নজর দিন। তবে আইনি জটিলতা বা আর্থিক বিষয়ে ভাবনা চিন্তা করে তবেই অগ্রসর হওয়া ভাল। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব রেখে চলুন। এ সপ্তাহে বহুদিনের পড়ে থাকা পারিবারিক কিছু কাজের সম্পাদন আপনাকে চিন্তামুক্ত করবে। ব্যবসায়ীদের নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে। প্রিয়জনের ব্যবহারের অসংগতি আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে। আয় ও ব্যয়ের সমতা রক্ষা সম্ভব হবে না। কোনও বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

 
বৃষ
taurus

শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। অনিয়মের কারণে ক্লেশভোগ অসম্ভব নয়। কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনাকে ঘিরে জটিলতা বৃদ্ধি পেতে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে অগ্রগতি। প্রেমজ ব্যাপারে আগ্রহ বৃদ্ধি পাবে। ফাটকা ব্যবসায়ে লাভের সম্ভাবনা আছে। সন্তানস্থান শুভ।

 
মিথুন

jemini

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ রয়েছে। পারিবারিক শান্তির বৃদ্ধি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা সাংসারিক সমৃদ্ধির বিকাশ। সন্তানের কোনও শুভ খবর আপনাকে গর্বিত করবে। কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও ভ্রমণযোগ দেখা যায়। সমাজ কল্যাণে ব্যয় করে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। শারীরিক দিক শুভ। তবে চলাফেরায় সতর্ক থাকুন।

 

কর্কট

cancer

নতুন কোনও ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সপ্তাহটিতে একাধিক উপায়ে অর্থলাভের যোগ দেখা যায়। পেশাদারদের দক্ষতা বৃদ্ধি ও বহু ব্যস্ততা। পিতার বার্ধ্যক্যজনিত কারণে স্বাস্থ্যহানি আপনাকে উদ্বিগ্ন করতে পারে। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। দাম্পত্য সম্পর্ক শুভ তবে স্ত্রীর স্বাস্থ্যের খেয়াল রাখুন।

 
সিংহ

leo

আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। এ সপ্তাহে যে কোনও কর্মেই সতর্কতার প্রয়োজন। কর্মক্ষেত্রে সহকর্মীর ব্যবহারে অসংগতি দেখলে মাথা ঠান্ডা রেখে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পারিবারিক দিক শুভ। স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হবেন। আর্থিক দিক থেকে এ সপ্তাহে কিছু নতুন যোগাযোগে উৎসাহিত হতে পারেন। নিজের শরীর ঠিক থাকবে।

 
 
কন্যা

virgo

প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্য সুনিশ্চিত করবেন। সরকারি কর্মীদের ব্যস্ততার বৃদ্ধি ও বহু ভ্রমণযোগ দেখা যায়। পিতা অথবা পিতৃস্থানীয় কারও পরামর্শে ব্যবসায়িক কোনও সমস্যার সমাধান। দানধ্যানে আগ্রহ বৃদ্ধি ও দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ। নতুন কোনও বাসগৃহ অথবা জমি কেনার পরিকল্পনা সফল হতে পারে।

 
তুলা

libra

ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে নতুন বিনিয়োগে সতর্কতার প্রয়োজন। কর্মক্ষেত্রের কোনও ভুল আপনাকে মানসিক চাপে রাখতে পারে। শারীরিক দিক থেকে হৃদরোগীদের সতর্কতার প্রয়োজন। প্রিয়জনের উন্নতিতে গর্বিত ও আনন্দিত হবেন। আয়ের দিক শুভ হলেও অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয়যোগ নেই বললেই চলে। পারিবারিক পরিবেশ অনুকূল ও স্বজনদের সঙ্গে সদ্ভাব বৃদ্ধির সম্ভাবনা।

 
 
বৃশ্চিক

scorpio

প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য সুনিশ্চিত হতে পারে। অংশীদারি ব্যবসায়ে লাভের বৃদ্ধি ও নতুন বিনিয়োগের যোগ রয়েছে। শারীরিক দিক থেকে সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে ক্লেশভোগের সম্ভাবনা। পারিবারিক পরিবেশ আপাত শান্ত হলেও সন্তানের কারণে মাঝে মধ্যে শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা। বকেয়া পাওনা টাকা উদ্ধার হতে পারে।

 
ধনু

saggetarius

প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক অশান্তিতে রাখতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি নিয়ে চিন্তা। প্রিয়জনের শুভ খবর আপনাকে আনন্দ দেবে। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ তবে ব্যয় সংকোচের দিকে নজরদানের প্রয়োজন। চলাফেরায় সতর্ক থাকুন। যানবাহন চালকদের সতর্কতার প্রয়োজন।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ততা ও ব্যয়বৃদ্ধি  পেতে পারে। কারও পরামর্শে কোনও আর্থিক বিনিয়োগ না করাই ভাল। সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে গর্বিত করবে। নতুন বন্ধুলাভের যোগ রয়েছে। মেয়েদের পছন্দের ব্যক্তির সঙ্গে বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার বাস্তবায়ন আপনাকে আনন্দিত ও উদ্বেগমুক্ত করবে। গুরুজন ব্যক্তির স্বাস্থ্যেরও  উন্নতি আপনাকে স্বস্তি দেবে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্যের যোগ আছে। কথাবার্তায় সংযমের প্রয়োজন। প্রেমজ সম্পর্কে আরও সহনশীলতার প্রয়োজন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

 
মীন

pisces

পারিবারিক সমস্যার সমাধান আপনাকে মানসিক স্বস্তি দেবে। নতুন কোনও দায়িত্ব নিয়ে কর্মব্যস্ততা বৃদ্ধি করতে পারেন। এ সপ্তাহে একাধিক উপায়ে অর্থাগমের আশা করা যায়। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে খুশি করবে। বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন। গুরুজনের স্বাস্থ্যের খেয়াল রাখুন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং