৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও কোনও রাশির জাতকদের পরিবারে সমস্যা আসতে পারে। ঠান্ডা মাথায় সমস্যার সমাধান করুন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ
aries1

স্বজনদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত অবধি গড়াতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে কোনও বিশেষ সুযোগ হাতছাড়া করতে পারেন। শারীরিক দিক থেকে স্নায়ুপীড়ায় ক্লেশভোগের যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে তবে সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে উদ্বেগ রাখবে। আয়ের ক্ষেত্র ভালো হলেও অত্যধিক ব্যয়ের কারণে মানসিক চাপ।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে নিজের অধ্যাবসায়ের দ্বারা সাফল্য নিশ্চিত করবেন। ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। সন্তানের মেধার বিকাশ আপনাকে খুশি করবে। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্যের অবনতির কারণে বহু ব্যয় ও দুশ্চিন্তার বৃদ্ধি। দূর ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। নিজের স্বাস্থ্য চলনসই থাকবে।

 
মিথুন

jemini

এ সপ্তাহে লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্কতার প্রয়োজন। স্বনিযুক্তি প্রকল্পে সাফল্যের যোগ রয়েছে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হতে পারে। নারীদের প্রেমে বড় ধরনের আঘাত প্রাপ্তির আশঙ্কা। বেকারদের নতুন কোনও যোগাযোগ উৎসাহ বৃদ্ধি করতে পারে। বিলাস ব্যসনে অর্থব্যয়ে সঞ্চয় নাশের সম্ভাবনা।

 

কর্কট

cancer

এ সপ্তাহে আবেগের দ্বারা পরিচালিত হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে ভুল করার আশঙ্কা। পারিবারিক কোনও সমস্যা থাকলে সকল সদস্যকে নিয়ে আলোচনা করে মিটিয়ে নেওয়াই ভাল। অংশীদারি ব্যবসায়ে জটিলতা বৃদ্ধির যোগ। চাকুরিজীবীদের উন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সময়। শেয়ার ও ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ আগামীতে সাফল্য আনতে পারে।

 

 
সিংহ

leo

বহুদিনের ইচ্ছাপূরণের যোগ। কর্মক্ষেত্রে নিজের সাফল্যের কারণে কর্তৃপক্ষের দ্বারা প্রশংসিত হতে পারেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত করবে। কোনও প্রতিষ্ঠানে আর্থিক বিনিয়োগ করার আগে যাচাই করে নেওয়া প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে গর্বিত করবে। স্ত্রীর শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগে আনন্দে।

 
 
কন্যা

virgo

উপার্জনের বিকল্প কোনও উপায় খুঁজে পেতে পারেন। কারিগরি কর্মকুশলতার কারণে একাধিক আর্থিক সুযোগ আসতে পারে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। স্ত্রীর নামে কোনও ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হতে পারে। প্রতিবেশী কারও দুর্ব্যবহারের কারণে মানসিক উত্তেজনায় থাকতে পারেন। চলাফেরায় সতর্ক থাকুন।

 
তুলা

libra

ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্য দিয়ে সাফল্য নিশ্চিত হতে পারে। সরকারি কর্মচারীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে। সৃষ্টিশীল কর্মে পারদর্শিতার কারণে স্বীকৃতি লাভ ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। শারীরিক দিক থেকে নিম্নাঙ্গের কোনও বেদনায় ক্লেশভোগের যোগ। প্রিয়জনের শুভ খবরে আনন্দিত হবেন।

 
বৃশ্চিক

scorpio

পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে মনোমালিন্য আদালত অবধি গড়াতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও কর্মলাভের সুযোগ এলেও তা গ্রহণ করার আগে ভাবনাচিন্তার প্রয়োজন। পারিবারিক পরিবেশ অনুকূল। গুরুজনের স্বাস্থ্যের উন্নতিতে উদ্বেগ দূর হতে পারে। নিকট ভ্রমণে মানসিক আনন্দলাভ।

 
ধনু

saggetarius

বিতর্কিত ও সুযোগসন্ধানী ব্যক্তিদের এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ধার নেওয়ার আগে তা যাচাই করে নেওয়াই ভাল। বিভিন্ন সমস্যার মধ্য দিয়েই কর্মোন্নতির যোগ রয়েছে। পারিবারিক পরিবেশ অনুকূল ও স্বজনদের সঙ্গে সম্পর্ক অটুট থাকবে। প্রিয়জন কারও জন্য মানসিক চিন্তা থাকতে পারে।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। শারীরিক দিক মাঝে মাঝেই বিব্রত করতে পারে। চলাফেরায় সতর্কতার প্রয়োজন। কর্মক্ষেত্রে শ্রম, দক্ষতা ও অধ্যবসায়ের বিলম্বিত স্বীকৃতির যোগ। পারিবারিক পরিবেশ সন্তানকে কেন্দ্র করে অশান্ত হতে পারে। অংশীদার ও কর্মচারীর চক্রান্তে ব্যবসায়ে লোকসানের সম্ভাবনা, নিকট ভ্রমণের পরিকল্পনা শারীরিক কারণে বানচাল হতে পারে।

 
কুম্ভ

aquarius

পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যর্থতার বৃদ্ধি ও বহু ব্যয়ের যোগ। চাকুরিজীবীদের দূর বদলিতে নির্দেশ কর্মে ভাগ্যোদয়ের ইঙ্গিত বয়ে আনতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। পেশাদারদের আয় বৃদ্ধি– একাধিক যোগাযোগ। এ সপ্তাহে কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে পারেন। আয়ের ক্ষেত্র বেশ ভাল হওয়ার কারণে কিছু সঞ্চয় সম্ভব হবে।

 
মীন

pisces

অনিয়মের কারণ শারীরিক ক্লেশভোগের যোগ দেখা যায়। শারীরিক কারণে কোনও কর্ম প্রকল্পের রূপায়ণে বিলম্ব, পারিবারিক পরিবেশ অনুকূল। স্ত্রীর বুদ্ধির দ্বারা সাংসারিক উন্নতি ও সমৃদ্ধির বিকাশ। সন্তানের খেলাধূলায় সাফলে্যর কারণে পারিবারিক আনন্দ ও গর্ব। এ সপ্তাহে গুরুত্বপূর্ণ কর্মের দায়িত্ব অন্যকে না দেওয়াই ভাল। হঠাৎ অর্থাগমের যোগ আছে।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং