Advertisement
Advertisement

Breaking News

PM Modi

‘কংগ্রেসের শাসনে হনুমান চালিশা পাঠও অপরাধ’, ফের হাত শিবিরকে তোপ মোদির

রাজস্থানে জনসভায় আক্রমণাত্মক প্রধানমন্ত্রী।

PM Modi claims Congress party banned recitation of Hanuman Chalisa
Published by: Biswadip Dey
  • Posted:April 23, 2024 3:47 pm
  • Updated:April 23, 2024 8:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেসের শাসনে হনুমান চালিশা পাঠও অপরাধ বলে ধরা হয়। এভাবেই ফের হাত শিবিরকে কাঠগড়ায় তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজস্থানের টঙ্ক-সাওয়াল মাধোপুরে এক জনসভায় ভাষণ দেওয়ার সময় এভাবেই মঙ্গলবার কংগ্রেসকে আক্রমণ করলেন তিনি।

মোদিকে (PM Modi) বলতে শোনা গিয়েছে, ”কংগ্রেস শাসনে হনুমান চালিশা শোনাও অপরাধ। রাজস্থান এর ভুক্তভোগী। এবারই প্রথম রাম নবমীতে শোভাযাত্রা বেরিয়েছে রাজস্থানে। রাজস্থানের মতো এক রাজ্য, যেখানে মানুষ ‘রাম রাম’ মন্ত্র জপে সেখানে কংগ্রেস রামনবমীকেই নিষিদ্ধ করেছে।” সেই সঙ্গেই তিনি বলেন, ”আজ হনুমান জয়ন্তীতে আপনার সঙ্গে কথা বলার সময় কয়েকদিন আগের একটি ছবি মনে পড়ছে। সম্প্রতি কংগ্রেস শাসিত কর্ণাটকে এক দোকানদারকে নির্মমভাবে মারধর করা হয়েছিল। কারণ তিনি তাঁর দোকানে বসে হনুমান চালিশা শুনছিলেন।”

Advertisement

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

প্রসঙ্গত, গত রবিবার রাজস্থানে জনসভায় মোদির মন্তব্য ঘিরে বিতর্ক ঘনিয়েছে। তিনি দাবি করেন, সরকারে থাকাকালীন কংগ্রেস (Congress) বলেছিল, দেশের সম্পদের উপর মুসলিমদের অধিকার সকলের আগে। তাঁর এই মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। বিরোধীদের অভিযোগ, ঘৃণা ছড়াচ্ছেন প্রধানমন্ত্রী। সেই প্রসঙ্গও এদিন উঠে আসে মোদির মুখে। প্রধানমন্ত্রী বলেন, ”যেহেতু আমি ওদের রাজনীতি ফাঁস করে দিয়েছি, তাই ওরা এবার মোদিকে নিগ্রহ করা শুরু করেছে। আমি কংগ্রেসের কাছে জানতে চাই, সত্যির মুখোমুখি হতে ওদের এত ভয় কীসের? সাহস থাকলে সত্যিটা স্বীকার করো। আমরা তোমাদের মোকাবিলা করতে প্রস্তুত।”

Advertisement

[আরও পড়ুন: ভোট চাই ‘রামচন্দ্র’র, করজোড়ে জনতার দরবারে ‘সীতা-লক্ষ্মণ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ