Advertisement
Advertisement
Arijit Singh

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ধোনির পা ছুঁয়ে প্রণাম অরিজিতের, মুগ্ধ নেটদুনিয়া

এদিকে আইপিএলের ইতিহাসের প্রথম ইমপ্যাক্ট প্লেয়ার ব্যবহার করল চেন্নাই।

IPL 2023: Arijit Singh bows down to MS Dhoni | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:March 31, 2023 10:46 pm
  • Updated:March 31, 2023 10:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে দেশের সেরা সংগীতশিল্পীদের তালিকায় একেবারে উপরের সারিতে তাঁর নাম। তাঁর লাইভ কনসার্ট উপভোগ করতে লক্ষ টাকাও খরচে রাজি ভক্তরা। সেই অরিজিৎ সিং (Arijit Singh) যে আসলে ‘মাটির মানুষ’, সেটা ফের বুঝিয়ে দিলেন তিনি। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে তিনি যেটা করলেন, সেটা সম্ভবত শুধু তাঁর পক্ষেই সম্ভব।

আইপিএলের (IPL 2023) উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে প্রণাম করলেন অরিজিৎ। ধোনি (MS Dhoni) তাতে খানিক অপ্রস্তুত হয়ে পড়েছিলেন। হাত দিয়ে আটকানোরও চেষ্টা করেছিলেন। কিন্তু তার আগেই ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন কুলের পা ছুঁয়ে ফেলেছেন অরিজিৎ। আসলে উদ্বোধনী অনুষ্ঠানের শেষদিকে বিসিসিআই (BCCI) সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহ এবং দুই দলের অধিনায়ককে মঞ্চে ডাকেন সঞ্চালিকা। তখনই সুযোগ বুঝে ধোনিকে প্রণাম করে নেন অরিজিৎ।

[আরও পড়ুন: রোজা নিয়েও ‘ড্রামা’ রাখি সাওয়ান্তের! মাঝপথেই ভাঙলেন উপবাস]

তাঁর আগেই অবশ্য নিজের সুরের মূর্ছনায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামের (Narendra Modi Stadium) লক্ষাধিক দর্শককে নাচিয়ে দিয়েছেন জিয়াগঞ্জের ছেলে। অরিজিতের কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়েছেন সকলেই। ৩৫ মিনিটের পারফরম্যান্সে তিনি যেন অন্য জগতে পৌঁছে দিয়েছিলেন শ্রোতাদের। তাঁর গানে তাল মিলিয়ে দুলতে দেখা গিয়েছে খোদ ধোনিকেও। অরিজিতের পর পারফর্ম করেছেন রশ্মিকা মন্দানা, এবং তামান্না ভাটিয়াও।

[আরও পড়ুন: নতুন ছবিতে জুটি বাঁধছেন পরমব্রত-অর্জুন, এবার ‘প্রান্তিক’-এর গল্প বলবেন দুই তারকা ]

এ তো গেল উদ্বোধনী অনুষ্ঠানের কথা। এদিকে শুক্রবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মরশুমের প্রথম ম্যাচে রীতিমতো ইতিহাস তৈরি হয়ে গিয়েছে। চালু হয়ে গিয়েছে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম। আইপিএল ইতিহাসের প্রথম ইমপ্যাক্ট প্লেয়ার হয়ে গিয়েছেন তুষার দেশপাণ্ডে। মহেন্দ্র সিং ধোনি প্রথম ব্যবহার করেন তাঁকে। রায়ডুর পরিবর্তে মাঠে আসেন তুষার। ধোনির পর গুজরাট টাইটান্সও ইমপ্যাক্ট প্লেয়ার ব্যবহার করেছে। গুজরাটের হয়ে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে এসেছেন সাঁই সুদর্শন। উইলিয়ামসনের বদলে মাঠে আসেন তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ