Advertisement
Advertisement

Breaking News

Arjun Parambrata Movie

নতুন ছবিতে জুটি বাঁধছেন পরমব্রত-অর্জুন, এবার ‘প্রান্তিক’-এর গল্প বলবেন দুই তারকা

বর্তমান সময়ের কাহিনি নিয়ে গল্প সাজিয়েছেন পরিচালক অরিত্র সেন।

Arjun Chakraborty, Parambrata Chatterjee to star in a new Bengali Film | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 31, 2023 5:36 pm
  • Updated:March 31, 2023 5:36 pm

শেষ অরিত্র সেনের পরের ছবির শুটিং। নাম ‘প্রান্তিক’। আর তাতেই জুটি বাঁধছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। অন‌্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, ঊষসী রায়, সুজয়প্রসাদ চট্টোপাধ‌্যায় ও ঋধিমা ঘোষ। ছবি নিয়ে লিখলেন শম্পালী মৌলিক।

প্রথম ছবির সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন ছবির শুটিং শেষ করে ফেলেছেন পরিচালক অরিত্র সেন, এমনটাই শোনা যাচ্ছে। পরমব্রত চট্টোপাধ‌্যায়-ইশা সাহা অভিনীত মিউজিক‌্যাল ‘ঘরে ফেরার গান’ দর্শকের ভাল লেগেছে। যাঁরা ছবিটি দেখেছেন অরিত্রকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তবে সাফল্যের উচ্ছ্বাসে তিনি ভেসে যেতে নারাজ। পরিচালককে ফোনে ধরা হলে তিনি জানালেন, “হ্যাঁ, ভাল লাগছে। বেশ কিছু শো হাউসফুল গিয়েছে সপ্তাহান্তে। দর্শক-সমালোচক দু’পক্ষেরই ভাল লেগেছে। কিন্তু সবসময়ই চাইব আরও ভাল কিছু করতে। এবার দেখা যাক।” পরবর্তী কাজ প্রসঙ্গে জানতে চাইলে তিনি হেসে বললেন তাড়াহুড়ো করতে চান না।

Advertisement

অন‌্যদিকে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অরিত্রর পরবর্তী ছবির শুটিং শেষ। তবে তাঁর দ্বিতীয় ছবি প্রেমের গল্প নিয়ে নয়। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। নাম ভূমিকায় তিনি। অত‌্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ‌্যায় (Parambrata Chatterjee)। এ ছাড়া কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, ঊষসী রায়, সুজয়প্রসাদ চট্টোপাধ‌্যায় ও ঋধিমা ঘোষ থাকছেন। ছবির গল্পটা কেমন? যতদূর সম্ভব, ফার্স্ট পার্সন ন‌্যারেটিভে গল্প এগোবে। অর্জুনের চরিত্রের নাম ‘প্রান্তিক’, ছবির নামও তাই থাকবে, এখনও পর্যন্ত তেমনটাই জানা যাচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: রিমেক হলেও ‘ভোলা’য় রয়েছে নিজস্বতা, নির্ভেজাল অ্যাকশন উপহার দিলেন অজয় দেবগন]

বর্তমান সময়ের কাহিনি। ‘প্রান্তিক’ এই শহরেই থাকে। বাড়ি থেকে খুব চেয়েছিল ছেলে ইঞ্জিনিয়ারিং পড়বে কিন্তু সে হিউম‌্যানিটিজ নিয়ে পড়াশোনা করে পরিবারের অনিচ্ছা সত্ত্বেও। বিদেশ যাওয়ার সুযোগ আসে, কিন্তু ঘটনাচক্রে যেতে পারে না। তারপর এই শহরেই শুরু হয় প্রান্তিকের জীবনযুদ্ধ। এমন সময় পরমব্রত অভিনীত চরিত্রের সঙ্গে তার দেখা হয়। পরমব্রত বুঝতে পারে প্রান্তিকের আশ্চর্য ক্ষমতা আছে– ফুটবল ম‌্যাচ দেখে ফলাফলের ভবিষ‌্যদ্বাণী করার বিষয়ে। প্রান্তিকের এই গোপন প্রতিভাকে ব‌্যবহার করতে চায় পরমব্রতর চরিত্রটি।

কীভাবে?  সেটা গল্প এগোলে জানা যাবে। তবে এভাবে দু’টি চরিত্র পরস্পরের সঙ্গে জুড়ে যায়। ছবি দেখতে গেলে কারও ড্রিম লিগ সকার গেমের কথাও মনে হতে পারে। একেবারে এই সময়ের ভাবনা নিয়ে চিত্রনাট‌্য বুনেছেন পরিচালক বোঝাই যায়। এবং নিশ্চিতভাবেই বাংলায়
এমন বিষয় নিয়ে ছবি বড় একটা হয়নি আগে। আর অর্জুন-পরমব্রত জুটি হিসাবে পর্দায় ধরা দেবেন সেক্ষেত্রে। অরিত্র-পরমব্রত একসঙ্গে প্রযোজনা করেন। অরিত্রর পরিচালনায় পরমব্রত আগেও কাজ করেছেন, ফলে তাঁদের কমফর্ট লেভেল কতখানি আন্দাজ করা যায়।

হিন্দি-বাংলার কাজ মিলিয়ে পরমব্রত এই মুহূর্তে টলিউডের অন‌্যতম ব‌্যস্ত অভিনেতা-পরিচালক। অরিত্র সেনের এই ছবির কনসেপ্ট ভাল লেগেছে বলেই তিনি রাজি হয়েছেন আন্দাজ করা যায়। এই ছবিটা তৈরি হচ্ছে তাঁদের ‘রোড শো ফিল্মস’-এর ব‌্যানার থেকে। সুজয়প্রসাদ এর আগে অরিত্রর সঙ্গে ‘দময়ন্তী’ সিরিজের কাজে চোখে পড়েছিলেন। শোনা যাচ্ছে এই ছবিতে তাঁর চরিত্রটি অত‌্যন্ত ইন্টারেস্টিং। আর অর্জুন সাম্প্রতিক কালে সবক’টা ছবিতে নজরকাড়া অভিনয় করেছেন। যেমন ‘অভিযাত্রিক’, ‘খেলা যখন’, ‘X = প্রেম’ বা ‘মিথ্যে প্রেমের গান’। ফলে একেবারে মলাটচরিত্রে এবং নতুন ধরনের গল্পে তাঁর অভিনয় দেখার অপেক্ষা থাকবে দর্শকের নিশ্চিত। অর্জুন এবং পরমব্রতকে এ বিষয়ে যোগাযোগ
করার চেষ্টা করলেও, তাঁদের ফোনে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বিদেশের মঞ্চে প্রথম অভিনয়, ছেলে তৃষাণজিৎকে শুভেচ্ছা প্রসেনজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ